• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

বড় সিদ্ধান্ত স্টার জলসার, নতুন সিরিয়ালের ধাক্কায় কোথায় ধুলোকণা, গাঁটছড়া! রইল তালিকা

এই মুহূর্তে বাংলার দর্শকদের মনোরঞ্জন করতে বাংলা সিরিয়ালের জুরি মেলা ভার।  প্রতিদিন বিকেল গড়িয়ে সন্ধ্যা হতেই একের পর এক হাজির হয়ে যায় বিনোদনমূলক সিরিয়াল। এই মুহূর্তে বাংলার দর্শকদের বিনোদন করতে বাংলা সিরিয়ালের জুড়ি মেলা ভার।  প্রতিদিন বিকেল গড়িয়ে সন্ধ্যা হতেই হাজির হয় একের পর এক বিনোদনমূলক সিরিয়াল।

সকলেই জানেন এই মুহূর্তে বাংলার অন্যতম প্রধান জনপ্রিয় দুটি বিনোদনমূলক চ্যানেল হল জি বাংলা এবং স্টার জলসা। প্রতিদিনই এই দুটি চ্যানেলে হাজির হয়ে যায় একের পর জনপ্রিয় সব সিরিয়াল। ইদানিং স্টার জলসার (Star Jalsha)পর্দায় শুরু হয়েছে এমনই  একঝাঁক নতুন সিরিয়াল (New Serial)। এ ছাড়া আর ওয়েটিং লিস্টে রয়েছে আরও বেশ কয়েকটি সিরিয়াল। এইভাবে একের পর এক নতুন সিরিয়াল আসতে থাকায় বিরাট বদল (Changes) ঘটছে ধারাবাহিক গুলির টাইম স্লটের (Time Slot)।

   

স্টার জলসা,Star Jalsha,নতুন সিরিয়াল,New Serial,বদল,Changes,টাইম স্লট,Time Slot

এতক্ষণে সকলেই জেনে গিয়েছে স্টার জলসার পর্দায়  আসছে নতুন রূপকথার কাহিনী ‘বিক্রম বেতাল’। আগামী সেপ্টেম্বর থেকেই বিকেল পাঁচটায় শুরু হবে এই ধারাবাহিক। স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘খেলাঘর’-এর পরিবর্তে আসছে এই সিরিয়াল। প্রমো দেখে আপাতত জানা যাচ্ছে এই ধারাবাহিকে থাকছেন অভিনেতা জয় মুখার্জি এবং শুভাশীষ মুখার্জী।

স্টার জলসা,Star Jalsha,নতুন সিরিয়াল,New Serial,বদল,Changes,টাইম স্লট,Time Slot

এরপর স্টার জলসার পর্দায় বিকেল সাড়ে পাঁচটা থেকে দেখা যাবে ‘গুড্ডি’। তারপরেই অর্থাৎ বিকেল সন্ধ্যে ছটা থেকে স্টার জলসার পর্দায় দেখা যাবে নতুন সিরিয়াল ‘নবাব নন্দিনী’। তারপরেই রয়েছে প্রতীক সেন এবং দেবচন্দ্রিমা সিংহ রায় অভিনীত নতুন ধারাবাহিক ‘সাহেবের চিঠি’। এটি সম্প্রচারিত হবে সন্ধ্যে সাড়ে ছটা থেকে। স্টার জলসার অন্যতম সেরা সিরিয়াল ‘গাঁটছড়া’, সন্ধ্যা সাতটা থেকে টিভির পর্দায় সম্প্রচারিত হবে এই  সিরিয়াল।

স্টার জলসা,Star Jalsha,নতুন সিরিয়াল,New Serial,বদল,Changes,টাইম স্লট,Time Slot

তারপরেই রয়েছে স্টার জলসার আরো একটি জনপ্রিয় সিরিয়াল। সন্ধে সাড়ে সাতটা থেকে সম্প্রচারিত হতে দেখা যাবে ‘আলতা ফড়িং’। এই ধারাবাহিকের পর প্রাইম টাইম অর্থাৎ রাত আটটা থেকে দেখা যাবে লীনা গাঙ্গুলীর লেখা অন্যতম জনপ্রিয় সিরিয়াল ‘ধূলোকণা’। তারপরে এই সিরিয়াল শেষ হতে না হতেই রাত সাড়ে আটটা থেকে দেখা যাবে সদ্য শুরু হওয়া নতুন সিরিয়াল ‘মাধবীলতা’। আর তারপরেই থাকছে সোনামণি সাহা এবং সপ্তর্ষিম মৌলিক অভিনীত আরও একটি নতুন সিরিয়াল ‘একালক্কা’। রাত ৯টা থেকে সম্প্রচারিত হয় এই ধারাবাহিক।

স্টার জলসা,Star Jalsha,নতুন সিরিয়াল,New Serial,বদল,Changes,টাইম স্লট,Time Slot

তারপরেই ৯:৩০ থেকে সম্প্রচারিত হতে দেখা যাবে ‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়াল। তারপর রাত দশটায় আপাতত দেখা যাচ্ছে ‘আয় তবেসহচরী’। তবে শোনা যাচ্ছে খুব তাড়াতাড়ি বন্ধ হবে এই সিরিয়ালও। আগামী দিনে এই সিরিয়ালের পরিবর্তে দেখানো হতে পারে ‘হরগৌরী পাইস হোটেল’। তারপরেই রাত সাড়ে দশটায় রয়েছে স্টার জলসার আরো একটি জনপ্রিয় সিরিয়াল ‘গোধুলিআলাপ’। আর রাত সাড়ে এগারটার সময় সম্প্রচারিত হতে দক্ষ যাবে ‘রাধা কৃষ্ণ’।