• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

এইসব দেখেই সংসারে অশান্তি সৃষ্টি হয়! ১৪ দিনের মাথায় মাধবীলতার বিয়ে দেখে মন্তব্য নেটিজেনদের

ইদানিং বাংলা টেলিভিশন জগতে শুরু হয়ে গিয়েছে একের পর এক নিত্যনতুন সিরিয়াল। দর্শকদের একঘেয়ে বস্তাপচা সিরিয়ালের হাত থেকে মুক্তি দিতেই নিত্যনতুন সিরিয়াল নিয়ে হাজির হচ্ছে একের পর এক বিনোদমূলক চ্যানেল। গত এক বছরে একের পর এক এমনই নিত্যনতুন সব সিরিয়াল এসেছে স্টার জলসার পর্দায়। হাতে গুনে মাত্র ১৪ দিন আগেই স্টার জলসার পর্দায় শুরু হয়েছে নতুন সিরিয়াল ‘মাধবীলতা’ (Madhabilata)।

ধারাবাহিকে নায়ক সবুজের চরিত্রে অভিনয় করছেন সুস্মিত মুখোপাধ্যায় (Sushmit Mukherjee)। অন্যদিকে নায়িকা মাধবীলতা চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেত্রী শ্রাবণী ভূঁইয়া (Shrabani Bhunia)। শুরু থেকে এই সিরিয়াল নিয়ে দর্শকদের মধ্যে দেখা গিয়েছে মিশ্র প্রতিক্রিয়া। কেউ বলেছেন সিরিয়ালের গল্প গাছ-গছালি নিয়ে হলেও সেই গতে বাঁধা গ্রামের মেয়ে আর শহরের ছেলেকে বিয়ে করার কাহিনী নিয়ে তৈরি হয়েছে এই সিরিয়াল।

   

মাধবীলতা,Madhabilata,সুস্মিত মুখোপাধ্যায়,Sushmit Mukherjee,শ্রাবণী ভূঁইয়া,Shrabani Bhunia,বিয়ে,Marriage,নতুন প্রমো,New Promo

কেউ কেউ আবার এই সিরিয়ালের সাথে মিল খুঁজে পেয়েছেন জি বাংলার ‘যমুনা ঢাকি’ সিরিয়ালের। তবে এ কথা বলতেই প্রথম থেকেই এই ধারাবাহিকে মাধবীলতা চরিত্রের শ্রাবণী ভূঁইয়ার অভিনয় বেশ প্রশংসা পেয়েছে দর্শকমহলে। কম বেশি সকলেই তারিফ করেছেন তার অভিনয়ের। এরই মধ্যে দেখতে দেখতে এসে গেল মাধবীলতার সাথে তার ছবিবাবু অর্থাৎ সবুজের বিয়ের প্রমো।

কিছুদিন আগেই ধারাবাহিকে দেখা গিয়েছে সবুজ জংলাহাটা গিয়ে তাকে বিয়ের প্রস্তাব দিতেই সে তা ফিরিয়ে দিয়েছিল। কারণ তার বাবা পুষ্পরঞ্জন এই জংলা হাটার শত্রু, সে জংলাহাটার সব গাছ কেটে ফেলতে চায়.  তখন সবুজ কথা দিয়েছিল সে তার বাবা পুষ্পরঞ্জনকে থামাবে। তখন মাধবী বলেছিল যদি সে এই কাজ করতে পারে তাহলে সে তাকে বিয়ে করবে।

মাধবীলতা,Madhabilata,সুস্মিত মুখোপাধ্যায়,Sushmit Mukherjee,শ্রাবণী ভূঁইয়া,Shrabani Bhunia,বিয়ে,Marriage,নতুন প্রমো,New Promo

আর এরই মধ্যে দেখা যাচ্ছে মাধবীলতা আর সবুজের বিয়ের নতুন প্রোমো। সেখানে দেখা যাচ্ছে সবুজকে দেওয়া সেই পুরনো কথা ভাবতে ভাবতেই তার সাথে সাত পা ঘুরছে মাধবীলতা। আর ওদিকে বাড়ি বসেই মাধবীলতাকে জংলাহাটার জঙ্গলে পুঁতে ফেলার নতুন ষড়যন্ত্র করতে ব্যস্ত পুষ্পরঞ্জন। এই ভিডিও দেখে কমেন্ট সেকশনে নানারকম মন্ত্যব্য ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। তাদের মধ্যে একজনের কটাক্ষ ‘এই সব দেখেই সংসারে যত অশান্তির সৃষ্টি হয়েছে’।