• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

দর্শকদের জন্যই আমরা সুপারস্টার, তাঁদের সম্মান করুন! শাহরুখ খানের মন্তব্যে মুগ্ধ নেটিজেনরা

বলিউডের তো বটেই, দেশেরও অন্যতম জনপ্রিয় তারকাদের মধ্যে একজন হলেন শাহরুখ খান (Shah Rukh Khan)। শুধুমাত্র ভারতে নয়, বিদেশেও প্রচুর অনুরাগী রয়েছে তাঁর। শাহরুখ নিজের অভিনয়, মন্তব্যের মাধ্যমে অতীতে বহুবার মানুষের মন জয় করেছেন। এবার ফের নেটপাড়ার তাঁর একটি ভিডিও (Video) ভাইরাল হয়েছে। যা দেখে আবারও মুগ্ধ হয়ে গিয়েছেন নেটিজেনরা।

একেতেই এখন বলিউড (Bollywood) বয়কটের মরসুম চলছে। একের পর এক সিনেমা বয়কটের ডাক তুলছেন নেটিজেনরা। সেই তালিকায় নাম রয়েছে ‘বাদশা’র আসন্ন ছবি ‘পাঠান’এরও। ছবিটি এখনও মুক্তি না পেলেও, নেটদুনিয়ায় ‘বয়কট পাঠান’ (Boycott Pathaan) ট্রেন্ড করতে শুরু করে দিয়েছে।

   

Pathaan

সম্প্রতি বলিউড অভিনেত্রী আলিয়া ভাট একটি বিতর্কিত মন্তব্য করেছেন। এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, ‘আমায় পছন্দ না হলে আমার সিনেমা দেখতে হবে না’। সেই কারণে তাঁর ওপর বেজায় চটে গিয়েছেন নেটিজেনদের একাংশ। তবে এসবের মাঝেই শাহরুখের একটি ভিডিও দেখার পর অভিনেতার ব্যবহারে একেবারে মুগ্ধ হয়ে গিয়েছেন তাঁরা।

Alia Bhatt opens up after getting trolled says dont watch my films if you dont like

এই মুহূর্তে নেটপাড়ায় শাহরুখের যে ভিডিও ভাইরাল হয়েছে, সেটি অবশ্য এখনকার নয়। ২০১৬ সালের একটি ভিডিও। সেই বছর ‘ইন্ডিয়ান অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস’এর লঞ্চের সময় মিডিয়ার সঙ্গে আলাপচারিতার করতে গিয়ে ‘বাদশা’ বলেছিলেন অভিনেতা-অভিনেত্রীদের সবসময় দর্শকদের সম্মান করা উচিত।

Shah Rukh Khan namaste

শাহরুখকে উদ্ধৃত করে একটি নামী সংবাদমাধ্যমে লেখা হয়েছে, ‘এত বছর সিনেমা এবং সিনেমার দুনিয়ার মানুষদের সঙ্গে কাজ করার পর বুঝেছি যারা ছবিটি দেখেন তাঁদের মূল্য সবচেয়ে বেশি। সকালে ঘুম থেকে ওঠার পর ওনাদের জন্য সম্মান থাকা উচিত। কখনওই তাঁদের ছোট ভেবে এমন বলা উচিত না যে দর্শকরা বোকা, আমার সিনেমা বোঝে না। আমার মনে হয়, তাঁরা সব বোঝেন’।

‘কিং খান’এর সংযোজন, ‘প্রত্যেকের নিজের কাজকে সম্মমান করা উচিত। আমি লজ্জা পাই। আমার বেশি আত্মবিশ্বাস নেই। তাই আমি ব্যাকস্টেজের লোকেদের থেকে সাহায্য নিই। আমি স্টেজে যাওয়ার আগে তৈরি হতে অনেক সময় নিই। সবসময় কিন্তু একেবারেই ঠিকটা করে ফেলি না’। দর্শকদের প্রতি শাহরুখের শ্রদ্ধা দেখার পর নেটিজেনদের একাংশ মুগ্ধ হয়ে গিয়েছেন। এবার দেখার, সেই কারণে ‘পাঠান’এর প্রতি তাঁরা আবার সহৃদয় মনোভাব দেখান কিনা।