• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

মেয়ে তামারার গানের মধ্যে দিয়েই আরও একবার বেঁচে উঠলেন KK! নিমেষে ভাইরাল ভিডিও 

কে কে (KK) নেই! একথা বিশ্বাস হয় না আজও। তাই মৃত্যুর প্রায় আড়াই মাস পরেও শিল্পী স্বমহিমায় বিরাজমান তাঁর অসংখ্য শ্রোতাদের হৃদয়ে। তাই নশ্বর শরীর পঞ্চভূতে বিলিন হওয়ার পরেও শিল্পী রয়ে গিয়েছেন তার অমর সৃষ্টির মধ্যে দিয়ে। চলতি মাসেই অর্থাৎ ২৩শে আগস্ট ছিল শিল্পীর ৫৪ তম জন্মদিন। তবে  এই প্রথম জন্মদিনে উপস্থিত ছিলেন না স্বয়ং কে কে।

এই দিনটা থেকেই যেন শ্রোতাদের মনে নতুন করে আরও একবার ঘুরে ফিরে আসছে KK-র পুরনো স্মৃতি। প্রসঙ্গত কে কে-র  দেখানো পথেই আরো একবার ঘুরে দাঁড়ানোর চেষ্টা চালিয়ে যাচ্ছেন তার স্ত্রী জ্যোতি লক্ষ্মী কৃষ্ণ।  তাই মায়ের মুখে হাসি ফোটাতেই তাকে আরও বেশি শক্তি যোগাতে ছেলেমেয়েরাও চেষ্টা চালিয়ে যাচ্ছেন নিজেদের মতো করেই  বাবার স্মৃতিকে আরও বেশি আঁকড়ে ধরে রাখার চেষ্টা করছেন তারা।

   

কে কে,KK,শান,Shaan,তামারা,Tamara,Social Media,সোশ্যাল মিডিয়া,Viral Video,ভাইরাল ভিডিও

কিছুদিন আগেই তাই কেকের জন্মদিনে তাঁকে তারা শ্রদ্ধা জানিয়েছিলেন গানের মধ্যে দিয়েই। প্রয়াত বাবার জন্মদিনেই প্রথমবার মঞ্চে উঠেছিলেন এই নবাগতা দুই শিল্পী। সেই অনুষ্ঠানের একটি ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে লোকে লোকারণ্য অনুষ্ঠানে শানের (Shaan)সাথে মঞ্চে উঠেছেন একজন নতুন গায়িকা।

কে কে,KK,শান,Shaan,তামারা,Tamara,Social Media,সোশ্যাল মিডিয়া,Viral Video,ভাইরাল ভিডিও

তারকা শান-এর সাথেই অবলীলায় তিনি গেয়ে চলেছেন ‘ইটস  দ্যা টাইম টু ডিসকো’। সেই তরুণী আর কেউ নন তিনি হলেন কেকের মেয়ে তামারা (Tamara)। তার সুরেলা কন্ঠ বারে বারে যেন শ্রোতাদের মনে ফিরিয়ে আনছিল কেকের স্মৃতি। পাশে ছিলেন ছেলে নকুলও। প্রথমবার মঞ্চে উঠে গান আপ্লুত হয়েছিলেন তামারাও।

 

View this post on Instagram

 

A post shared by Taamara (@taamara.krishna)

সোশ্যাল মিডিয়ায় সেদিনের অনুষ্ঠানের ছবি শেয়ার করে তামারা লিখেছেন, ‘প্রথম পারফরমেন্স! আশ্চর্য অভিজ্ঞতা ছিল! আমাদের সঙ্গে যোগদানকারী সমস্ত তাবড় শিল্পীকে ধন্যবাদ! আর শান আঙ্কলের সঙ্গে ‘ইট্‌স দ্য টাইম টু ডিস্কো’ গাওয়ার সময় দারুণ মজা হয়েছে। মনে হচ্ছিল বাবা কোথাও হাসছেন! যা ঘটছে তা বিশ্বাস করতে পারছি না, বাবা নেই আমি এখনও মানি না।’