• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

আর পারছি না, আমার প্রেম জীবনটা একেবারে শেষ করে দিলেন শাহরুখ খান! বিস্ফোরক স্বরা ভাস্কর

বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর (Swara Bhasker) এমন একজন ব্যক্তিত্ব যিনি নিজের মনের কথা প্রকাশ্যে বলতে একেবারেই ভয় পান না। অতীতে বহুবার বহু বিতর্কে নাম জড়িয়েছে তাঁর। এবার ফের নিজের এক বক্তব্যের কারণে সংবাদমাধ্যমের শিরোনামে চলে এসেছেন বলি সুন্দরী।

সম্প্রতি নিজের আগামী সিনেমা ‘জাহা চার ইয়ার’ ছবির প্রচারে গিয়ে স্বরা এমন একটি মন্তব্য করে বসেন যা দেখে চোখ কপালে উঠেছে সকলের। সেই প্রচার অনুষ্ঠানে গিয়ে অভিনেত্রী বলেন, বলিউড সুপারস্টার শাহরুখ খান (Shah Rukh Khan) এবং যশ রাজ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়া (Aditya Chopra) নাকি তাঁর প্রেম জীবন একেবারেই শেষ করে দিয়েছেন।

   

Swara Bhasker

একটি নামী সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে স্বরা উদ্ধৃত করে লেখা হয়েছে, ‘আমি আদিত্য চোপড়া স্যার এবং শাহরুখ খানকে আমার প্রেম জীবন শেষ করে দেওয়ার জন্য দোষারোপ করছি’। শুধু এটুকুই নয়, অভিনেত্রী এও জানিয়েছেন, তাঁর প্রেম থেকে এতটাই মন উঠে গিয়েছে যে তিনি আর প্রেম করতেই চান না।

Shah Rukh Khan and Aditya Chopra

‘জাহা চার ইয়ার’এর প্রচারে গিয়ে ছবির অভিনেত্রী পূজা চোপড়া ঘোষণা করেন, ‘স্বরা সিঙ্গেল এবং প্রেম করার জন্য একেবারে তৈরি’। যা শোনামাত্রই অভিনেত্রী বলে ওঠেন, ‘আমার যা হওয়ার হয়ে গিয়েছে। আমি আর পারছি না। আমার মধ্যে আর কোনও শক্তি নেই’। অভিনেত্রীর সংযোজন, ‘সিঙ্গেল জীবন খুবই কঠিন। এটা অনেকটা একটা নোংরা জায়গা থেকে আরেকটা নোংরা জায়গায় যাওয়া’।

কিন্তু শাহরুখ কী এমন করলেন যাতে স্বরার প্রেম জীবনই একেবারে নষ্ট হয়ে গেল? এই বিষয়টিও জানিয়েছেন অভিনেত্রী নিজেই। আসলে আদিত্য চোপড়া পরিচালিত এবং শাহরুখ খান অভিনীত ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’ ছবিই যত নষ্টের গোঁড়া! শাহরুখ-কাজল অভিনীত এই সিনেমা প্রেমের দুনিয়ায় একটি বেঞ্চমার্ক তৈরি করে দিয়েছিল। অল্পবয়সে সেই ছবি দেখার পর থেকে স্বরা নিজের রাজের খোঁজে ছিলেন। কিন্তু শেষ পর্যন্ত বুঝে যান, ছবির মতো রোম্যান্স বাস্তবে হয় না। আর তাতেই প্রেম থেকে একেবারে মন উঠে যায় নায়িকার।

Dilwale Dulhania Le Jayenge

স্বরার কাজের দিক থেকে বলা হলে, শীঘ্রই মুক্তি পেতে চলেছে অভিনেত্রীর আগামী সিনেমা ‘জাহা চার ইয়ার’। কমল পাণ্ডে পরিচালিত এই ছবিতে স্বরা ছাড়াও অভিনয় করেছেন মেহের ভিজ, শিখা তালসানিয়া এবং পূজা চোপড়া। এছাড়াও অভিনেত্রীর হাতে গগন পুরী পরিচালিত থ্রিলার ‘মীমাংসা’ রয়েছে।