• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

টাকার গরম, পা পড়ে না মাটিতে! এ কি আচরণ? অমিতাভ পত্নী জয়ার, ভিডিও ভাইরাল হতেই ছিঃ ছিঃ নেটপাড়ায় 

ফিল্মি দুনিযার অত্যন্ত পরিচিত প্রবীণ অভিনেত্রী হলেন জয়া বচ্চন (Jaya Bachchan)। এক ডাকে তাঁকে চেনে গোটা দুনিয়া। বলিউডের পাশাপাশি একসময় বাংলা ইন্ডাস্ট্রিতেও অভিনয় করেছেন দাপিয়ে। দীর্ঘদিনের অভিনয় জীবনে উপহার দিয়েছেন একের পর এক সুপারহিট সব সিনেমা। ইদানিং যদিও অভিনয় থেকেই দূরেই থাকেন তিনি। এখন স্বামী ছেলে,মেয়ে,বৌমা, এবং নাতি নাতনিদের নাতনিদের নিয়ে ভরা সংসার তাঁর।

প্রসঙ্গত এমনিতেই তারকাদের নিয়ে দর্শকদের কৌতূহলের শেষ নেই। তারা যেখানেই যান না কেন তাদের পিছু ধাওয়া করে পৌঁছে যায় কয়েকজোড়া সাংবাদিকের চোখ। সম্প্রতি অর্থাৎ রবিবার  ‘ল্যাকমে ফ্যাশন উইকের শেষ দিন নাতনি নভ্যা নভেলি নন্দাকে নিয়ে পৌঁছে গিয়েছিলেন অভিনেত্রী জয়া বচ্চন। সেখানে তাঁকে দেখামাত্রই ঘিরে ধরেছিলেন একঝাঁক পাপারাৎজি।

   

Jaya Bachchan

কিন্তু বরাবরই  সাংবাদিকদের দেখলে একটু বিরক্ত হন জয়া বচ্চন।  কেউ না জানিয়ে ভিড়ের মধ্যে ছবি তুললে, নিমেষের মধ্যে মেজাজ হারিয়ে ফেলেন তিনি।। ইতিপূর্বে একাধিকবার সাংবাদিকদের প্রতি দুর্ব্যবহার করে শিরোনামে এসেছেন এই বর্ষীয়ান অভিনেত্রী। আর সম্প্রতি রবিবার ‘ল্যাকমে ফ্যাশন উইকে’ গিয়ে উপস্থিত চিত্র সংবাদিকদের ক্যামেরাবন্দি হওয়ার সময় ফের একবার প্রকাশ্যে সাংবাদিকদের প্রতি  বাজে ব্যবহার করেন অভিনেত্রী। যার  সাক্ষী থাকল গোটা সোশ্যাল মিডিয়া।

Joya Bachchan,জয়া বচ্চন,Viral Video,ভাইরাল ভিডিও,Rude Behaviour,খারাপ ব্যবহার,Photo Journalist,চিত্র সাংবাদিক

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়ে পড়া সেই ভিডিওতে দেখা যাচ্ছে ভেন্যুতে জয়া বচ্চনের সাথে নাতনি নভ্যা নাভেলি কে দেখে ছবি তোলার জন্য হুড়োহুড়ি পড়ে যায় সাংবাদিকদের মধ্যে। যা দেখা মাত্রই এদিন মিষ্টিমুখেই তিনি হেয় করলেন পাপারাৎজির মতো সংবাদ প্রতিষ্ঠানকেও। ভিডিওতে দেখা যাচ্ছে গোলাপি রঙের সালোয়ার কামিজ পরে পাশেই  নাতনি নাভ্যাকে  নিয়ে ভেন্যুতে প্রবেশ করছেন জয়া বচ্চন। সেখানে হঠাৎ করেই এক চিত্র সাংবাদিক হোঁচট খেলে রীতিমতো তাকে ধমক দিয়ে অভিনেত্রী বলে ওঠেন ‘নিজেকে ঠিক করে পেশ করুন’। শুধু তাই নয় সবার সামনেই তিনি ওই সাংবাদিকের উদেশ্যে বলেন ‘আমি চাই তুমি হোচঁট খেয়ে পরে যাও’ ।

এর পরেই দেখা যায় সাংবাদিকদের জন্য একগুচ্ছ প্রশ্ন নিয়ে হাজির জয় বচ্চন, একের পর এক বলে চলেছেন তোমরা কি মিডিয়ার লোক? কোন প্রতিষ্ঠান থেকে এসেছো? উত্তরে উপস্থিত কয়েকজন চিত্র সাংবাদিক বলে ওঠেন ‘ভাইরাল ভয়ানি’, মানব মঙ্গলানি-র থেকে। আর এই নামগুলো শুনে একেবারে আকাশ থেকে পড়েন অমিতাভ ঘরনি।

Joya Bachchan,জয়া বচ্চন,Viral Video,ভাইরাল ভিডিও,Rude Behaviour,খারাপ ব্যবহার,Photo Journalist,চিত্র সাংবাদিক

উল্টে পাল্টা প্রশ্ন করে তিনি বলে ওঠেন  ‘কি? এগুলো আবার কোন খবরের কাগজ? এরপর নিজেদেরকে পাপারাৎজি বলে পরিচয় দেন উপস্থিত চিত্র সাংবাদিকরা। তখন সটান  মুখ ঘুরিয়ে নিয়ে হাঁটা লাগান অভিনেত্রী। নিমেষের মধ্যে সোশ্যাল মিডিয়া ভাইরাল হয়ে পড়ে জয়া বচ্চনের এই  ভিডিও। চিত্র সাংবাদিকদের প্রতি একজন অভিনেত্রীর এমন ব্যবহার দেখে একজন লিখেছেন ‘অহংকারী মহিলা’ আবার একজন কমেন্ট করেছেন ‘উনি মিডিয়াকে একেবারেই পছন্দ করেন না। ওনাকে এত পাত্তা দেওয়ার কি দরকার। এসবের যোগ্য নন উনি’।