• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

দেশের হয়ে বিশ্বকাপ জেতার আগেই শেষ হচ্ছে উমা! মন ভালো নেই শিঞ্জিনী চক্রবর্তীর

ইদানিং দর্শকদের বিনোদনের একটা বড় অংশ জুড়েই থাকে সিরিয়াল। তাই  সিরিয়াল ছাড়া এক মুহূর্ত চলে না দর্শকদের। দিনে দিনে দর্শকমহলে বাড়তে থাকা সিরিয়ালের চাহিদার কথা মাথায় রেখে প্রায় প্রতি মাসেই বিনোদনমূলক  চ্যানেল গুলিতে আনা হচ্ছে একের পর এক নিত্যনতুন সিরিয়াল। সারা সপ্তাহ ধরেই বাংলার বিনোদনমূলক চ্যানেলগুলোতে চলতে থাকে একের পর এক নিত্যনতুন সিরিয়ালের দাপট।

বাংলা সিরিয়ালপ্রেমী দর্শকদের কাছে অত্যন্ত জনপ্রিয় দুটি বিনোদনমূলক চ্যানেল হল স্টার জলসা এবং জি বাংলা। বিগত এক বছরে এই দুই চ্যানেলের তরফেই পাল্লা দিয়ে আনা হচ্ছে একের পর এক নিত্যনতুন সিরিয়াল। স্বাভাবিকভাবেই নতুন সিরিয়াল আসা মানেই আয়ু শেষ হয়ে আসে পুরোনো সিরিয়ালের। এই করে ইতিপূর্বে টিভির পর্দায় শেষ হয়েছে একের পর এক জনপ্রিয় সিরিয়াল।

   

উমা,Uma,শিঞ্জিনী চক্রবর্তী,Shinjinee Chakraborrty,বন্ধ,Air off,আবেগপ্রবণ,Emotional

ইদানিং দর্শকদের চাহিদার কথা মাথায় রেখে অকারণে কোন সিরিয়ালকে টেনে ইলাস্টিকের মত বড় না করে নির্দিষ্ট সময়ে গল্পের প্রয়োজনে শেষ করে দেওয়া হচ্ছে সেই সিরিয়াল। কিন্তু স্বাভাবিকভাবেই যে কোন সিরিয়ালশুরু হওয়া মানেই দিনের পর দিন শুটিং করতে করতে সিরিয়ালের শিল্পীরা রিল লাইফের মতো রিয়েল লাইফেও হয়ে ওঠেন একেবারে পরিবারের মত।

উমা,Uma,শিঞ্জিনী চক্রবর্তী,Shinjinee Chakraborrty,বন্ধ,Air off,আবেগপ্রবণ,Emotional

জি বাংলার ‘উমা’ (Uma) সিরিয়ালের ক্ষেত্রেও তাই। দিনের পর দিন শুটিং করতে করতে সিরিয়ালের সমস্ত শিল্পীরাই হয়ে উঠেছিলেন একেবারে পরিবারের মতোই। তাই এখন মন খারাপ নিয়েই জোর কদমে চলছে সিরিয়ালের  শেষ দিনগুলোর শুটিং। আর মাত্র দুদিন বাকি তারপরেই শেষ হবে উমা সিরিয়ালের অন্তিম পর্বের শুটিং। তাই সকলের মতোই এখন থেকেই মন খারাপ উমা সিরিয়ালের নায়িকা শিঞ্জিনী চক্রবর্তীর (Shinjinee Chakraborrty)।

উমা,Uma,শিঞ্জিনী চক্রবর্তী,Shinjinee Chakraborrty,বন্ধ,Air off,আবেগপ্রবণ,Emotional

আসলে এটাই ছিল অভিনেত্রীর প্রথম সিরিয়াল। আর প্রথম সিরিয়ালেই একেবারে সুযোগ পেয়ে গিয়েছেন মুখ্য চরিত্রে। এই সিরিয়ালের শুরু থেকেই পেয়েছেন দর্শকদের অফুরন্ত ভালোবাসা। আসলে প্রথম সিরিয়াল থেকেই জীবনে অনেক কিছু পেয়েছেন শিঞ্জিনী। বিশেষ করে টেলি জগতে নিজের একটা আলাদা নাম তৈরি করতে পেরেছেন তিনি।

উমা,Uma,শিঞ্জিনী চক্রবর্তী,Shinjinee Chakraborrty,বন্ধ,Air off,আবেগপ্রবণ,Emotional

তবে একথাও ঠিক মাঝে মধ্যেই নিজের দুর্বল অভিনয়ের কারণে সমালোচিত হতে হয়েছে তাকে। তবে যাই হয়ে যাক না কেন সিরিয়াল শেষ হয়ে যাওয়ায় ভক্তরা কিন্তু তাকে খুবই মিস করবেন। সোশ্যাল মিডিয়ায় সিরিয়াল-এর বিভিন্ন ফ্যান পেজ গুলোতে চোখ বুলালেই দেখা যাবে সেই দৃশ্য। তাই উমা ভক্ত সকলেই অপেক্ষা করছেন আবার কবে নতুন রূপে পর্দায় ফিরবেন ছোট পর্দার উমা অভিনেত্রী তিন শিঞ্জিনী চক্রবর্তী। সম্প্রতি স্কিল মিডিয়ায় প্রকাশ্যে এসেছে ছেলেদের এবং মেয়েদের মেকআপ রুমের দুটি ভিডিও।সেখানে উমা আর আলিয়াকে স্ক্রিপ্ট পড়তে দেখা গেলেও,ছেলেদের সবাইকে ঘুমাতে দেখা যাচ্ছে।

site