• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

সংসার ছেড়ে এবার পুলিশ হবে বনি! গর্বে মাথা উঁচু খড়ির, গাঁটছড়ায় আসছে নতুন মোড় 

সিরিয়ালপ্রেমী দর্শকদের কাছে অত্যন্ত জনপ্রিয় স্টার জলসার প্রথম সারির সিরিয়ালগুলির মধ্যে অন্যতম হল ‘গাঁটছড়া’ (Gantchora)। দর্শকমহলে এই সিরিয়ালের জনপ্রিয়তা নিয়ে নতুন করে কিছুই বলার নেই। টিআরপি তালিকাতেও একেববারে  শুরুর দিন থেকে  বাজিমাত করে চলেছে ঋদ্ধি খড়ি জুটির রসায়ন। তাই প্রথম থেকেই হয় বেঙ্গল টপার নয়তো টি আর পি তালিকার সেরা পাঁচের মধ্যেই ঘোরাফেরা করে এই সিরিয়াল।

সিংহরায় পরিবারের তিন নাতবৌ অর্থাৎ খড়ি (Khori),বনি (Boni), দ্যুতি (Dyuti) এবং নাতি ঋদ্ধি (Ridhi),রাহুল (Rahul),কুনাল,(Kunal) হল এই সিরিয়ালের প্রাণ। প্রতি সপ্তাহেই দর্শকদের নিত্য নতুন চমক দিতে এই ধারাবাহিকে থাকে একের পর এক ধমকাদার পর্ব। সদ্য সিরিয়ালে শেষ হয়েছে তিন জুটির ট্রিপল হানিমুন স্পেশাল পর্ব।

   

গাঁটছড়া,Gantchora,খড়ি,Khori,বনি,Boni,পুলিশ,Police,নতুন চমক,New Twist

সেই পর্ব শেষ হতে না হতেই সিরিয়ালে আসতে চলেছে নতুন মোড়। ইতিমধ্যেই সিরিয়ালে দেখা গিয়েছে  ওড়িশা থেকেও প্রসূনের মত অপরাধীকে যেভাবে বনি পাকড়াও করে এনেছে তাতে খুশি হয়ে পুলিশের তরফ থেকে বনিকে চাকরি দেওয়ার কথা ঘোষণা করা হবে। এই খবরে ভীষণ খুশি বনির দুই বড় দিদি দ্যুতি এবং খড়ি।অন্যদিকে দুতির পর কুনালের সাথে নিজের সম্পর্ক শেষ করে দিয়ে সিংহরায় বাড়ি চিরকালের জন্য ছেড়ে বেরিয়ে এসেছে বনি।

গাঁটছড়া,Gantchora,খড়ি,Khori,বনি,Boni,পুলিশ,Police,নতুন চমক,New Twist

সেইসাথে শান্তিগোপাল কুনালের মায়ের হাতে তুলে দিয়ে এসেছে তার পছন্দের সুন্দরী শিক্ষিত বৌমা অয়নাকে। এই সুযোগটাকে কাজে লাগিয়ে অয়নাও মনে মনে ফন্দি আঁটচে কিভাবে সিংহরায় পরিবারের থেকে বদলা নেওয়া যায়। কারণ এর আগে তাকে এবং তার পরিবারকে কুনালের সাথে বিয়ের সময় ভীষণ অপদস্থ হতে হয়েছিল।

এবার সেই বদলা নিতেই ফিরে এসেছে অয়না। অন্যদিকে বাড়ি গিয়ে প্রতিবেশীদের অনেক কটাক্ষের শিকার হতে হয়েছে বনিকে কিন্তু সেও মুখ বুজে চুপচাপ সব সহ্য করে নেওয়ার মতো মেয়ে নয়। তাই আচ্ছা করে কথা শুনিয়ে দিয়েছে  বনিও।

তবে এখন দেখার পুলিশের চাকরি পাওয়ার পর সেটা বনি আদৌ গ্রহণ করে নাকি তা ফিরিয়ে দেয়। প্রসঙ্গত বনির পুলিশে চাকরি পাওয়ার এই বিষয়টিকে নিয়ে সোশ্যাল মিডিয়ার খিল্লিও করেছেন অনেকে। নেটিজেনদের  একাংশের দাবি প্রতিপক্ষ চ্যানেলের দেখা দেখি এবার তারাও টিআরপি বাড়ানোর জন্য সিরিয়ালের নায়িকাকে পুলিশ বানানোর চেষ্টা করে যাচ্ছে।