• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

শুধু স্বামী-স্ত্রী নয়, সম্পর্কে ভাইবোন শাহরুখ-গৌরী! এত দিনে গোপন কথা ফাঁস করলেন খোদ ‘কিং খান’

বলিউডের ইতিহাসের অন্যতম ‘পাওয়ারফুল জুটি’ হলেন শাহরুখ (Shah Rukh Khan) এবং গৌরী খানের (Gauri Khan) জুটি। বলিপাড়ায় রীতিমতো ‘শাসন’ করছেন তাঁরা। নিজেদের কর্মক্ষেত্রে দু’জনেই অত্যন্ত সফল। পাশাপাশি বলিউডের সম্পর্কের ভাঙাগড়ার মাঝে থেকেও সুপারহিট তাঁদের বৈবাহিক জীবনও।

শাহরুখ-গৌরীর যে প্রেম করে বিয়ে তা হয়তো অনেকেই জানেন। অনেকে হয়তো এও জানেন যে, গৌরীর পরিবার প্রথমে শাহরুখকে জামাই হিসেবে মেনে নিতে একেবারেই রাজি ছিল না। অনেক কাঠখড় পুড়িয়ে রাজি করাতে হয়েছিল তাঁদের। তবে আপনি কি এটা জানেন, শাহরুখকে প্রথম দেখার পর গৌরীও একেবারেই তাঁকে পাত্তা দেননি। বরং তাঁকে এড়িয়ে যেতে চেয়েছিলেন।

   

Shah Rukh Khan and Gauri Khan

বাদশা এবং গৌরীর সম্পর্কের বয়সের বিচার করলে তা প্রায় তিন দশক পেরিয়ে গিয়েছে। কিন্তু এখনও অটুট তাঁদের ভালোবাসা। এক পার্টিতে প্রথম দেখায় যে প্রেমের সূত্রপাত হয়েছিল, সেই প্রেম এখনও একই রকম রয়েছে। সময়ের সঙ্গে ভালোবাসা বেড়েছে ছাড়া কমেনি।

জানিয়ে রাখি, ১৯৮৪ সালে এক বন্ধু দেওয়া পার্টিতে প্রথম দেখা হয়েছিল শাহরুখ এবং গৌরীর। কিং খানের বয়স তখন মাত্র ১৮। সেই বয়সেই গৌরীকে দেখে প্রেমে পড়ে গিয়েছিলেন তিনি। ফারহান আখতারের সঙ্গে একবার এক আলাপচারিতায় শাহরুখ বলেছিলেন, গৌরীকে দেখে ভালোলাগার পর তিনি গিয়ে তাঁর সঙ্গে নাচের প্রস্তাব দেন। কিন্তু গৌরী সেই প্রস্তাব খারিজ করে দেন।

Shah Rukh Khan and Gauri Khan

‘বাদশা পত্নী’ বলেছিলেন, তিনি তাঁর বয়ফ্রেন্ডের জন্য অপেক্ষা করছেন। তবে সেটি মিথ্যে ছিল। কারণ গৌরী সেই পার্টিতে তাঁর  ভাইয়ের সঙ্গে গিয়েছিলেন। আর শাহরুখ একথা শোনার পর বলেছিলেন, ‘আমাকেও নিজের ভাইও মনে করো’। স্রেফ পার্টিতে একসঙ্গে নাচবেন বলে একসময় যাকে নিজের বোন বানাতে চেয়েছিলেন আজ সেই গৌরীই শাহরুখের ঘরণী।

Shah Rukh Khan and Gauri Khan

শাহরুখ একবার এক সাক্ষাৎকারে বলেছিলেন, গৌরী তাঁর প্রথম এবং শেষ গার্লফ্রেন্ড। তাঁর জীবনে আর কোনও নারী আসেনি। কিং খান এও বলেন যে, ‘গৌরীর থেকে আমি সবচেয়ে বেশি যে জিনিসটি পেয়েছি, তা হল ও একজন সুপারউম্যান। ও বাড়ির খেয়াল না রাখলে আমি নিজের কাজের ওপর ফোকাস করতে পারতাম না। আমি ক্যামেরার সামনে দাঁড়িয়ে সবকিছু করতে পারছি কারণ আমি জানি গৌরী বাড়ির খেয়াল রাখছে’।