• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

চোখের সামনে পুড়ে ছাই স্বপ্নের  লক্ষী ভাণ্ডার! দুলালের প্রাণসংকটে মাথায় হাত লক্ষী কাকিমার  

কর্মব্যস্ত জীবনে দর্শকদের বিনোদনের অন্যতম অঙ্গ হল সিরিয়াল। দিনে দর্শকমহলে হু হু করে বাড়ছে বাংলা সিরিয়ালেরচাহিদা। আর তা হবে নাই বা কেন! দর্শকদের মনের ক্লান্তি দূর করতে কিন্তু বিনোদনমূলক সিরিয়াল গুলির জুড়ি মেলা ভার। দর্শকদের রোজকার বিনোদনের চাহিদা পূরণ করতে এখনকার দিনে সপ্তাহজুড়ে চলতে থাকে নিত্যনতুন সিরিয়ালের মেলা।

জি বাংলার পর্দায় সম্প্রচারিত এমনই একটি ভিন্ন স্বাদের সিরিয়াল হলো লক্ষী কাকিমা সুপারস্টার (Lokhi Kakima Superstar) এখনকার দিনে কম বেশি সব সিরিয়ালই মূলত নারীকেন্দ্রিক হয়ে থাকে। আর এক্ষেত্রে দেখা যায় বেশিরভাগ চরিত্রই উঠে আসছে একেবারে বাস্তবের মাটি থেকে। লক্ষীকাকিমার এই সিরিয়ালও তাই।

   

লক্ষী কাকিমা সুপারস্টার,Lokhi Kakima Superstar,লক্ষী কাকিমা,Lokhi Kakima,নতুন প্রমো,New Promo,Viral Video,ভাইরাল ভিডিও

এই কারণেই একেবারে বাস্তব জীবন থেকে উঠে আসা মাঝবয়সী লক্ষীকাকিমার সারল্য,তার ব্যবসায়িক বুদ্ধি,একহাতে গোটা সংসারের হাল ধরা এই সবটাই একেবারে শুরু থেকেই মন ছুঁয়ে গিয়েছে বাংলার সিরিয়ালপ্রেমী দর্শকদের। এই সিরিয়াল শুরু থেকেই একেবারে মধ্যবিত্ত বাঙালি পরিবারের গল্প বলে। এই সিরিয়ালের অন্যতম মূল ইউএসপি সিরিয়ালের নায়িকা অর্থাৎ লক্ষী কাকিমা অভিনেত্রী অপরাজিতা আঢ্য নিজেই।

লক্ষী কাকিমা সুপারস্টার,Lokhi Kakima Superstar,লক্ষী কাকিমা,Lokhi Kakima,নতুন প্রমো,New Promo,Viral Video,ভাইরাল ভিডিও

এই ধারাবাহিকের যারা নিয়মিত দর্শক তারা সকলেই জানেন চলমান লক্ষ্মী ভান্ডারের প্রজেক্ট করতে একদল মহিলাদের নিয়ে লক্ষীবাহিনী তৈরী করে ফেলেছে লক্ষি কাকিমা। তারা সবাই ইউনিফর্মের মতো একই দেখতে শাড়ি পরেন। আর এই কাজে লক্ষীকাকিমার সর্বক্ষণের সঙ্গী তার হংসিনী।এরইমধ্যে এসে গিয়েছে লক্ষ্মী কাকিমা সিরিয়ালের একটি নতুন ধামাকাদার প্রমো (New Promo)।
লক্ষী কাকিমা সুপারস্টার,Lokhi Kakima Superstar,লক্ষী কাকিমা,Lokhi Kakima,নতুন প্রমো,New Promo,Viral Video,ভাইরাল ভিডিও
 এই প্রমোতে দেখা যাচ্ছে বারুইপুর লক্ষীপুর সোনারপুর সবমিলিয়ে মোট আটটা লক্ষ্মী ভান্ডারের দোকান খুলেছে লক্ষীকাকিমার। যা একপ্রকার স্বপ্নের মতন তার নিজের কাছেও। ভিডিওতে দেখা যাচ্ছে সেই আটটি দোকানের মধ্যে একটিতে উদ্বোধন করতে নিজের লক্ষী বাহিনীকে নিয়ে পৌঁছে গিয়েছেন লক্ষ্মী কাকিমা। পরিবারের সকল সদস্যদের মতোই পাশে রয়েছে তা সর্বক্ষণের সঙ্গী হংসিনী।

কিন্তু ঠিক যে মুহূর্তে ফিতে কেটে লক্ষি তার লক্ষিভান্ডারের উদ্বোধন করতে যাবে তখনই একটা বোম ব্লাস্টে হটাৎ করেই চোখের সামনে নিমেষের মধ্যে উড়ে যায় স্বপ্নের লক্ষী ভান্ডার। সবটাই আসলে হংসেনির বাবার করা ষড়যন্ত্র।  আসলে অল্প দিনের মধ্যেই লক্ষ্মী কাকিমার এই উন্নতি একেবারে সহ্য করতে পারছে না হংসিনীর বাবা। তাই আটটি স্টোর বোম ব্লাস্টে উড়িয়ে দিয়েছে সে। এর মধ্যে এমন সময় হংসিনী চিৎকার করে জানায় এই আটটি স্টোরের মধ্যে সোনারপুরের স্টোরে রয়েছে দুলাল বাবু। একথা শোনার পর মাথায় আকাশ ভেঙে পড়ে লক্ষীকাকিমার।