• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

এবার হুড়মুড়িয়ে বাড়বে TRP! সিড-মিঠাই এর কোলে বাচ্চা দেখেই নিউ টুইস্টের আশায় বুক বাঁধছে দর্শকেরা

বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল ‘মিঠাই’ (Mithai)। গত কয়েক সপ্তাহ ধরে টিআরপি (TRP) তালিকায় একটু পিছিয়ে পড়লেও, এই সিরিয়ালের জনপ্রিয়তা নিয়ে কিন্তু কোনও প্রশ্ন তোলা যাবে না। তবে এবার ‘মিঠাই’ ভক্তদের জন্য একটি সুখবর রয়েছে। সিরিয়ালের (Serial) টিআরপি বাড়াতে নতুন চমক নিয়ে আসছেন নির্মাতারা!

‘মিঠাই’র টিআরপি গত কয়েক সপ্তাহে কমে যাওয়ায় খানিকটা কষ্ট পেয়েছিলেন দর্শকরা। যদিও টিআরপি কমার আঁচ কিন্তু সিদ্ধার্থ এবং মিঠাই অর্থাৎ আদৃত রায় এবং সৌমিতৃষা কুণ্ডুর জনপ্রিয়তায় একটুও পড়েনি। এখনও তাঁদের এক ঝলক দেখার জন্য অনুরাগীরা একেবারে মুখিয়ে থাকেন। সেই সঙ্গেই আবার তাঁদের অভিযোগ, লেখিকা এবং ধারাবাহিক কর্তৃপক্ষের জন্যই ‘মিঠাই’এর টিআরপির এই হাল।

   

22th Sep Bengali Serial TRP List Dhulokona TRP Topper Mithai points decresed to 6th see complete TRP Report

দর্শকদের একাংশের অভিযোগ, একই গল্প ঘুরিয়ে ফিরিয়ে দেখানো হচ্ছে বলেই দিন দিন তলানিতে ঠেকছে মিঠাইয়ের টিআরপি। ফের বেঙ্গল টপার হওয়ার জন্য বহুদিন ধরেই সিরিয়ালের কাহিনীতে নতুন মোড় আনার দাবি জানাচ্ছেন তাঁরা।

Mithai serial

এসবের মাঝেই শোনা যাচ্ছে, দর্শকদের দাবি মেনে শীঘ্রই ‘মিঠাই’য়ে নতুন মোড় দেখানো হবে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সিদ্ধার্থ এবং মিঠাইয়ের দু’টি ছবি ভাইরাল হয়েছে। সেখান থেকেই শুরু হয়েছে যাবতীয় জল্পনা।

Mithai with a baby

সম্প্রতি নেটপাড়ার ‘সিডাই’ জুটির ভাইরাল হওয়া ছবিতে দেখা গিয়েছে, একটি ছোট্ট শিশুকে কোলে নিয়ে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন দু’জনে। আর সেখান থেকে নেটিজেনরা অনুমান করতে শুর করে দেন যে শীঘ্রই হয়তো মা হতে চলেছেন প্রিয় মিঠাইরানী।

তবে এক্ষেত্রে জানিয়ে রাখি, এমনটা কিন্তু নয়। এটি আসলে একটি ‘ফ্যান মোমেন্ট’। আসলে শ্যুটিং ফ্লোরে মাঝেমধ্যেই প্রিয় তারকাদের সঙ্গে দেখা করতে অনুরাগীরা চলে যান। আর এমনই একজন অনুরাগীর সদ্যোজাতের সঙ্গে ছবি তুলেছেন ‘সিডাই’ জুটি। প্রসঙ্গত, এই শিশুটির মা আদৃতের বিশাল বড় ভক্ত। সেই কারণে তিনি  সন্তানসম্ভবা ছিলেন যখন, তখনই ঠিক করে নিয়েছিলেন ছেলে হলে তাঁর নাম রাখবেন আদৃত। আর তেমনটাই করেছেন। আর খুদে আদৃতকে কোলে নিয়েই সিড-মিঠাইয়ের ছবি তোলা থেকেই শুরু হয়েছে সকল জল্পনা।