• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

গ্রাম্য পরিবেশে ইলিশের তেল ঝাল খেতে ‘পপি কিচেন’এ হাজির নবাব নন্দিনী, করলেন রান্নাও! রইল ভিডিও

বিনোদনের জগতে কোনো কিছুই যেন শেষ হয় না। একের পর এক নয়া সংযোজন লেগেই থাকে। যেমন স্টার জলসায় (Star Jalsha) সদ্য শুরু হয়েছে  নতুন ধারাবাহিক ‘নবাব নন্দিনী’ (Nabab Nandini)। এই ধারাবাহিকের হাত ধরেই পর্দায় ফিরেছেন ‘সাঁঝের বাতি’ সিরিয়ালের আর্য ও ‘বরণ’ সিরিয়ালের ‘তিথি’। দুজনেই ছোট পর্দার বেশ জনপ্রিয় মুখ। ধারাবাহিকটি বেশ জনপ্রিয় হয়ে উঠেছে সেটা দর্শকদের উন্মাদনা দেখেই বোঝা যায়।

সম্প্রতি ‘ নবাব নন্দিনী’ ধারাবাহিকটি নেটপাড়ায় বেশ চর্চায় উঠে এসেছে। হঠাৎ কি এমন হল সকলের আলোচনার কেন্দ্রে এখন এই ধারাবাহিকটি? দুর্দান্ত পর্ব দেখিয়ে দর্শকদের মন জিতল নাকি নতুন কোনো টুইস্ট দেখা গেল পর্দায়? ব্যাপারটা পুরোটা না হলেও বেশ খানিকটা চমকে দেওয়ার মতই।

   

Nabab Nandini,Poppy Kitchen,নবাব নন্দিনী,কিচেন,বাংলা সিরিয়াল,Bengali Serial

নতুন কোনো সিরিয়াল সম্প্রচার শুরুর আগে সংশ্লিষ্ট চ্যানেল ও প্রযোজনা সংস্থা নানা ভাবে ধারাবাহিকটির  প্রমোশন করে থাকে। ঠিক তেমনি নবাব নন্দিনী ধারাবাহিকের জন্য করা হয়েছিল জবরদস্ত প্রমোশন  প্ল্যানিং! সেই লক্ষ্যেই ধারাবাহিকের নায়ক নায়িকা সটান পৌঁছে যায় জনপ্রিয় ইউটিউবার ‘পপিদির রান্নাঘরে’।

আপনারা নিশ্চয় চেনে কে এই পপি? ইনি একজন বাঙালি ইউটিউবার। বিভিন্ন রকম রান্না বান্না করে দর্শককে দেখান। একেবারে সাদামাটা গ্রামের গৃহবধু গ্রামের নানা রকম টাটকা উপাদান দিয়ে রান্না করে মন জিতে নিয়েছেন লক্ষ লক্ষ দর্শকের। লক্ষাধিক ভিউয়ার্স রয়েছে তাঁর চ্যানেলে।  নবাব নন্দিনীর আগেও খুকুমণি হোম ডেলিভারির খুকুমণি এসে রান্না করেছিল পপির সঙ্গে তারপরেই পপির রান্নাঘরের অতিথি হয়ে এলো  নবাব নন্দিনী।

Nabab Nandini in Poppy Kitchen

কি রেঁধে খাওয়ালেন নবাব নন্দিনীদের? পাতে ছিল,  কুমড়ো শাকের ঘন্ট এবং কাঁচা ইলিশের তেল ঝাল। পপির হাতের রান্না খেয়ে বেশ প্রশংসা করতেও দেখা যায় দুজনকে। ফেসবুকে সেই ভিডিও একদিনেই ৫০ লক্ষ মানুষ দেখেছেন। তবে বাদ সাধল অন্য জায়গায়! পপির উপর বেজায় চটে গেলেন জি বাংলার ভক্তরা। তাদের মতে,  দিদি নং ওয়ানে জয়ী হয়ে এখন তিনি স্টার জলসার তারকাদের আদর আপ্যায়ন করছেন। ব্যস এই নিয়েই চলছে জোর চর্চা।

বলা বাহুল্য যে, পপি চ্যানেলের পক্ষ থেকে তাদের ডাকা হয়নি।  স্টার জলসার পক্ষ থেকেই নবাব নন্দিনী টিম যোগাযোগ করে পপির  সঙ্গে। সেই সূত্রেই তাদের এক সাথে কাজ করা। অযথা পপিকে নিয়ে জলঘোলা করা একেবারেই অর্থহীন।