• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

ওমিকে শাস্তি দিয়েই মিঠাই ছাড়ল সিড! সিরিয়ালের পাট চুকিয়ে আর্মিতে যোগ দিলেন আদৃত

সিরিয়ালপ্রেমী অথচ বাংলার সেরা সিরিয়াল ‘মিঠাই’ (Mithai) দেখেন না এমন দর্শক প্রায় নেই বললেই চলে। দর্শকমহলে এই সিরিয়ালের জনপ্রিয়তা নিয়ে নতুন করে আর কিছুই বলার নেই। প্রসঙ্গত এই সিরিয়ালের নায়ক অর্থাৎ সিদ্ধার্থ (Sidhartha) অভিনেতা আদৃত রায় (Adrit Roy) হলেন দর্শকদের নয়নের মনি। প্রসঙ্গত টেলিভিশনের পর্দায় এটাই আদৃতের প্রথম সিরিয়াল।

আর প্রথম সিরিয়াল থেকেই একেবারে বাজিমাত করেছেন সকলের প্রিয় উচ্ছে বাবু। তাই এই অল্পদিনের মধ্যেই তিনি হয়ে উঠেছেন বাংলার অসংখ্য তরুণীর বং ক্রাশ।  অনুরাগীরা তো মিঠাইরানির কার্তিক ঠাকুর বলতে একেবারে অজ্ঞান। আদৃতের এমন অনেক ভক্তও রয়েছেন যারা তাকে এক ঝলক দেখার জন্য ঘন্টার পর ঘন্টা অপেক্ষা করে থাকেন স্টুডিওর বাইরে।

   

Army Dress,আর্মি পোশাক,Adrit Roy,আদৃত রায়,Sidhartha,সিদ্ধার্থ,Viral Video,ভাইরাল ভিডিও

এই মুহূর্তে ইদানিং এই মুহূর্তে মিঠাই সিরিয়ালে চলছে সবচেয়ে টানটান উত্তেজনা পর্ব। ওমি আগরওয়াল মনোহারাতে টাইম বোমা ফিট করে রাখায় মহা সংকটের মুখে পড়েছে গোটা মোদক পরিবার। অবশেষে গতকালই দেখা গিয়েছে গোপালের হেলেপে বোমা ডিজপোজ করেছে সিদ্ধার্থ। আপাতত সিরিয়ালে দেখা যাচ্ছে সত্যিই গুলি লেগেছে ওমির।
Army Dress,আর্মি পোশাক,Adrit Roy,আদৃত রায়,Sidhartha,সিদ্ধার্থ,Viral Video,ভাইরাল ভিডিও
মিঠাইয়ের এই টানটান উত্তেজনায় ভরা পর্বের মধ্যেই সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে অভিনেতার আর্মি পোশাক (Army Dress) পরা কয়েকটি ছবি। পর্দার সিডি বয়ের সেই ছবি দেখে ইতিমধ্যেই অনেকে নানা রকম মন্ত্যব্য করা শুরু করেছেন। কেউ কেউ বলছেন এবার সিরিয়াল ছেড়ে আর্মিতে যোগ দিচ্ছেন সিদ্ধার্থ অভিনেতা আদৃত রায়।

 

View this post on Instagram

 

A post shared by ADRIT ROY ? (@roy__adrit)

তবে তেমন কিছুই নয় আসলে এসব ছবি এবং ভিডিও দুটোই অনেক পুরোনো। এগুলো আদৃতের পুরনো পাসওয়ার্ড সিনেমার। সদ্য গিয়েছে স্বাধীনতা দিবস। আর সেই উপলক্ষেই সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে আদ্রিতার ছবি আর ভিডিও।