• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

বলিউডের খরা কাটিয়ে ১০০০ কোটি পেরোবে! ‘Pathaan’ এ শাহরুখের পর জনের লুক প্রকাশ্যে আসতেই ভাইরাল

দীর্ঘ চার বছরের অপেক্ষা। এত দিন ধরে প্রিয় সুপারস্টার শাহরুখ খানের (Shah Rukh Khan) বড় পর্দায় প্রত্যাবর্তনের অপেক্ষা দিন গুনছিলেন অনুরাগীরা। আর মাত্র মাস পাঁচেক পরেই এসে যাবে সেই দিন। ‘জিরো’র ব্যর্থতা ভুলে ফের রুপোলি পর্দায় প্রত্যাবর্তন করতে চলেছেন ‘কিং খান’। আগামী বছর ‘পাঠান’এর (Pathaan) মাধ্যমে ফের দর্শকদের মন জয় করতে চলে আসছেন তিনি।

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই ছবিতে শাহরুখ ছাড়াও অভিনয় করেছেন জন আব্রাহাম (John Abraham) এবং বলি সুন্দরী দীপিকা পাড়ুকোন। এই কিং খান এবং বলিউড মস্তানির লুক আগেই প্রকাশ্যে এসেছিল। এবার বৃহস্পতিবার জনের লুক প্রকাশ্যে আনলেন শাহরুখ। উল্লেখ্য, এই সিনেমায় ভিলেনের চরিত্রে দেখা যাবে জনকে। ছবিতে শাহরুখের সঙ্গে টেক্কা দিয়ে লড়তে দেখা যাবে তাঁকে।

   

John Abraham

যশ রাজ ফিল্মসের ‘স্পাই ইউনিভার্স’এর ছবি ‘পাঠান’। সেই সিনেমায় জনের লুক প্রকাশ্যে এসে ‘বাদশা’ লিখেছেন, ‘ও খুব শক্ত এবং খুব নির্মমতার সঙ্গে খেলাটি খেলে। পাঠান সিনেমায় জন আব্রাহামের লুক প্রকাশ্যে আনছি। আগামী ২৫ জানুয়ারি নিজের কাছের প্রেক্ষাগৃহে যশ রাজ ফিল্মসের পাঠান সিনেমা উদযাপন করুন। হিন্দি, তামিল এবং তেলেগু ভাষায় ছবিটি মুক্তি পাবে’।

৪টি ভিন্ন ভাষায় ছবির পোস্টার শেয়ার করে এরপর ‘কিং খান’ লেখেন, ‘লকড এবং লোডেড। পাঠান সিনেমায় জন আব্রাহামের সঙ্গে আলাপ করে নিন’। শুধুমাত্র অবশ্য শাহরুখই নন, জন নিজেও বিগ বাজেট এই ছবিতে নিজের লুক প্রকাশ করেছেন।

জন ‘পাঠান’ সিনেমায় নিজের লুক প্রকাশ করে লিখেছেন, ‘আমি নিজের অ্যাকশনকেই সব কথা বলতে দেব। আগামী ২৫ জানুয়ারি নিজের কাছের প্রেক্ষাগৃহে যশ রাজ ফিল্মসের পাঠান সিনেমা উদযাপন করুন। হিন্দি, তামিল এবং তেলেগু ভাষায় ছবিটি মুক্তি পাবে’।

যশ রাজ ফিল্মসের ছবিতে জনের লুক দেখে একেবারে মুগ্ধ হয়ে গিয়েছেন নেটিজেনরা। ‘বয়কট পাঠান’ ট্রেন্ডের মাঝেও তাঁরা জানিয়ে দিয়েছেন, এই ছবির জন্য আর তর সইতে পারছেন না। একজন যেমন লিখেছেন, ‘দারুণ পোস্টার। পাঠানের জন্য আর অপেক্ষা করতে পারছি না। দুর্দান্ত। #ফার্স্ট ডে ফার্স্ট শো পাঠান’।

আর একজন নেটাগরিক আবার লিখেছেন, ‘২৫ জানুয়ারি পর্যন্ত অপেক্ষা করা মুশকিল নয়, নামুমকিন হয়ে যাচ্ছে স্যার। রুপোলি পর্দায় আপনাকে এবং শাহরুখ খানকে দেখার জন্য অধীর আগ্রহে রয়েছি। পাঠান বলিউডের সবচেয়ে ব্লকবাস্টার সিনেমা হতে চলেছে’।