• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

পুরো চিটিংবাজ, টাকা নিয়েও সিনেমা করেনি! সানি দেওলকে নিয়ে বিস্ফোরক মন্তব্য বলি পরিচালকের

অক্ষয় কুমার অভিনীত ‘জানবর’ (Jaanwar) সিনেমাটি ১৯৯৯ সালে বড়পর্দায় মুক্তি পেয়েছিল। সেই বছরের অন্যতম সফল ছবিগুলির মধ্যে ছিল এটি। তবে আপনি কি জানেন, এই ছবিতে আক্কি নয়, বরং বলিউডের নামী অভিনেতা সানি দেওলের (Sunny Deol) থাকার কথা ছিল। তবে শেষ মুহূর্তে অভিনেতা এই প্রোজেক্ট থেকে সরে দাঁড়ান। এমনকি নির্মাতাদের টাকাও ফেরত দেননি।

সম্প্রতি সানির ‘পর্দা ফাঁস’ করেছেন ‘জানবর’ ছবির প্রযোজক-পরিচালক সুনীল দর্শন (Suneel Darshan)। যা শুনে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। সম্প্রতি একটি সাক্ষাৎকারে সানির বিষয়ে এই চাঞ্চল্যকর মন্তব্য করেছেন সুনীল। তিনি জানিয়েছেন, ছবির জন্য টাকা নিয়েও শেষ পর্যন্ত ছবি থেকে সরে দাঁড়ান অভিনেতা। শুধু তাই নয়, সুনীল এও বলেন যে, সানি ছবি তো করেননি, উপরন্তু তাঁর টাকাও মেরে দিয়েছেন!

   

Sunny Deol

সাক্ষাৎকার দেওয়ার সময় ‘জানবর’ ছবির পরিচালক বলেন, সানির সঙ্গে তাঁর সম্পর্ক যখন ভালো ছিল, ঘটনাটি তখনকার। কিন্তু সানির কথা না রাখার প্রবণতা দেখার পর থেকে তাঁর অভিনেতার ওপর সন্দেহ হয়। সুনীল প্রথমে জানান, সানির জন্যই ‘অজয়’ সিনেমা নাকি বিনা এডিট করে রিলিজ করতে হয়েছিল তাঁকে। কারণ সেই সময় নাকি অভিনেতা লন্ডনে ছিলেন এবং দেশে ফিরবেন না বলে জানিয়ে দিয়েছিলেন। সেই কারণে বাধ্য হয়ে ‘অজয়’ বিনা এডিট করে রিলিজ করতে হয়েছিল তাঁকে। তবে তা সত্ত্বেও, সেই ছবি বক্স অফিসে হিট হয়েছিল।

সুনীল বলেন, ‘সানি আমায় এই কথা দিতে বাধ্য করেছিলেন যে আমি ওঁকে ওঁর কেরিয়ারের আগামী পর্যায়ে সাহায্য করব। এই কারণে আমি ১ বছর সাহায্যও করেছিলাম। সঙ্গে এও কথা দিয়েছিলাম ও আমার আগামী ছবিতে থাকবে। সেই কারণে এই (জানবর) ছবিতে ওনাকে সই করানো হয়েছিল। এমনকি টাকার লেনদেনও হয়ে গিয়েছিল’।

Suneel Darshan

এরপর ‘লন্ডন’ নামের ছবির শ্যুটিং শেষ না হওয়ার পর সানি যখন দেশে ফেরেন, সেই সময় সুনীল ভেবেছিলেন অভিনেতাকে ‘জানবর’এর বিষয়ে বলবেন। কিন্তু অভিনেতা সেই সময় বলেন, ‘জানবর’ ছবির স্ক্রিপ্টে আরও কাজ করতে হবে। এরপরই সেই ছবিতে স্ট্রাগলিং অভিনেতা অক্ষয়কে নেওয়া হয়।

Jaanwar movie

সুনীলের কথায়, ‘আমি ওনাকে (সানি) আরও কিছুটা সময় দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম। কিন্তু অন্যান্য প্রোজেক্ট নিয়ে কিছু টাকার সমস্যা হয়েছিল। ওনার আমার টাকা ফেরত দেওয়ার কথাও ছিল। কিন্তু এমনটা হয়নি। এরপর এমন একটা সময় আসে যখন আমার মনে হয়েছিল আমি আর অপেক্ষা করতে চাই না এবং আমি এগিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিই’।

বিভিন্ন প্রতিবেদন থেকে জানা যায়, এই সময়ই অক্ষয়কে এই ছবিতে নেওয়া হয়। পরপর ১০টি ফ্লপ সিনেমার পর আক্কির কেরিয়ার তখন ডুবতে বসেছিল। তবে তিনি সুনীলকে কথা দিয়েছিলেন, ‘জানবর’ ছবিতে তিনি নিজের সবটুকু দিয়ে দেবেন। আর তেমনটাই করেছিলেন। বক্স অফিসেও ঝড় তুলেছিল ‘জানবর’। সুনীল দর্শন পরিচালিত এই সিনেমার হাত ধরেই ঘুরে দাঁড়িয়েছিল অক্ষয়ের কেরিয়ার।