• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

আজও দগদগে পুরোনো ক্ষত! প্রাক্তন প্রেমিক দেবকে সযত্নে এড়িয়ে করলেন বিস্ফোরক মন্তব্য

টলিউডের প্রথম সারির অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী হলে শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)। মা হওয়ার পর এখনও সারা বছরই শুটিংয়ের কাজে ব্যস্ত থাকেন অভিনেত্রী। নানা কারণে মাঝেমধ্যেই শিরোনামে উঠে আসেন ইন্ডাস্ট্রির এই খ্যাতনামা অভিনেত্রী।  তবে এখন শুভশ্রী শুধু একজন সফল অভিনেত্রী নন তিনি হলেন টলি পড়ার জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তীর স্ত্রীও।

অভিনয়ের পাশাপাশি শুভশ্রীর সারা দিনের বেশিরভাগ সময়টা কাটে একমাত্র ছেলে ইউভানকে ঘিরে। আজ নিজের ক্যারিয়ারে দারুন সফল ইউভানের এই সুপার কুল মাম্মা। যদিও অভিনেত্রীর আজকের এই সাফল্য একদিনে আসেনি। কেরিয়ারের শুরুতে একটা সময় ছিল যখন অত্যন্ত কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে কাটাতে হয়েছিল তাকে। অতীতেও একাধিক সাক্ষাৎকারে শুভশ্রী জানিয়েছেন ছোট থেকেই এই অভিনয় পেশায় আসার ক্ষেত্রে তাকে অনুপ্রেরণা জুগিয়েছেন তার দিদি দেবশ্রী গাঙ্গুলী।

   

শুভশ্রী গাঙ্গুলী,Subhashree Ganguly,দেব,Dev,টলিউড,Tollywood

অডিশন দেওয়া থেকে শুরু করে কলকাতায় এসে স্ট্রাগল করা সবেতেই অভিনেত্রীকে অনুপ্রেরণা জুগিয়েছেন তার দিদি । তবে অভিনয় জীবন নয় একসময় শুভশ্রীর ব্যক্তিগত জীবনটাও কেটেছে নানান কাঁটাছেঁড়ার মধ্যে দিয়ে। একসময় টলিউড সুপার স্টার দেবের সাথে শুভশ্রীর সম্পর্ক ছিল ওপেন সিক্রেট। যদিও পরবর্তীতে বেশ তিক্ততার সাথেই ব্রেকআপ হয়ে যায় তাদের।

শুভশ্রী গাঙ্গুলী,Subhashree Ganguly,দেব,Dev,টলিউড,Tollywood

আর সেই ব্রেকআপের পর থেকেই একে অপরের মুখ দেখাদেখি পর্যন্ত বন্ধ হয়ে যায় তাদের। এমনকি আজও কোন সাক্ষাৎকারে প্রাক্তন প্রেমিক দেবের প্রসঙ্গ উঠলে তা সযত্নে এড়িয়ে যান শুভ। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে অভিনেত্রীর একটি সাম্প্রতিক সাক্ষাৎকার। সেখানে অভিনেত্রীকে দেখা গিয়েছে তার ফ্যানদের করা বেশ কিছু প্রশ্নের অকাপট উত্তর দিতে।

শুভশ্রী গাঙ্গুলী,Subhashree Ganguly,দেব,Dev,টলিউড,Tollywood

এমনই একটি কাগজের চিরকুটে এক ভক্তের তরফে অভিনেত্রীর কাছে প্রশ্ন এসেছিল তার জীবনের সেরা তিন সহ অভিনেতার নাম কি। এই প্রশ্নের উত্তরে শুভশ্রী প্রথমে নাম নিয়েছেন জিৎ-এর, তারপর অঙ্কুশ হাজরা এবং সবশেষে সোহম চক্রবর্তী। শুভশ্রীর করা এই মন্তব্যই একেবারে পছন্দ হয়নি বেশ কিছু দর্শকদের।

তারা কমেন্ট সেকশনে সরাসরি মন্তব্য করেছেন এখানে নাকি শুভশ্রী ইচ্ছা করেই তার সহ অভিনেতাদের প্রসঙ্গ উঠলে ইচ্ছা করেই নাম নেননি টলিউড সুপারস্টার দেবের। আর এইভাবে তিনি নাকি চরম অপেশাদারিত্বের পরিচয় দিয়েছেন। যার জেরে নেটিজেনদের অনেকেরই কটাক্ষের মুখে পড়তে হয়েছে অভিনেত্রীকে।