• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

ছাদনা তলায় বৌ বদল! এক্কা দোক্কায় বিয়ের পিঁড়িতে পোখরাজ রাধিকা, নতুন প্রমো আসতেই খুশি দর্শকেরা

দর্শকদের বিনোদনে একাধিক নতুন কাহিনীর ধারাবাহিক শুরু হয়েছে বিভিন্ন চ্যানেলে। এমনই একটি নতুন ধারাবাহিক হল ষ্টার জলসার ‘এক্কা দোক্কা’ (Ekka Dokka)। সিরিয়ালে মোহর খ্যাত সোনামণি সাহা (Sonamoni Saha) ও শ্রীময়ী খ্যাত সপ্তর্ষি মৌলিকের (Saptarshi Moulik) জুটি দেখা যাচ্ছে। আরম্ভ হওয়ার অল্প কিছুদিনের মধ্যেই দর্শকদের মন জিতে নিয়েছে দুজনের জুটি। কিন্তু এবার কিছুটা চটল দর্শকেরা। 

ধারাবাহিকের কাহিনী অনুযায়ী শুরুতে পোখরাজ আর রাধিকার মধ্যে একপ্রকার। তবে ধীরে ধীরে দুজনেই একে অপরের প্রতি দুর্বল হয়ে পড়েছে। বুবলুর সাথে পোখরাজকে হোটেলে দেখেই বেজায় খচে বিশ্রী কান্ড ঘটিয়ে ফেলে রাধিকা। তবে, সম্প্রতি ধারাবাহিকের নতুন একটি প্রোমো ভিডিও প্রকাশ্যে এসেছে। যেখানে বিয়ের পিঁড়িতে দেখা যাচ্ছে পোখরাজকে। আর কনের সাজে বুবলুর বদলে রয়েছে রাধিকা। 

   

Ekka Dokka Pokhraj Radhika Wedding

হ্যাঁ, ধারাবাহিকের নতুন প্রমো অনুযায়ীই এমনটাই হতে চলেছে আগামী দিনের পর্ব গুলিতে। ভিডিওটিতে দেখা যাচ্ছে বিয়ের মন্ডপে সিঁদুর দানের আগেই কনের মুখ থেকে ঘোমটা তোলা হয়েছে। তখনই বুবলুর বদলে রাধিকাকে দেখে রীতিমত অবাক সকলে। হিসেব মত নায়ক নায়িকার বিয়ে হবে এটাই কথা, দর্শকদেরও এতে খুশিই হওয়ার কথা। কিন্তু কিছুজন খুশি হলেও বাকিদের ক্ষেত্রে উল্টোটাই হয়েছে। 

এক্কা দোক্কা,ষ্টার জলসা,পোখরাজ রাধিকা বিয়ে,Pokhraj Radhika Wedding,Ekka Dokka,Ekka Dokka New Promo,Benglai Serial,Star Jalsha

এক্কা দোক্কার এই প্রোমো ভিডিও ভাইরাল হওয়ার পর নানা ধরণের মন্তব্যে ভরেছে কমেন্ট বক্স। কেউ বলছেন, এখনই বিয়ে হবে না চিন্তা নেই, বিয়ে নিয়ে বকবক আর বাড়ির লোকের ঝামা ঘষা চলবে। ভাঙা বিয়ে নিয়েই কলেকে প্রেম করবে। তো কেউ বলছেন,  দর্শকটানার বেশ ভালোই ফন্দি এঁটেছে। তো কেউ আবার লেখিকা লীনা গাঙ্গুলিকে সেরা বলে আখ্যা দিয়েছেন। 

তবে এক নেটিজেনদের মতে, আমার এই প্রোমো ভালো লাগেনি। হয়তো কোন বড় ব্যাপার ঘটাবে তাই রাধিকা এমনটা করল। কিন্তু এর জন্য রাধিকাকে কতটা অপমান সহ্য করতে হবে। সেটা ভেবেই হাত পা ঠান্ডা হয়ে যাচ্ছে। তাছাড়া পুরো বিষয়টা বোধয় পোখরাজ জানে। কারণ বুবলু হলে পোখরাজ নিজে থেকে ঘোমটা ফেলতে চাইত না,যেখানে বুবলুকে বিয়ে করায় ওর কোন আগ্রহই নেই’। 

এখন আগে কি হয় সেটাই দেখার বিষয়। তবে দর্শকদের একাংশ যেমন দুজনের বিয়ে দেখে খুশিতে আত্মহারা হয়েছেন। তেমনি কিছুজন চিন্তায় রয়েছেন আদৌ এই বিয়ে সম্পন্ন হবে কি না সেই নিয়ে।