• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

‘কষ্ট হয়, খুব মিস করি তোমাকে’ KK-র জন্মদিনে আবেগপ্রবণ তাঁর স্ত্রী জ্যোতি 

কৃষ্ণকুমার কুন্নাথ, গোটা দুনিয়া তাঁকে চেনে কেকে (KK) নামে। দেখতে দেখতে প্রায় তিন মাস হতে চলল এই সুরের জাদুকর আজ আর আমাদের মধ্যে নেই। গতকালই গিয়েছে তাঁর জন্মদিন, বেঁচে থাকলে পা দিতেন ৫৪-তে। কথায় আছে শিল্পীর মৃত্যু নেই, তিনি বেঁচে থাকেন তাঁর কাজের মধ্যে দিয়েই। প্রবাদপ্রতিম এই সংগীত শিল্পীর ক্ষেত্রেও তাই।

মৃত্যুর পরেও তিনি তার গানের মধ্যে দিয়েই বেঁচে রয়েছেন অসংখ্য অনুরাগীদের মনের মধ্যে। তাই কে কে যে আজ আর আমাদের মধ্যে নেই একথা কখনই মনেও আনেন না তাঁর অনুরাগীরা। আর গতকাল শিল্পীর জন্মদিনে তাঁর পুরনো স্মৃতি যেন আরও একবার চাঙ্গা হয়ে উঠল অনুরাগীদের মনের মধ্যে। সোশ্যাল মিডিয়ার ছেয়ে গিয়েছিল কেকের অসংখ্য অনুরাগী থেকে শুরু করে সেলিব্রিটি সহকর্মীদের করা জন্মদিনের শুভেচ্ছা (Birthaday wish) বার্তায় ।

   

KK

KK-কে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বিশেষ বার্তা দিয়েছিলেন তার স্ত্রী জ্যোতি লক্ষ্মী কৃষ্ণও (Jyotjhy Lakshmi Krishna)। প্রয়াত স্বামীর উদ্যেশ্যে করা একজন স্ত্রীর করা সেই আবেগপ্রবণ (Emotional) পোস্ট দেখে চোখে জল এসেছে অসংখ্য অনুরাগীদের। মনের মধ্যে তোলপাড় করে ওঠা সমস্ত স্মৃতি হাতড়েই এদিন কে কে-এর স্ত্রী তাঁর সাথে কাটানো অতীতের একটি বিশেষ মুহূর্ত শেয়ার করে নিয়েছিলেন সোশ্যাল মিডিয়ার পাতায়।

কেকে,KK,জ্যোতি লক্ষ্মী কৃষ্ণ,Jyotjhy Lakshmi Krishna,জন্মদিনের শুভেচ্ছা,Birthaday wish,আবেগপ্রবণ,Emotional

জ্যোতির শেয়ার করা সেই ছবি দেখে বোঝা যাচ্ছে ছবিটি বেশ পুরনো। তখন কে কে এবং জ্যোতি দুজনেরই বয়স খুবই অল্প। ছবিতে দেখা যাচ্ছে কে,করার ঝলকানিতে চোখ বন্ধ হয়ে গিয়েছে কে কে-এর। আর মিষ্টি হেসে তাঁর মুখের দিকে মুগ্ধ হয়ে তাকিয়ে রয়েছেন স্ত্রী জ্যোতি। এই ছবির ক্যাপশনে জ্যোতি লিখেছিলেন ‘শুভ জন্মদিন সুইটহার্ট। ভালোবাসি, তোমাকে খুব মিস করি। খুব কষ্ট হয়’।

কেকে,KK,জ্যোতি লক্ষ্মী কৃষ্ণ,Jyotjhy Lakshmi Krishna,জন্মদিনের শুভেচ্ছা,Birthaday wish,আবেগপ্রবণ,Emotional

এই ছবির কমেন্ট সেকশনে কেকে-কে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে কমেন্ট করেছেন অসংখ্য অনুরাগী। এছাড়াও এদিন বাবাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন তার মেয়ে তামারা। বাবার খুব আদুরে তামারা  ছোট্টবেলার মিষ্টি স্মৃতি শেয়ার করে লিখেছিলেন , “শুভ জন্মদিন বাবা। আজ তোমাকে ৫০০ বার করে শুভেচ্ছা জানানোটা খুব মিস করব। ঘুম থেকে উঠে তোমার সঙ্গে কেক খাওয়াটাও খুব মিস করব। আশা করি, যেখানে আছো সেখানে যেন তুমি ইচ্ছেমতো কেক খেতে পারছো’।