• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

টকটকে লাল শাড়িতে মোহময়ী দেবী কামেশ্বরী রূপে ‘ট্যাস বুড়ি’! ছবি দেখে চোখ জুড়োল দর্শকদের

পুজো এসেই গেল! খুব তাড়াতাড়ি সমস্ত অপেক্ষার অবসান ঘটতে চলেছে। আর ঠিক দশ দিনের মাথায় মহালয়া। উৎসব প্রিয় বাঙালি সারা বছর এই দিনগুলোর অপেক্ষাতেই থাকে। চারপাশের আকাশে বাতাসে এখন আগমনীর সুর। মহালয় সকাল থেকেইশুভ সূচনা ঘটবে দেবীপক্ষের। প্রতি বছর মহালয়া দিয়েই শুরু হয়ে যায়  পুজোর গৌরচন্দ্রিকা।

প্রত্যেক বছর বিনোদনমূলক চ্যানেল গুলির মধ্যে চলে দেবী দুর্গা সাজার এক অদৃশ্য প্রতিযোগিতা। কে সেরা দুর্গা হবে তাই নিয়েই চলতে থাকে জোর টক্কর।এরইমধ্যে প্রকাশ্যে এসেছে কোন চ্যানেলের তরফ থেকে কে  হচ্ছেন মহিষাসুরমর্দিনী। সাধারণত বিভিন্ন সিরিয়ালের নায়িকারাই ধরা দেন দেবী দুর্গা এবং তাঁর বিভিন্ন রূপে।

   

Devi Kameswari,দেবী কামেশ্বরী,Tonni Laha Roy,তন্বি লাহা রায়,Torsha,তোর্সা,Photo Shoot,ফটোশ্যুট,Viral Video,ভাইরাল ভিডিও

এবছর জি বাংলায় যদিও সিংহবাহিনী দেবী দুর্গা সেজেছেন টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী।এছাড়া দেবীর অন্যান্য সব রূপে দেখা যাবে জি বাংলারই সমস্ত সিরিয়ালের নায়িকাদের। সে দিক দিয়ে অনেকটাই ব্রাত্য সিরিয়ালের খলনায়িকারা। দেখতে সুন্দর হলেও তারা সেভাবে সুযোগ পায় না মহালয়াতে।

Devi Kameswari,দেবী কামেশ্বরী,Tonni Laha Roy,তন্বি লাহা রায়,Torsha,তোর্সা,Photo Shoot,ফটোশ্যুট,Viral Video,ভাইরাল ভিডিও

এরই মধ্যে সম্প্রতি সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে মিঠাই সিরিয়ালের খলনায়িকা তোর্সা অভিনেত্রী তন্বী লাহা রায়। সিরিয়ালে খোলনায়িকার চরিত্রে অভিনয় করলেও দর্শকরা কিন্তু ভীষণ ভালোবাসেন মিঠাইরানীর বড় জাকে। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুন একটিভ থাকেন অভিনেত্রী। মাঝেমধ্যেই নানান স্টাইলে ফটোশুট করে থাকেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Tonni Laha Roy (@roytonni)

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে অভিনেত্রীর এমনই একটি আগমনী ভিডিও। এই ভিডিওতে দেখা যাচ্ছে দেবী কামেশ্বরী রূপে ধরা দিয়েছেন অভিনেত্রী। সেখানে টকটকে লাল শাড়ি আর সোনার গয়নায় মোহময়ী দেবীরূপে সেজেছেন অভিনেত্রী। আর বলাই বাহুল্য দেবী কামেশ্বরী রূপে অপরূপ লাগছে  অভিনেত্রীকে। যা দেখে দর্শকদের অনেকেই বলছেন এ বছর মহালয়াতে তোর্সাকে দেবীর কোন বিশেষ রূপে দেখানো উচিত ছিল জি বাংলার।