• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

বয়কটকে হারিয়ে সুপারহিট হবে ‘Brahmastra’! রিলিজের আগেই এত কোটি ঘরে তুলল রণবীর-আলিয়া জুটি

সাম্প্রতিক অতীতে বলিউডের একাধিক সিনেমা বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। সেই তালিকায় নাম রয়েছে বহু সুপারস্টারের ছবিরও। বয়কট ট্রেন্ড দেখে মনে হচ্ছিল, সেই তালিকায় নাম তুলতে চলেছেন রণবীর কাপুর, আলিয়া ভাট অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’ও (Brahmastra)। কিন্তু এবার মনে হচ্ছে একেবারেই তা হবে না। বরং রিলিজের আগেই এই ছবি বেশ মোটা টাকা ঘরে তুলে ফেলেছে।

আগামী ৯ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ৪১০ কোটির এক বিশাল বাজেটে তৈরি এই ছবি। এই মুহূর্তে একেবারে শেষ লগ্নের প্রচার চালাচ্ছেন ছবির কলাকুশলীরা। এই ছবির প্রচারে নেমেছিল দক্ষিণ ভারতীয় ইন্ডাস্ট্রির একাধিক নামী ব্যক্তিত্বও। করণ জোহরের ধর্মা প্রোডাকশনের প্রচারের অভিনব কৌশল নজর কেড়েছিল দর্শকদের।

   

Brahmastra promotional event

ছবির ট্রেলার থেকে শুরু করে গান হয়ে ‘রণলিয়া’র রসায়ন- দর্শকদের ভালোলেগেছিল সবই। আর এই সকল ম্যাজিকেই এবার মনে হচ্ছে সুপারহিট হতে চলেছে বিগ বাজেট এই ছবি। দর্শকদের একাংশের মত, এই ছবির হাত ধরেই সুদিন ফিরতে চলেছে বলিউডের।

‘ব্রহ্মাস্ত্র’র অগ্রিম বুকিংয়ের (Advance booking) হিড়িক দেখেই এই মত প্রকাশ করেছেন ট্রেড অ্যানালিসিস্টরা। চলতি বছর মুক্তিপ্রাপ্ত যে কোনও বলিউড সিনেমার অগ্রিম বুকিংয়ের নিরিখে সবচেয়ে ভালো ব্যবসা করেছেন ‘ব্রহ্মাস্ত্র’। এখনও পর্যন্ত তিনটি ন্যাশানাল মাল্টিপ্লেক্স চেনে মোট ২৫,০০০ টিকিট বিক্রি হয়ে গিয়েছে। উল্লেখ্য, এখনও দেশের বহু অংশে অগ্রিম বুকিং কিন্তু শুরু হয়নি।

Kesariya

করণ জোহর প্রযোজিত এবং অয়ন মুখোপাধ্যায় পরিচালিত সিনেমার অগ্রিম বুকিং দেখার পর বিশেষজ্ঞদের মত, সোশ্যাল মিডিয়ায় যতই বয়কটের ডাক উঠুক না কেন, এই ছবি নিয়ে যে দর্শকদের মধ্যে আগ্রহ রয়েছে তা বোঝাই যাচ্ছে। পাশাপাশি ছবিটি রিলিজের পর দর্শকদের যদি কাহিনী, অভিনয় ভালোলেগে যায়, তাহলে তো আর কথাই নেই।

‘ব্রহ্মাস্ত্র’র অগ্রিম বুকিংয়ে দর্শকদের আগ্রহ দেখে হয়তো আশায় বুক বাঁধতে শুরু করে দিয়েছেন নির্মাতারা। এই ছবির হাত ধরেই বলিউডের সুদিন ফিরবে বলেই হয়তো আশা করছেন তাঁরাও। তবে এবার দেখার, মুক্তির পর দর্শকদের ইমপ্রেস করে সত্যিই ‘ব্রহ্মাস্ত্র’ বলিউডের সুদিন ফেরাতে পারে কিনা।