• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

ঝড়ের আগে অশনি সংকেত! খড়ির গয়না ডিজাইন করার আসল সত্যি জানার পর খচে লাল ঋদ্ধি

সিরিয়াল মানেই দর্শকদের অত্যন্ত পছন্দের একটি বিষয়। অবসর সময়ে পছন্দের সিরিয়াল দেখতে ভালোবাসেন কমবেশি সকলেই। ইদানিং বাংলার সিরিয়ালপ্রেমী দর্শকদের কাছে অত্যন্ত জনপ্রিয় এমনই একটি সিরিয়াল হল স্টার জলসার ‘গাঁটছড়া’ (Gantchora)। শুরু থেকেই এই সিরিয়াল হয়ে উঠেছে দর্শকদের অত্যন্ত কাছের।

টিআরপি তালিকাতেও শুরু থেকেই রীতিমতো তাক লাগিয়ে দিচ্ছে ঋদ্ধি (Ridhi)-খড়ির (Khori) নতুন স্বাদের এই প্রেমের গল্প। এই ধারাবাহিকের শুরুর দিন থেকেই দর্শকদের মনে দাগ কেটেছে ঋদ্ধি-খড়ি জুটির দুর্দান্ত কেমিস্ট্রি। তাই টিভির পর্দায় এই জুটিকে কাছাকাছি আসতে দেখলেই মন জুড়িয়ে যায় দর্শকদের। গত সপ্তাহেই নায়ক নায়িকার হানিমুন দেখিয়ে টিআরপিতেও  দুর্দান্ত রেজাল্ট করেছিল এই সিরিয়াল।

   

গাঁটছড়া,Gantchora,ঋদ্ধি,Ridhi,খড়ি,Khori

তবে হনিমুন শেষ হতেই আজই ফের একবার টিআরপি চার্টে মুখ থুবড়ে পড়েছে এই সিরিয়াল। প্রথম স্থান তো দূরের কথা এই সপ্তাহে গাঁটছড়া ছিটকে এসে পড়েছে একেবারে চতুর্থ স্থানে। তাই ফেরে একবার টিআরপিতে নিজেদের জায়গা ফিরে পেতে সিরিয়ালের আসতে চলেছে আরো এক নতুন মোড়। এরই মধ্যে ঋদ্ধির সামনে জলের মতো স্পষ্ট হয়ে গিয়েছে প্রতিদ্বন্দ্বী দত্তদের ডিজাইনার আর অন্য কেউ নয় তার স্ত্রী খড়ি সিংহ রায়।

গাঁটছড়া,Gantchora,ঋদ্ধি,Ridhi,খড়ি,Khori

তবে সবটাই যে চক্রান্ত করে করা সেকথা এখনো পর্যন্ত জানেনা ঋদ্ধি। কিন্তু সত্যিটা জানার আগেই রাগে আগুন হয়ে যায় ঋদ্ধি। যদিও ঋদ্ধি সত্যিটা জানার আগেই খড়ি চেয়েছিল তাকে সব সত্যিটা নিজের মুখে জানাতে। কিন্তু মাঝপথে একটা ফোন চলে আসায় সেটা আর সম্ভব হয়ে ওঠেনি। তাই সব সত্যিটা নিজের চোখে দেখে এখন রগে ফুঁসছে সে।

এরই মধ্যে প্রকাশ্যে আনা হয়েছে সিরিয়ালের একটি নতুন ভিডিও। সেখানে দেখা যাচ্ছে খড়ি সমস্তটা নিজের মুখেই জানাচ্ছে ঋদ্ধিকে। কিন্তু তার চোখে মুখে রাগের ছাপ একেবারে স্পষ্ট। এখন দেখার খড়ির মুখে সবটা শোনার পর ঋদ্ধির কি প্রতিক্রিয়া হতে চলেছে? এবারও কি ঋদ্ধি ভুল বুঝবে খড়ি কে? এখন সেটাই দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শক।