• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

হিরোটা শুধু খেয়ে বেড়ায়! ‘খুকুমণি’র পর পাইস হোটেলে এসেও খেতে ব্যস্ত ‘পাগলা বিহান’ 

সিরিয়াল মানেই দর্শকদের অত্যন্ত পছন্দের একটি বিষয়। দিনে দিনে বাড়তে থাকা দর্শকদের চাহিদার কথা মাথায় রেখে এখন প্রায় প্রতি মাসেই বিনোদনমূলক চ্যানেলগুলিতে আনা হচ্ছে একঝাঁক নতুন সিরিয়াল আর নতুন সিরিয়াল আসা মানেই খুব স্বাভাবিকভাবেই তার কোপ দিয়ে পড়ে পুরনো সিরিয়ালের ওপর। আর এখনকার দিনে সব সিরিয়ালেই শেষ কথা বলে টিআরপি।

তাই দিনের পর দিন কোন সিরিয়ালের টিআরপি যদি তলানিতে ঠেকতে থাকে তাহলে সেই সিরিয়ালের গল্প আর ইলাস্টিকের মতো টানতে টানতে বড় না করে নির্দিষ্ট সময়েই তা শেষ করে দেওয়া হচ্ছে।  ইতিমধ্যেই স্টার জলসার পর্যায় শেষ হয়েছে ‘বৌমা এক ঘর’, ‘মনফাগুন’, ‘খড়কুটো’-সহ এমনই একাধিক সিরিয়াল। প্রসঙ্গত বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে স্টার জলসায় ফিরে আসছে তোমায় আমায় মিলে সিরিয়ালের সিজন টু।

   

হরগৌরী পাইস হোটেল,Horogouri Spice Hotel,রাহুল মজুমদার,Rahul Majumder,প্রথম প্রমো,First Promo

সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে আজ সকালেই প্রকাশ্যে এসেছে নতুন সিরিয়াল (New serial) ‘হরগৌরী পাইস হোটেল’ (Horogouri Spice Hotel)-এর প্রথম প্রমো (First Promo)। এই প্রোমো দেখে জানা গেল নায়কের চরিত্রে রয়েছেন ছোট পর্দার বিহান অভিনেতা রাহুল মজুমদার (Rahul Majumder)। আধুনিক ধ্যান ধারণার অধিকারী বৌমা সেকেলে শ্বশুরবাড়িতে এসে পাল্টে ফেলবে পুরনো ধ্যান ধারণা গুলোকে। উষসীর মতোই দুচোখ ভরা স্বপ্ন তার।

হরগৌরী পাইস হোটেল,Horogouri Spice Hotel,রাহুল মজুমদার,Rahul Majumder,প্রথম প্রমো,First Promo

প্রথম প্রমো দেখেই কমেন্ট সেকশনে সকলেই জানিয়েছেন এটা আসলে তোমায় আমায় মিলে সিরিয়ালের মতোই দেখতে লাগছে। ধারাবাহিকের নায়ক শংকর অর্থাৎ রাহুল মজুমদার দাবি করেছেন এটা তোমায় আমায় মিলে নয় বরং এই সিরিয়ালটি হতে চলেছে একেবারে পারিবারিক ড্রামা। ধারাবাহিকে রাহুলের বিপরীতে অভিনয় করছেন নবাগত অভিনেত্রী শুভস্মিতা। ধারাবাহিকে তার চরিত্রের নাম বৈশালী।

হরগৌরী পাইস হোটেল,Horogouri Spice Hotel,রাহুল মজুমদার,Rahul Majumder,প্রথম প্রমো,First Promo

তবে এবার শাশুড়ি চরিত্রে কিন্তু তুলিকা বসু নেই বরং রয়েছেন অভিনেতা চক্রবর্তীর স্ত্রী মিঠু চক্রবর্তী। প্রসঙ্গত এর আগে ষ্টার জলসার ‘খুকুমনি হোম ডেলিভারি’ সিরিয়ালে নায়কবিহানের চরিত্রে অভিনয় করেছিলেন রাহুল। আর এই সিরিয়ালটাও ছিল খাওয়া-দাওয়া নিয়ে। আর  প্রকাশ্যে আসা নতুন সিরিয়ালের ভিডিও দেখে বিশেষ করে নাম শুনেই বোঝা যাচ্ছে এই সিরিয়ালটাও  হতে চলেছে খাওয়া দাওয়া নিয়ে।

তাই প্রমো ভিডিওর কমেন্ট সেকশনে একজন অনুরাগী মজা করে লিখেছেন এই হিরোটা শুধু খাই খাই করে যেখানে যায় শুধুখেয়ে বেড়ায়। তাছাড়া এই নতুন সিরিয়ালের প্রমো দেখে অনেকে আবার বলেছে ‘আবার একটা নতুন সিরিয়াল? আবার কোথায় জায়গা দেবে স্টার জলসা’।