• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

শ্রীকৃষ্ণের সাজে নতুন লীলা বোধিসত্বর! রইল জন্মাষ্টমী স্পেশাল পর্বের শুটিং ভিডিও 

বিনোদন জগতে এখনকার দিনে বাচ্চাদের নিয়ে সিরিয়াল খুবই কম হয়ে থাকে। বাংলার দর্শকদের সেই অভাব পূরণ করতে কিছুদিন আগেই জি বাংলার পর্দায় শুরু হয়েছে নতুন সিরিয়াল ‘বোধিসত্বর বোধ বুদ্ধি’ (Bodhisatter Bodh Budhi)। অত্যন্ত সহজ সরল মধ্যবিত্তবাঙালি পরিবারের গল্প নিয়ে তৈরী এই সিরিয়ালে নেই কোনো সাংসারিক কূটকচালি কিংবা পরকিয়া। তাই এইদিক থেকেই  একেবারে আলাদা বোধিসত্ব।

বোধিসত্ব ওরফে বোধিই হল এই সিরিয়ালে নায়ক। ধারাবাহিকে বাচ্চা বোধিসত্ব (Bodhisatta) হল জ্ঞানের আধার। তার জ্ঞান বুদ্ধির প্রশ্নে নাজেহাল বাড়ির লোক থেকে শুরু করে স্কুলের শিক্ষকরাও। এই খুদে বোধির চরিত্রে অভিনয় করে অল্প দিনেই দর্শকদের মনে ছাপ ফেলেছেন রায়ান গুহ নিয়োগীর (Rayan Guha Niyogi)। এই বয়সেই তার সাবলীল অভিনয় দেখে তাকে ভালোবেসে ফেলেছেন সকলে।

   

বোধিসত্বর বোধ বুদ্ধি,Bodhisatter Bodh Budhi,রায়ান গুহ নিয়োগী,Rayan Guha Niyogi,জন্মাষ্টমী,Janmasthami,স্পেশাল এপিসোড,Special Episode

প্রসঙ্গত গত সপ্তাহের শেষেই সদ্য গিয়েছে কৃষ্ণ জন্মাষ্টমী (Janmasthami)। গোটা দেশজুড়ে ধুমধাম করে পালিত হয়েছে সেই নন্দোৎসব। যার রেশ এখনো কাটেনি। তবে শুধু বাস্তবেই নয় টিভির পর্দাতেও বিভিন্ন চ্যানেলে সিরিয়ালগুলিতে দেখা গিয়েছে কৃষ্ণ জন্মাষ্টমী পালনের স্পেশাল এপিসোড (Special Episode)। ব্যতিক্রম নয় বোধিসত্বর বোধ বুদ্ধি সিরিয়ালও।

বোধিসত্বর বোধ বুদ্ধি,Bodhisatter Bodh Budhi,রায়ান গুহ নিয়োগী,Rayan Guha Niyogi,জন্মাষ্টমী,Janmasthami,স্পেশাল এপিসোড,Special Episode

আজ অর্থাৎ সোমবার এবং আগামীকাল অর্থাৎ মঙ্গলবার এই দুইদিন সিরিয়ালে জন্মাষ্টমী স্পেশাল একটি এপিসোডের আয়োজন করা হয়েছে।ইতিমধ্যেই সিরিয়ালের সমস্ত কলাকুশলীরা এই পর্বের প্রচার শুরু করে দিয়েছেন। সম্প্রতি সিরিয়ালের এই বিশেষ পর্বের প্রচার ঝলক শেয়ার করা হয়েছে চ্যানেল কর্তৃপক্ষের তরফে।

সেই ভিডিওতে দেখা যাচ্ছে ভগবান শ্রীকৃষ্ণের সাজে সেজেছে ছোট্ট বোধি। এরপর সে জানায় এবারের জন্মাষ্টমীতে তাদের বাড়িতে মহা ধুমধাম হবে। তাই বোধির বুদ্ধির জোরে সবাই এবার ভাগাভাগি ভুলে আরও কাছাকাছি আসবে। সাম্প্রতি ‘রং ট্রাক আড্ডা’ নামের একটি ইউটিউব চ্যানেলের তরফে বোধিসত্বর বোধ বুদ্ধি সিরিয়ালের জন্মাষ্টমী স্পেশাল পর্বের শুটিংয়ের কয়েকটি অফ ক্যামেরা ঝলক শেয়ার করা হয়েছিল।

https://youtu.be/V6mgVhHR0U8

সেখানে দেখা গিয়েছে সিরিয়ালের অন্যান্য পর্বের থেকে একটু অন্যরকম সাজে সেজে ধরা দিয়েছেন সমস্ত কলা কুশলীরা। ছোট্ট এই ভিডিওতে বোধিকে দেখা যাচ্ছে শ্রীকৃষ্ণ রূপে, তবে বাকিরা কে কি সেজেছেন সে বিষয়ে এখনো খোলসা করা হয়নি। তা জানার জন্য দেখতে হবে সিরিয়ালের আজ এবং আগামীকালের বিশেষ পর্ব।