• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

‘মাংসের পায়েস আর কুমড়ো দিয়ে চাউ’, রান্নাঘরের সুদীপাকে চরম রোস্ট করলেন অ্যামিউসিং রি! রইল ভিডিও

ইদানিং সোশ্যাল মিডিয়া খুললেই হট টপিক চলছে সুদীপা চ্যাটার্জি (Sudipa Chatterjee)। এমনিতে জি বাংলার রান্নাঘর (Zee Bangla Rannaghor) অনুষ্ঠানের সঞ্চালক হিসাবেই পরিচিত ছিলেন অভিনেত্রী। তবে গতমাসে তাঁর একটি পোস্ট মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পরে। সুইগির ডেলিভারি বয়দের ওপর ক্ষোভ  উগড়ে দিয়ে পোস্টটি করেছিলেন জনপ্রিয় এই সঞ্চালিকা। তারপর থেকেই চলছে তুমুল সমালোচনা থেকে কটাক্ষ এমনকি বয়কটের ডাক।

পোস্টে তিনি লিখেছিলেন, আমি শুধু জানতে চাই সুইগির একজন ডেলিভারি বয়ও ফোন না করে কেন গন্তব্যে পৌঁছাতে পারে না? ফোন করে কেন বলবে, ‘আমি আসছি আপনি গেটটা খুলুন’ আমি কি দারোয়ান যে গেট খুলব?’ তাঁর এই পোস্ট মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে পরে ও নেটিজেনদের কটাক্ষ ধেয়ে আসতে থাকে। বেশ কিছু টলি তারকারাও এই পোস্ট নিয়ে সমালোচনা করেন। যার জেরে আরও বেড়ে যায় বিতর্ক।

   

Sudipa Chatterjee Swiggy Controversy

এরপর একটি পোস্ট করে ক্ষমাও চেয়ে নেন অভিনেত্রী অনিচ্ছাকৃতভাবে কাউকে আঘাত করার জন্য। তবে তাতে বিতর্ক শেষ হয়নি। বরং এরপরেও চলছেই বিতর্ক। আর এবার বিতর্কে আরও এক নতুন সংযোজন হল ইউটিউবার অ্যামিউসিং রি (Amusing Rii) এর ভিডিও। মূলত রোস্টিং গোছের ভিডিও বানিয়ে থাকেন রি নামের এই ইউটিউবার। আর এবার রান্নাঘর সঞ্চালিকা সুদীপা চ্যাটার্জিকে নিয়েই রোস্টিং করেছেন তিনি।

Amusing Rii,Sudipa Chaterjee,Rannaghor Sudipa Chatterjee,Amusing Rii Roast Sudipa Chatterjee,সুদীপা চ্যাটার্জী রোস্ট ভিডিও,অ্যামিউসিং রি,রোস্টিং ভিডিও

ভিডিওর শুরুতেই কবিতার ছন্দে একহাত নিয়েছেন অভিনেত্রীকে। যার প্রথম দুই লাইন কিছুটা এরকম, ‘ মাংসের পায়েস আর কুমড়ো দিয়ে চাউ, সুদীপা দিয়ে দিল মোমোর মধ্যে লাউ’। এরপর রান্নার বিবরণী থেকে রান্না করে সেটার বিকট স্বাদ নিয়ে রীতিমত তুলোধনা করে দিয়েছেন তিনি সঞ্চালিকাকে।

কবিতা শেষে প্রথমেই সঞ্চালিকার গানের গলা নিয়ে ব্যঙ্গ করে বলেছেন হিরো আলমের সাথে গান গাইলে হেব্বি মানাবে। এরপর পেঁপের খোসা দিয়ে মালপো রান্নার রেসিপি নিয়ে খিল্লি করেন। তারপর গ্যাস না জ্বালিয়েই মটন রান্না নিয়েও কটাক্ষ করা হয়। এমন একেরপর এক ভিডিওর টুকরো অংশ তুলে এনে চলেছে রোস্ট। ইতিমধ্যেই সেই ভিডিও সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হয়ে পড়েছে।

প্রসঙ্গত, নেটপাড়ায় বয়কটের ডাকের পর হটাৎ করে এক নতুন গুঞ্জন শোনা গিয়েছে। রান্নাঘরের সঞ্চালিকা নাকি  বদলাতে চালচ্ছে। যদিও এই খুবর সম্পূর্ণ ভুয়ো বলে জানিয়ে দিয়েছেন সুদীপা চ্যাটার্জী নিজে। বরং তিনি জানান, আগামী চতুর্থী পর্যন্ত পর্বের শুটিং নাকি ইতিমধ্যেই শেষ হয়ে গিয়েছি।