• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

একেবারে শাহরুখের জেরক্স কপি! আসল নকল চেনাই দায়, রইল ‘ডুপ্লিকেট বাদশা’র ভাইরাল ছবি

একরকম দেখতে এই পৃথিবীতে নাকি মোট সাত জন ব্যক্তি রয়েছে। মাঝেমধ্যেই আমরা একথা শুনে থাকি। তবে সাধারণ মানুষদের পক্ষে তাঁদের মতো দেখতে বাকি সাত মানুষকে খুঁজে বের করা একটু কঠিন। কিন্তু তারকাদের ক্ষেত্রে বিষয়টি কিন্তু এমন নয়। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় তারকাদের ‘হামসকল’এর (Doppelganger) ছবি ভাইরাল হয়। এবার যেমন হয়েছে শাহরুখ খানের (Shah Rukh Khan) সঙ্গে।

অমিতাভ বচ্চন থেকে সলমন খান, ঐশ্বর্য রাই বচ্চন থেকে আলিয়া ভাট, এমনকি করিনা কাপুরের ছেলে তৈমুরের মতো দেখতে ব্যক্তির ছবিও নেটদুনিয়ায় ভাইরাল হয়েছিল। তবে এবার কথা হচ্ছে ‘বাদশা’ শাহরুখের। ‘কিং খান’কে নিয়ে যেমন চর্চা হয়, তেমনই তাঁর ডুপ্লিকেটকে নিয়েও জোর চর্চা শুরু হয়েছে নেটদুনিয়ায়।

   

Shah Rukh Khan

এখন আপাতত শাহরুখের হামসকলকে নিয়েই মেতে রয়েছেন নেটাগরিকরা। ‘বাদশা’র ডুপ্লিকেটের নাম হল ইব্রাহিম কাদরি (Ibrahim Qadri)। সম্প্রতি একটি নামী ইনস্টাগ্রাম পেজে তাঁর কাহিনী তুলে ধরা হয়েছিল। এরপর থেকেই নেটিজেনদের নজর চলে এসেছেন তিনি। সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে ইব্রাহিমের ছবি।

Ibrahim Qadri

হাসি থেকে শুরু করে স্টাইল- ইব্রাহিমের সব কিছুই হুবহু শাহরুখের মতো। পাশাপাশি দু’জনের ছবি রাখলে আসল নকল চেনা দায়। আর ব্যাস, তা দেখেই একেবারে শোরগোল পড়ে গিয়েছে নেটপাড়ায়। ইব্রাহিম জানিয়েছেন, তিনি নাকি কখনওই নিজের চেহারার দিকে খুব বেশি নজর দিতেন না। কিন্তু যখন তাঁর পরিবার এবং বন্ধুরা তাঁকে ‘শাহরুখ খানের মতো দেখতে’ বলা শুরু করে, এরপর থেকে নিজের চেহারার দিকে নজর দেওয়া শুরু করেন তিনি।

Ibrahim Qadri

শাহরুখের হামসকল জানিয়েছেন, তাঁর মা-বাবা নাকি বেশ গর্বিত যে তাঁকে বলিউড সুপারস্টারের মতো দেখতে। শুধু তাই নয়, সামনে থেকে দেখে অনেক অনুরাগীও তাঁকে শাহরুখ ভেবে ভুল করেন। একবার নাকি তাঁর জামাকাপড় ধরে টানাটানি শুরু করে দিয়েছিলেন ভক্তরা।

Ibrahim Qadri

ইব্রাহিম অবশ্য প্রথম নন, এর আগেও সোশ্যাল মিডিয়ায় শাহরুখের হামসকলের ছবি ভাইরাল হয়েছে। তবে বলি সুপারস্টারের সঙ্গে তাঁদের চেহারার এত মিল ছিল না। আর ঠিক সেই কারণেই নেটিজেনদের চর্চার কেন্দ্রে চলে এসেছেন ইব্রাহিম। আপাতত ‘ডুপ্লিকেট বাদশা’কে নিয়েই চর্চায় মেতে রয়েছেন তাঁরা।