• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

বছরে ৫টা ছবির সবকটাই ফ্লপ! মানসন্মান বাঁচাতে এবার ছত্রপতি শিবাজি অবতারে আসছেন অক্ষয় কুমার

বলিউড (Bollywood) সুপারস্টার অক্ষয় কুমারের (Akshay Kumar) জন্য সময়টা একেবারেই ভালো যাচ্ছে না। চলতি বছর মুক্তিপ্রাপ্ত অভিনেতার ৪টি সিনেমাই বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। সব মিলিয়ে একেবারে নাজেহাল দশা আক্কির। তবে সময় যতই খারাপ যাক না কেন, অক্ষয়ের হাতে কিন্তু কাজের অভাব নেই। পরপর ফ্লপ দেওয়া সত্ত্বেও আক্কি একের পর এক সিনেমা কিন্তু ঝুলিতে ভরেই যাচ্ছেন।

অক্ষয় এমন একজন অভিনেতা যিনি নানান ধরণের ঘরানার ছবিতে কাজ করতে ভালোবাসেন। চলতি বছরই যেমন ৫ ধরণের সিনেমায় কাজ করেছেন বলি সুপারস্টার। অ্যাকশন কমেডি (বচ্চন পাণ্ডে) থেকে শুরু করে এরপর ঐতিহাসিক ড্রামা (সম্রাট পৃথ্বীরাজ) হয় পারিবারিক সিনেমা (রক্ষা বন্ধন), মার্ডার মিস্ট্রি (কাটপুতলি) হয়ে অ্যাকশন অ্যাডভেঞ্চারে (রাম সেতু) কাজ করে ফেলেছেন তিনি।

   

Akshay Kumar

চলতি বছরে এই ৫ সিনেমায় অভিনয় করার পর এবার ষষ্ট সিনেমার কথাও ঘোষণা করে ফেললেন বলিউডের ‘খিলাড়ি’। তবে এবার অবশ্য হিন্দি সিনেমায় নয়, পরপর ফ্লপের পর মারাঠি ছবিতে কাজ করতে যাচ্ছেন তিনি। বুধবার মুম্বইয়ে আয়োজিত এক বর্ণাঢ্য অনুষ্ঠানে ঘোষণা করা হয় মহেশ মঞ্জরেকরের আগামী ম্যাগনাম ওপাস ‘ভীর দাউদালে সাত’এ (Veer Daudale Saat) অভিনয় করতে চলেছেন অক্ষয়।

যদিও এই বিশাল ইভেন্টের আগে ছবির নির্মাতাদের তরফ থেকে অক্ষয়ের উপস্থিতির কথা জানানো ছিল না। পরে সাংবাদিকদের চমকে দিয়ে সেখানে উপস্থিত হন বলিউড সুপারস্টার। এরপরই জানানো হয়, মহেশের ‘বীর দাউদালে সাত’এ ছত্রপতি শিবাজির (Chhatrapati Shivaji) চরিত্রে দেখা যাবে অক্ষয়কে।

Akshay Kumar as Chhatrapati Shivaji

গতকাল আয়োজিত এই বিশাল অনুষ্ঠানে ছবির পরিচালক মহেশ, অক্ষয় এবং বেশ কিছু কলাকুশলী ছাড়াও উপস্থিত ছিলেন আরও বেশ কিছু স্বনামধন্য ব্যক্তি। সেই তালিকায় নাম রয়েছে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্দে, মহারাষ্ট্র নব নির্মাণ সেনার প্রতিষ্ঠাতা এবং প্রধান রাজ ঠাকরের মতো ব্যক্তিত্বেরা।

Akshay Kumar as Chhatrapati Shivaji

জানিয়ে রাখি, মহেশ পরিচালিত ‘বীর দাউদালে সাত’ শুধুমাত্র মারাঠিতেই নয়, হিন্দি তামিল এবং তেলেগু ভাষাতেও মুক্তি পাবে। আগামী বছর দিওয়ালির সময় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি। ‘সূর্যবংশী’ (২০২১) এবং ‘রাম সেতু’র পর এটি অক্ষয়ের তৃতীয় দিওয়ালি রিলিজ হতে চলেছে।