• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

৩ ঘন্টায় রামায়ণ অসম্ভব, টাকা ঢেলে ভুল করেছেন প্রযোজক! প্রভাসের ‘আদিপুরুষ’ নিয়ে বিস্ফোরক KRK

কমল রাশিদ খান (Kamal Rashid Khan) নামটা বর্তমানে নেটিজেনদের কাছে বেশ পরিচিত। বলিউডের স্বঘোষিত চিত্র সমালোচক (Bollywood Film Critic) তিনি। নিজের বেফাঁস মন্তব্য থেকে শুরু করে প্রতিটা বলিউড ছবির বাজে রিভিউ করার জন্য বিখ্যাত তিনি। এসবের জেরে হামেশাই বিতর্কে জড়িয়ে পড়তে দেখা যায় তাকে। অবশ্য তাতে কাজের কিছুই কমেনি, বরং দিন দিন বেড়েই চলেছে বলিউডের প্রতি আক্রমণের মাত্রা। আইনি নোটিশ থেকে জেলে পর্যন্ত গিয়েছেন কেআরকে, তবে তাতেও দমিয়ে রাখা যায়নি তাকে।

মাঝে ছবির রিভিউ দেওয়ার থেকে অবসর নেবেন এমনটা ঘোষণা করেছিলেন কেআরকে। কিন্তু ওই যে পুরোনো স্বভাব কি আর বললেই ছাড়া যায়! তেমনি মুখে বললেও আদতে ছবির রিভিউ থেকে ছবি নিয়ে বেফাঁস মন্তব্য কোনোটাই বন্ধ হতে দেখা যায়নি এপর্যন্ত। বিগত কিছুদিন লাল সিং চাড্ডা, ব্রহ্মাস্ত্র এর তুমুল বদনামের পর এবার দক্ষিণী ছবি ‘আদিপুরুষ’ (Adipurush) নিয়ে বিস্ফোরক মন্তব্য করে বসলেন কেআরকে।

   

KRK,Prabhas,Adipurush,Adipurush Teaser released,Adipurush Release Date,KRK Review,আদিপুরুষ,কেআরকে,কমল রাশিদ খান,প্রভাস,দক্ষিণী সিনেমা,রামায়ণ,Bhusan Kumar

আদিপুরুষ ছবি নিয়ে বিগত কয়েক মাস ধরেই ধীরে ধীরে উত্তেজনার পারদ চড়ছিল। ৪৫০ কোটি টাকা খরচ করে তৈরী বিগ বাজেট ছবিটি আসলে ‘রামায়ণ’ এর কাহিনী অবলম্বনে তৈরী। ছবির কাস্টিংও একপ্রকার জবরদস্ত। নায়ক বা রামের চরিত্রে থাকছেন বাহুবলি খ্যাত প্রভাস। সীতার চরিত্রে থাকছেন কৃতি সানন। এছাড়াও রাবণের ভূমিকায় দেখা যাবে সাইফ আলী খানকে।

ইতিমধ্যে ছবির টিজার ভিডিও রিলিজ হয়েছে। অযোধ্যার সরযূ নদীর তীরেই ছবির প্রথম পোস্টের মুক্তি পেয়েছে। তবে সম্প্রতি ছবি নিয়ে বিস্ফোরক টুইট করেছেন কেআরকে। তাঁর মতে, প্রযোজক নাকি মস্ত ভুল করেছেন এই ‘আদিপুরুষ’ এ টাকা ঢেলে। কারণ সবটাই নাকি বৃথা যাবে।

তিনি লিখেছেন, ‘ আদিপুরুষ ছবিটা এটাই প্রমাণ করে যে প্রযোজক ভূষণ কুমার বড়সড় ভুল করেছেন এই ছবির পিছনে ৪৫০ কোটি খরচ করে। রামায়ণ তিন ঘন্টার মধ্যে বোঝানো সম্ভব নয়। রামায়ণ সিরিয়ালের মধ্যে দিয়ে সমত খুঁটিনাটি আগেই দেখানো হয়ে গেছে’। স্বাভাবিকভাবেই এমন একটা টুইট ভাইরাল হতে খুব একটা সময় লাগেনি।

কেআরকের এই টুইট ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ ধুয়ে দিয়েছেন তাঁকে। এক নেটিজেনদের মতে, ‘কেআরকের মতে সব ছবিই ভুল নিজের ‘দেশদ্রোহী’ ছাড়া। দম থাকে তো দেশদ্রোহী ছবির প্রতিটা দৃশ্যের রিভিউ করে দেখান’। তো কেউ বলেছেন, ‘টিজার দেখেই কিভাবে খারাপ বলতে পারেন?’

প্রসঙ্গত, ছবির টিজার মুক্তির পর নেটপাড়াতেও একপ্রকার সমালোচনার ঝড় উঠেছে। অনেক প্রত্যাশা থাকলেও টিজার ভিডিও দেখে হতাশ হয়েছেন নেটিজেনদের একটা বড় অংশ। বিশেষ করে ছবিতে সাইফের রাবণ লুক ও ভিএফএক্স নিয়ে শুরু হয়েছে ট্রোলিং। এখন অপেক্ষা ছবির রিলিজের, তাহলেই বোঝা যাবে দর্শকদের মন জিততে কতটা সফল হল বিগ বাজেই ছবি ‘আদিপুরুষ’।