• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

বিপ্লব চ্যাটার্জির মুখে চা ছুঁড়ে মেরেছিলেন অঞ্জন দত্ত! কেন জানেন, রইল আসল সত্যি

বাংলা সিনেমা জগতের অত্যন্ত জনপ্রিয় একজন খলনায়ক হলেন বিপ্লব চট্টোপাধ্যায় (Biplab Chatterjee)। বহুদিন ক্যামেরার আড়ালে থাকার পর ইদানিং মাঝে মধ্যেই সংবাদ শিরোনামে উঠে আসেন এই বর্ষীয়ান অভিনেতা। দীর্ঘ অভিনয় জীবনে তিনি উপহার দিয়েছেন একের পর এক সুপারহিট সিনেমা। একটা সময় ছিল যখন টিভির পর্দায় বাংলা সিনেমার নায়কদের নানা ধরণের সমস্যায় ফেলতেন এই অভিনেতা।

তাই সেইসময় তার হাত থেকে বাঁচার জন্য বাংলা সিনেমার নায়কদের মাঝেমধ্যেই নানারকম ভাবে আত্মরক্ষা করতে দেখা যেত। সেই সময় অঞ্জন চৌধুরী (Anjan Choudhury) পরিচালিত বেশ কিছু সিনেমায় খলনায়কের চরিত্রে দেখা গিয়েছিল বিপ্লব চ্যাটার্জিকে। প্রসঙ্গত অঞ্জন চৌধুরী শুধুমাত্র একজন পরিচালকই  ছিলেন না সেই সাথে তিনি ছিলেন একজন দুর্দান্ত স্ক্রিপ্ট রাইটারও।  লিখতেও ভালোবাসতেন তিনি।
অঞ্জন চৌধুরী,Anjan Choudhury,বিপ্লব চট্টোপাধ্যায়,Biplab Chatterjee,লোফার,Loafer,চা দৃশ্য,Tea Scene
সে সময় তার হাতে লেখা  সংলাপ ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল। সে সময় তার লেখা সংলাপ রঞ্জিত মল্লিকের গলায় শুনে মুহুর্মুহু হাততালি পড়তো সিনেমা হলে। অঞ্জন চৌধুরী পরিচালিত প্রথম সিনেমা ছিল ‘শত্রু’। আর প্রথম সিনেমা থেকেই কার্যত বাংলা সিনেমার ইতিহাসে এক মাইলফলক সৃষ্টি করেছিলেন তিনি। প্রসঙ্গত একটা সময় এমন ছিল যখন বাংলা ইন্ডাস্ট্রিকে সম্পূর্ণ নিজের কাঁধে টেনে নিয়ে এসেছিলেন এই পরিচালক।
অঞ্জন চৌধুরী,Anjan Choudhury,বিপ্লব চট্টোপাধ্যায়,Biplab Chatterjee,লোফার,Loafer,চা দৃশ্য,Tea Scene
তাছাড়া এমন অনেক পরিচালক আছেন যাদেরকে নিজের হাতে তৈরি করে দিয়েছিলেন তিনি। তাদের মধ্যে অন্যতম বাবলু সমাদ্দার,হরনাথ চক্রবর্তী, প্রমূখ। প্রসঙ্গত ১৯৯৭ সালের এমনই একটি সিনেমা ছিল ‘লোফার’ (Loafer) এই সিনেমার পরিচালক ছিলেন বাবলু সমাদ্দার এবং কাহিনীকার ছিলেন অঞ্জন চৌধুরী। সিনেমাটিতে নায়কের চরিত্রে অভিনয় করেছিলেন লোকেশ ঘোষ। এছাড়া গুরুত্বপূর্ণ চরিত্রে ছিলেন রঞ্জিত মল্লিক, চুমকি চৌধুরী, প্রমুখ।
অঞ্জন চৌধুরী,Anjan Choudhury,বিপ্লব চট্টোপাধ্যায়,Biplab Chatterjee,লোফার,Loafer,চা দৃশ্য,Tea Scene
 আর খলনায়কের চরিত্রে অভিনয় করেছিলেন বিপ্লব চ্যাটার্জী।  সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই সিনেমার একটি বিশেষ দৃশ্যের কথা ভাইরাল হয়েছে। যেখানে জানা গিয়েছে এই সিনেমার শুটিং চলাকালীন বিপ্লব চ্যাটার্জির মুখে চা ছুঁড়ে মেরেছিলেন অঞ্জন চৌধুরী।  কিন্তু কেন? আজ সেকথাই জনাব আপনাদের। আসলে সবটাই ছিল সিনেমার দৃশ্যের খাতিরে। এই সিনেমায় একটি দৃশ্য ইয়েছে যেখানে দেখা যাবে নায়ক লোকেশ ঘোষ চা নিয়ে ছুঁড়ে মারবে বিপ্লব চ্যাটার্জির মুখে। কিন্তু বারো তেরোটা টেক হয়ে যাওয়ার পরেও কিছুতে সেই  শট ওকে হচ্ছিল না।

   

অর্থাৎ চা-টা কিছুতেই বিপ্লব চ্যাটার্জীর মুখে পড়ছিল না। প্রসঙ্গত এখানে বলে রাখি সিনেমার খাতিরে দেখানো এই চা আদতে কিন্তু ঠান্ডা চা -ই ছিল। সবাই যখন বারবার চেষ্টা করে ব্যর্থ হচ্ছিলেন তখনই সিনেমার মতোই  নয়কোচিত কায়দায় একটা দুধ সাদা গাড়িতে শুটিং সেটে এসে পৌঁছান অঞ্জন চৌধুরী। শট কিছুতেই ওকে হচ্ছে না জানতে পেরে তিনি নিজে হাতে চায়ের গ্লাস তুলে নিয়ে একেবারে অব্যর্থ লক্ষ্যে চা ছুঁড়ে মারেন বিপ্লব চ্যাটার্জির মুখে। ব্যাস, একেবারে ওয়ান টেকেই শট ওকে হয়ে যায়।

(এই খবরের সত্যতা যাচাই করেনি বং ট্রেন্ড। )