• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

আসছে রুপকথার কাহিনী ‘বিক্রম বেতাল’! স্টার জলসার পর্দায় ফিরছেন জনপ্রিয় টেলি অভিনেত্রী

সিরিয়াল মানেই দর্শকদের অত্যন্ত পছন্দের একটি বিষয়। টিভির পর্দায় পছন্দের সিরিয়াল দেখা দর্শকদের রোজকারের অভ্যাস। প্রিয় সিরিয়াল না দেখলে গোটা দিনটাই যেন অসম্পূর্ণ থেকে যায় সিরিয়ালের পোকা দর্শকদের। আর এখন তো বিনোদন জগতের এক অবিচ্ছেদ্য অঙ্গ হয়ে উঠেছে এই সিরিয়াল। সিরিয়ালপ্রেমী দর্শকরা সকলেই জানেন এই মুহূর্তে বাংলার অন্যতম প্রধান বিনোদন মূলক দুটি চ্যানেল হল স্টার জলসা (Star Jalsha) এবং জি বাংলা।

সপ্তাহ জুড়ে এই দুই চ্যানেলের সিরিয়ালগুলোর মধ্যে টিআরপি নিয়ে চলে চরম রেষারেষি। টিআরপির দৌড়ে কে কত এগিয়ে থাকতে পারে তা নিয়েই চলে হাড্ডাহাড্ডি লড়াই। সেই সাথে ইদানিং চ্যানেল গুলির মধ্যে তো একের পর এক নতুন সিরিয়াল সম্প্রচার করার হিড়িক পড়ে গিয়েছে।

   

বিক্রম বেতাল,Bikram Betal,অদ্রিজা রায়,Adrija Roy,স্টার জলসা,Star Jalsha

গতকালই প্রকাশ্যে এসেছে স্টার জলসার এমনই একটি নতুন সিরিয়াল ‘বিক্রম বেতাল’ (Bikram Betal)। রূপকথার কাহিনী অবলম্বনে তৈরি এই সিরিয়ালের গল্প ৮ থেকে ৮০ সকলের কাছেই পরিচিত। প্রসঙ্গত এই সিরিয়ালের সম্প্রচার এখন হলেও আজ থেকে এক বছর আগে শেষ হয়েছিল ধারাবাহিকের সম্প্রচার। প্রসঙ্গত আগেই জানানো হয়েছিল ধারাবাহিকের প্রত্যেক পর্বের শুটিং আগে থেকেই শেষ করে নেওয়া হবে।

সেই প্রতিশ্রুত মতই এবার চলতি মাসেই অর্থাৎ ৫ সেপ্টেম্বর থেকে শুরু হবে এই ধারাবাহিকের সম্প্রচার। ইতিমধ্যেই জানানো হয়েছে প্রতি সোম থেকে রবিবার  বিকেল পাঁচটার সময় সম্প্রচারিত হবে এই ধারাবাহিক।প্রসঙ্গত এই সময় এখন সম্রাচারিত ‘খেলাঘর’ সিরিয়াল। তবে এই সিরিয়াল এখন শেষের মুখে। পরিবর্তে জায়গা নেবে নতুন সিরিয়াল ‘বিক্রম বেতাল’।

বিক্রম বেতাল,Bikram Betal,অদ্রিজা রায়,Adrija Roy,স্টার জলসা,Star Jalsha

প্রকাশ্যে আসা প্রমোতে দেখা গিয়েছে ধারাবাহিকের মহারাজা বিক্রমাদিত্যের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা জয় মুখার্জি। আর বেতাল চরিত্রে দেখা যাচ্ছে জনপ্রিয় অভিনেতা শুভাশিস মুখার্জিকে।  এই ধারাবাহিকেই একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে জনপ্রিয় টেলি অভিনেত্রী অদ্রিজা রায় (Adrija Roy)-কে ।

বহুদিন পর এই সিরিয়ালের হাত ধরেই স্টার জলসার পর্দায় আবার ফিরছেন অদ্রিজা।  শেষ বার স্টার জলসার পর্দায় তাকে দেখা গিয়েছিল ‘দুর্গা দুর্গেশ্বরী’ ধারাবাহিকে।  এই মুহূর্তে তিনি অভিনয় করছেন কালার্স বাংলার জনপ্রিয় সিরিয়াল  ‘মৌ এর বাড়ি’ ধারাবাহিকে। প্রসঙ্গত নতুন সিরিয়ালের শুটিং আগেই শেষ হয়ে যাওয়ায় এবার একইসাথে দুটি আলাদা চ্যানেলের আলাদা সিরিয়ালে অভিনয় করতে দেখা যাবে আদৃজাকে।