• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

ভিলেন আলিয়া, নায়িকা এই অভিনেত্রী! রিলিজের আগেই ফাঁস ‘Brahmastra’ এর পুরো গল্প! কপালে হাত করণের

দীর্ঘ ৮ বছর ধরে হয়েছে ‘ব্রহ্মাস্ত্র’ (Brahmastra) তৈরির কাজ। পরিচালক অয়ন মুখার্জির স্বপ্নের প্রোজেক্ট এটি। তবে সেই ছবি হয়তো এবার বক্স অফিসে মুখ থুবড়ে পড়তে চলেছে। একে তো রিলিজের আগেই রণবীর কাপুর-আলিয়া ভাট অভিনীত এই ছবি বয়কটের ডাক তুলেছিলেন নেটিজেনরা। এবার নেটদুনিয়ায় ফাঁস হয়ে গেল সিনেমার পুরো কাহিনী ।

ছবির শেষে একটি টুইস্ট (Twist) দেখিয়ে দর্শকদের চমক দেওয়ার জন্য একেবারে তৈরি ছিলেন নির্মাতারা। যতই বয়কটের ডাক উঠুক না কেন, সেই টুইস্টের ওপর ভিত্তি করেই ঘুরে দাঁড়াবেন ভেবেছিলেন নির্মাতারা। কিন্তু ‘ব্রহ্মাস্ত্র’ নির্মাতাদের সেই অস্ত্রই এবার নেটদুনিয়ায় ফাঁস (Leaked) হয়ে গেল।

   

Brahmastra

এতদিন ধরে দর্শকরা ভাবছিলেন আলিয়া ভাট ‘ব্রহ্মাস্ত্র’র নায়িকা এবং মৌনী রায় হলেন ভিলেন। তবে জানিয়ে রাখি, আপনিও যদি এমনটা ভেবে থাকেন, তাহলে একেবারেই ভুল ভাবছেন। মৌনী নন, ‘ব্রহ্মাস্ত্র’র আসল ভিলেন হলেন ঈশা তথা রণবীর ঘরণী আলিয়া।

Alia Bhatt and Mouni Roy in Brahmastra

অবাক লাগছে তো? তবে নেটদুনিয়ায় ফাঁস হওয়া গল্প থেকে কিন্তু এমনটাই জানা যাচ্ছে। এছাড়াও শোনা যাচ্ছে, ‘ব্রহ্মাস্ত্র’র আসল নায়িকা হলেন দীপিকা পাড়ুকোন। বলিউডের ‘মস্তানি’ যে এই ছবিতে ক্যামিও চরিত্রে অভিনয় করতে চলেছেন তা আগেই জানা গিয়েছিল। তবে এবার জানা যাচ্ছে, দীপিকাকে ‘জল-অস্ত্র’ রূপে দেখা যাবে। এই ছবিতে অল্প সময়ের জন্য থাকলেও, ‘ব্রহ্মাস্ত্র’র পরের ছবিগুলিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে তাঁকে।

Deepika Padukone

তবে শুধুমাত্র আলিয়া এবং দীপিকাই নন, ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে অমিতাভ বচ্চন এবং শাহরুখ খানের চরিত্রের বিষয়েও সব তথ্য নেটপাড়ায় ফাঁস হয়ে গিয়েছে। অমিতাভকে রণবীরের গুরুর চরিত্রে দেখা যাবে, একথা আগেই জানা গিয়েছিল। তবে এক্ষেত্রেও একটি টুইস্ট রয়েছে। শোনা যাচ্ছে, ‘বিগ বি’কে এই সিনেমায় ধূসর চরিত্রে দেখা যাবে। তাঁরও বেশ কিছু গোপন লক্ষ্য থাকতে পারে।

অপরদিকে কয়েকদিন আগেই নেটদুনিয়ায় ‘ব্রহ্মাস্ত্র’য় শাহরুখের লুক ফাঁস হয়ে গিয়েছিল। জানা গিয়েছিল, ‘কিং খান’কে এই সিনেমায় ‘বানরাস্ত্র’ রূপে দেখা যাবে। একে একে ‘ব্রহ্মাস্ত্র’র সব টুইস্ট এবং কার্যত পুরো গল্প ফাঁস হয়ে যাওয়ায় কপালে হাত পড়েছে নির্মাতা করণ জোহরের। নেটিজেনদের একাংশের মতে, প্রায় ৩০০ কোটির বাজেটে নির্মিত এই সিনেমার ফ্লপ হওয়া এবার কার্যত সময়ের অপেক্ষা।