• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

বিপদ থেকে মুক্তি পেতেই, শাড়ি ছেড়ে শর্ট ড্রেসে তুমুল নাচ মিঠাইরানির ছোটো ননদ নিপার

বিনোদন আর সিরিয়াল দিনে দিনে হয়ে উঠেছে একে অপরের পরিপূরক। সারাদিমনের কর্মব্যস্ততা শেষ হতেই  সিরিয়াল প্রিয় দর্শকদের মনোরঞ্জন করতে কিন্তু বাংলা টেলিভিশনের পর্দায় শুরু হয়ে যায় একের পর এক সিরিয়ালের মেলা। তাছাড়া ইদানিং দর্শকদের চাহিদাকে গুরুত্ব দিয়েই গোটা সপ্তাহজুড়ে চলতে থাকে নিত্যনতুন সিরিয়ালের মেলা।

বাংলা টেলিভিশনের পর্দায় বিগত দেড় বছর ধরে সম্প্রচারিত এমনই একটি সেরা সিরিয়াল হল ‘মিঠাই’ (Mithai)। তারকাখচিত এই সিরিয়ালের নায়ক-নায়িকা সিদ্ধার্থ মিঠাই ছাড়াও রয়েছে দর্শকদের পছন্দের আরো একাধিক চরিত্র। তাদের মধ্যে অন্যতম মিঠাইরানির সবচেয়ে ছোট ননদ নিপা। কিছুদিন আগেই ধারাবাহিকে তার সাথে বিয়ে হয়েছে সিদ্ধার্থের বন্ধু রুডি অর্থাৎ আই পি এস অফিসার রুদ্র দেবের।

   

নিপা,Nipa,ঐন্দ্রিলা সাহা,Oindrila Saha,মিঠাই,Mithai,নাচের ভিডিও,Dance Video,ভাইরাল,Viral,সোশ্যাল মিডিয়া,Social Media

সব বিয়ের মত তাদের বিয়েতেও ছিল বিরাট নাটক।তবে সমস্ত প্রতিকূলতা পেরিয়ে গোপালের হেলেপ আর সিদ্ধার্থ মিঠাইয়ের আপ্রাণ চেষ্টায় চার হাত এক হয় তাদের। এরই মধ্যে বিগত কয়েক দিন ধরে মিঠাইতে চলছে একেবারে টানটান উত্তেজনায় ভরা পর্ব। প্রতিশোধের আগুনে জ্বলতে থাকা ওমি আগারওয়াল গোটা মনোহরাই  টাইম বোমা সেট করে উড়িয়ে দেওয়ার চেষ্টা করেছিল।

নিপা,Nipa,ঐন্দ্রিলা সাহা,Oindrila Saha,মিঠাই,Mithai,নাচের ভিডিও,Dance Video,ভাইরাল,Viral,সোশ্যাল মিডিয়া,Social Media

বিগত কয়েকদিন ধরে সেই নিয়েই চলছিল রুদ্ধশ্বাস পর্ব। যদিও শেষ পর্যন্ত গোপালের সংকেত দেওয়ায় শেষ রক্ষা হয়ে যায় বাড়ির সকল সদস্যদের। এবার সেই আনন্দেই শাড়ি ছেড়ে শর্ট ড্রেস পরে মাঝ রাস্তায় জনপ্রিয় একটি বাংলা গানে তুমুল নাচ শুরু করে দিল নিপা অভিনেত্রী ঐন্দ্রিলা সাহা।

নিপা,Nipa,ঐন্দ্রিলা সাহা,Oindrila Saha,মিঠাই,Mithai,নাচের ভিডিও,Dance Video,ভাইরাল,Viral,সোশ্যাল মিডিয়া,Social Media

আসলে সিরিয়ালের নিপার মতোই বাস্তব জীবনে ও দারুন স্টাইলিশ অভিনীত ঐন্দ্রিলা সাহা। সোশ্যাল মিডিয়াতেও দারুণ সক্রিয় অভিনেত্রী। মাঝেমধ্যেই নিজের নানা রকম ছবি থেকে ভিডিও আপলোড করেন ঐন্দ্রিলা।

View this post on Instagram

 

A post shared by Oindrila Saha (@oindrilasaha21)

তেমনি আজও  নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে ঐন্দ্রিলা একটি রিল ভিডিও শেয়ার করেছেন। সেখানে শর্ট ড্রেস পড়ে তাকে নাচতে দেখা গিয়েছে। ভিডিওটি শেয়ার করা মাত্রই ঝড়ের বেগে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কমেন্ট সেকশনে অনুরাগীরা ভালোবাসা মুড়ে দিয়েছেন মোদক বাড়ির এই আদরের মিষ্টি মেয়েকে।