• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

তিন ‘খান’কে এক ছবিতে নিতে গেলে প্যান্ট খুলে যাবে প্রডিউসারের, একসময় বলেছিলেন শাহরুখ খান

‘খান’ অভিনেতাদের ছাড়া বলিউড কল্পনাই করা যায় না। দর্শকদের একাংশের মতে, শাহরুখ খান (Shah Rukh Khan), সলমন খান এবং আমির খান না থাকলে বলিউডের এত রমরমাও হতো না। দশকের পর দশক ধরে বলিপাড়ায় রাজত্ব করছেন এই তিন অভিনেতা।

দর্শকরাও চান, এই তিন সুপারস্টারকে একসঙ্গে এক ছবিতে দেখতে। শাহরুখ এবং সলমন (Salman Khan) একসঙ্গে বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন। সেই তালিকায় নাম রয়েছে ‘করণ অর্জুন’, ‘কুছ কুছ হোতা হ্যায়’, ‘হাম তুমহারে হ্যায় সনম’এর মতো ছবির। অপরদিকে আমির (Aamir Khan) এবং সলমন একসঙ্গে ‘আন্দাজ আপনা আপনা’ ছবিতে কাজ করেছেন।

   

Shah Rukh Salman and Aamir

তবে কিং খান, ভাইজান এবং মিস্টার পারফেকশনিস্টকে এখনও পর্যন্ত বড় পর্দায় একসঙ্গে দেখার সৌভাগ্য দর্শকদের হয়নি। একবার অবশ্য এই বিষয়ে প্রকাশ্যেই শাহরুখকে জিজ্ঞেস করা হয়েছিল। সেই প্রশ্নের জবাব কিং খান যা বলেছিলেন, তা শুনে খানিক অবাকই হয়েছিলেন দর্শকদের একাংশ।

২০১৩ সালে শাহরুখ একটি ইভেন্টে গিয়েছিলেন। সেখানে তাঁকে অডিয়েন্সের তরফ থেকে জিজ্ঞেস করা হয়েছিল, ‘শাহরুখ খান, আমির খান এবং সলমন খানকে কি আমরা একসঙ্গে কোনোদিন দেখতে পারব?’ জবাবে বলি সুপারস্টার বলেন, ‘আপনি খরচ বহন করতে পারলে অফার করুন। বাবু, তিন খানকে সই করাতে গিয়ে গেঞ্জি, প্যান্ট সব বিক্রি হয়ে যাবে’।

After Shahrukh Khan Kartik Aryan is to be called as Bollywood King says fans

শাহরুখের সংযোজন, ‘একজন প্রযোজক-পরিচালক অফার করলেই একটি সিনেমা তৈরি করা হয়। তাই কাউকে তো এটা করতেই হবে। তবে এটা খুব কঠিন হবে। তিনজনকে বসিয়ে গল্প শোনাতে হবে। এরপর তিনজনেরই পছন্দ হতে হবে। তবে কেউ যদি আমাদের খরচ বহন করতে পারে এবং আমাদের সহ্য করতে পারে তাহলে অবশ্যই হবে’। বলিউডের এই বয়কটের মরসুমে নেটপাড়ায় কিং খানের এই বক্তব্য ফের বেশ ভাইরাল হয়েছে।

বলিউড বাদশা তথা শাহরুখের কাজের দিক থেকে বলা হলে, দীর্ঘ ৪ বছর পর ফের বড় পর্দায় কামব্যাক করতে চলেছেন অভিনেতা। এই মুহূর্তে তাঁর হাতে রয়েছে তিনটি বিগ বাজেট ছবি। ‘পাঠান’, ‘জওয়ান’ এবং ‘ডানকি’র মাধ্যমে ফের রুপোলি পর্দায় প্রত্যাবর্তন করতে চলেছেন কিং খান।