• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

স্লট হারানোর যন্ত্রণার মাঝেই এবার কিডন্যাপ হয়ে গেল মিঠাইরানি! বুক ফেটে যাচ্ছে উচ্ছেবাবুর

একটা সময় টানা বেঙ্গল টপারের (Bengal Toper) শিরোপা পেয়ে এক কথায় অপ্রতিরোধ্য হয়ে উঠেছিল জি বাংলার ‘মিঠাই’ (Mithai)। নতুন পুরনো সব সিরিয়ালকেই একপ্রকার ধরাশয়ী করে দিয়েছিল মোদক পরিবারের মিষ্টি বৌমা। এই পরিবারের সুখে দুখে মিষ্টিমুখে থাকার গল্প শুনে একেবারে মুগদ্ধ হয়ে পড়েছেন বাংলার দর্শক।

আসলে টেলিভিশনের পর্দায় বহুদিন পর মিঠাইয়ের মতো এমন একটা পারিবারিক ড্রামা দেখে মন মজে উঠেছিল দর্শকদের।  একটা সময় ছিল যখন মিঠাই মানেই দর্শক ভাবতো চমক। সেই সাথে দর্শকদের নজর কাড়তো নিত্যনতুন প্রমো। কিন্তু এখন কোথায় চমক, কোথায় প্রমো? প্রেজেন্টেশন থেকে শুরু করে গল্পের স্টোরি লাইন সবকিছুই একেবারে তলানিতে ঠেকেছে। তারই মধ্যে নতুন সিরিয়াল ‘নিম ফুলের মধু’ আসায় পাল্টে যাচ্ছে সিরিয়াল সম্প্রচারের সময়।

   

বাংলা সিরিয়াল,Bengali Serial,মিঠাই,Mithai,অপহরণ,Kidnapped,আদিত্য আগারওয়াল,Aditya Agaewal,সিদ্ধার্থ,Sidhartha

যার ফল এসে পড়ছে টিআরপিতে। এখন বেঙ্গল টপার হওয়া তো দূরের কথা সেরা পাঁচের মধ্যেও থাকছে না মিঠাই রানী। যা নিয়ে মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় সিরিয়ালের বিভিন্ন ফ্যান পেজ গুলিতে লেখিকার পাশাপাশি নির্মাতাদের ওপর ক্ষোভ উগরে দিতে দেখা যায় অনুরাগীদের। কিছুদিন আগেই ধারাবাহিকে হালুমের মায়ের মাথার বাসি ফুল দেখিয়ে মিঠাইয়ের প্রেজেন্টেশন ব্যাপক প্রশংসিত হয়েছিল।

Siddharth and Mithai with Halum

আর এবার মিঠাই এর কিডন্যাপিং এর মত একটা বড় ট্রাক আনলেও তার কোনো প্রোমো এ আসায় খেপে লাল হয়ে গিয়েছেন দর্শক। যার ফলে অগণিত দর্শকদের ক্ষোভের মুখে পড়েছেন এই সিরিয়ালের নির্মাতারা। প্রথমত তাদের দাবি এত ঝড়-ঝাপটা বয়ে গেলেও আজ পর্যন্ত সিরিয়ালের একটা নতুন প্রোমো পর্যন্ত আনা হলো না।  এমনকি মিঠাইয়ের কিডন্যাপিং টাকেও  কোনোরকম ভাবে দায়সারা করে দেখানো হয়েছে। অথচ দর্শকদের একাংশের দাবি আরও অনেক কিছুই করা যেত।

বাংলা সিরিয়াল,Bengali Serial,মিঠাই,Mithai,অপহরণ,Kidnapped,আদিত্য আগারওয়াল,Aditya Agaewal,সিদ্ধার্থ,Sidhartha

এই ধারাবাহিকের যারা নিয়মিত দর্শক তারা সকলেই জানেন কিছুদিন আগেই দেখা গিয়েছিল সিদ্ধার্থ শ্রীতমা রাতুল মিলে যেদিন হালুমের বাবা-মাকে উদ্ধার করতে গিয়েছিল।সেদিন গোডাউনের সামনেই মিঠাই আদিত্য আগারওয়াল কে দেখতে পেয়েছিল। অন্যদিকে হালুমের মা মিঠাইকে জানিয়েছে তাকে আদিত্য আগারওয়াল বলে একজন ফোন করে হুমকি দিত।  এই দুয়ে দুয়ে মিলিয়ে মিঠাই যখন এক করার চেষ্টা করছে ঠিক তখনই  দোকানের সামনে দিয়েই মিঠাইকে কিডন্যাপ করে নিয়ে চলে যায় আদিত্য আগারওয়াল।

Mithai kidnaped

অন্যদিকে মিঠাইয়ের খোঁজ শুরু হয়ে গিয়েছে মনোহরাতে। ধারাবাহিকে দেখা যাবে দেখা যাবে মিঠাইকে অজ্ঞান করে দিয়ে তার চোখে সানগ্লাস আর মাথায় ঘোমটা দিয়ে হুইলচেয়ারে  বসিয়ে কলকাতার বাইরে নিয়ে যাচ্ছে আদিত্য আগারওয়াল। আর আদিত্য নিজে পাঞ্জাবি লোকের ছদ্মবেশ নিয়েছে। অন্যদিকে গাড়ির মধ্যে থেকেই সিদ্ধার্থ দেখতে পায় হুইল চেয়ারে বসে থাকা মিঠাইয়ের পা. আসলে মিঠাই তার পায়ে একটা আঙট পড়েছিল সে.যেটা সিদ্ধার্থই তাকে দিয়েছিল সেটা দেখে চিনতে পেরেই মিঠাই বলে চিৎকার করে ওঠে সিদ্ধার্থ। এই এপিসোড দেখে বিশেষ করে ধারাবাহিকের স্লট চেঞ্জ হওয়ার জল্পনায় নির্মাতাদের  ওপর আরো বেশি করে খেপে উঠেছেন দর্শকরা।

site