• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

Didi No 1-এর মঞ্চে প্রথমবার মিঠাই অভিনেত্রী সৌমিতৃষা! চমক নিয়ে হাজির উচ্ছেবাবুও  

জি বাংলার জনপ্রিয় গেম শো ‘দিদি নাম্বার ওয়ান’ (Didi No 1)। সারা সপ্তাহ ধরেই এই রিয়েলিটি শোতে বাংলার নানা প্রান্ত থেকে নিজেদের জীবন সংগ্রামের বাস্তব কাহিনী শোনাতে আসেন তারা। যা অসংখ্য মানুষের কাছে অনুপ্রেরণামূলক। তবে শুধু সাধারণ মানুষই নয় মাঝেমধ্যেই দিদি নাম্বার ওয়ান-এর মঞ্চে খেল দেখাতে আসেন সেলিব্রেটিরাও।

শুরু থেকে এই শো-কে এক অন্য মাত্রা দিয়েছেন টলিউড অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়ের (Rachna Banerjee) অনবদ্য সঞ্চালনা। এই জনপ্রিয় রিয়েলিটি শোতে মাঝেমধ্যেই আসে টেলি জগতের জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীরা. তবে গত দু’বছর ধরে বাংলা সেরা সিরিয়াল হয়ে উঠলেও মিঠাই অভিনেত্রী সৌমিতৃষাকে আজ অবধি দেখা যায়নি এই দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে।

   

দিদি নাম্বার ওয়ান,Didi No 1,রচনা বন্দ্যোপাধ্যায়,Rachna Banerjee,মিঠাই,Mithai,সৌমিতৃষা কুন্ডু,Soumitrisha Kundu

জানিয়ে বেশ কিছুদিন ধরেই চাপা ক্ষোভ তৈরি হয়েছিল অভিনেত্রীর অনুরাগীদের মনের মধ্যে। তা নিয়ে তারা প্রকাশ্যে সোশ্যাল মিডিয়ায় একপ্রকার ক্ষোভ উগরে দিয়েছিলেন। অবশেষে ভক্তদের ডাকে সাড়া দিয়েই দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে আসতে চলেছেন মিঠাই অভিনেত্রী সৌমিতৃষা সহ হল্লাপার্টির তিন মহিলা সদস্য।

দিদি নাম্বার ওয়ান,Didi No 1,রচনা বন্দ্যোপাধ্যায়,Rachna Banerjee,মিঠাই,Mithai,সৌমিতৃষা কুন্ডু,Soumitrisha Kundu

তালিকায় রয়েছেন মিঠাইরানির তিন ননদ শ্রী, নিপা, এবং নন্দা। শুধু তাই নয় তাদেরকে সাপোর্ট দিতে দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে দেখা যাবে সিদ্ধার্থ অভিনেতা আদৃত রায় (Adrit Roy) কেও। ইতিমধ্যেই চ্যানেলের তরফে টিভির পর্দায় প্রকাশ্যে আনা হয়েছে দিদি নাম্বার ওয়ান এর স্পেশাল পর্বের প্রমো।

সেখানে মোদক পরিবারের বৌমা এবং তিন মেয়েকে দেখা গিয়েছে পরম সুন্দরী গানে কোমর দোলাতে। সেই সাথে মাইক হাতে দেখা গিয়েছে বাড়ির লাটসাহেব ছেলে সিদ্ধার্থ কেও। এছাড়া প্রকাশ্যে আসা প্রোমোতে দেখা গিয়েছে, দিদি নাম্বারের মঞ্চে এসেও মিঠাই স্টাইলে হুড়হুড় ইংলিশ বলবেন সৌমিতৃষা। জানা গিয়েছে আগামী ৯ অক্টোবর রবিবার লক্ষ্মীপূজো স্পেশাল এই পর্ব দেখা যাবে দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে।