• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

দাদার মত বোনও দুর্দান্ত প্রতিভাবান, মোহময়ী কণ্ঠ দুজনেরই! রইল অরিজিৎ সিংয়ের বোন অমৃতার পরিচয়

অরিজিৎ সিং (Arijit Singh) নামটা জানে না আজকের দিনে এমন মানুষ খুঁজে পাওয়া মুশকিল। কেন? কারণ ছোট থেকে বড় সবাই গান শুনতে ভালোবাসে। আর বাংলা তথা বলিউডের প্রথম সারির গায়কদের মধ্যে অন্যতম অরিজিৎ সিং। তাঁর প্রতিটা গানই মন্ত্রমুগ্ধ করে দেওয়ার মত। তবে হয়তো অনেকেই জানেন না, অরিজিৎ একা নন তাঁর পরিবারে আরও এক প্রতিভাবান রয়েছেন। কে তিনি? তিনি হলেই অরিজিৎ সিংয়ের বোন (Arijit Singh Sister) অমৃতা সিং (Amrita Singh)।

অমৃতা সিং নামটা হয়তো অনেকের কাছেই খুব বেশি পরিচিত নয়। কারণ সেভাবে প্রচারে আসেননি তিনি কখনোই। তবে সম্প্রতি জি বাংলার গানের রিয়্যালিটি শো সারেগামাপা (Saregamapa) এর মঞ্চে দেখা মিলেছে অরিজিতের বোন অমৃতার। সেখানে তাঁর গলার মধুর গান শুনে মুগ্ধ হয়ে গিয়েছেন বিচারক থেকে শুরু করে দর্শকেরা।

   

Arijit Singh,Arijit Singh Sister,Bismillah,Amrita Singh,Amrita Singh Playback Singer,Tomake Dekhini,অরিজিৎ সিং,অরিজিৎ সিংয়ের বোন,অমৃতা সিং,বিসমিল্লাহ,তোমাকে দেখিনি,বাঙালি গায়িকা,সারেগামাপা,Saregamapa,Playback Singing

সম্প্রতি ‘বিসমিল্লা’ (Bismillah) ছবি নিয়ে বেশ বিতর্ক তৈরী হয়েছে। তবে ছবির টাইটেল ট্রাক থেকে বাকি গাঙ্গুলি কিন্তু বেশ জনপ্রিয়তা পেয়েছে। ছবির ‘তোমাকে দেখিনি’ (Tomake Dekhini) গানটি গেয়েছেন অমৃতা। সম্প্রতি সারেগামাপা এর মঞ্চে ছবির গোটা টিম সমেত উপস্থিত হয়েছিলেন গায়িকা। আর সেখানেই গানের দুলাইন গেয়ে শোনান তিনি। তবে তখনও সেভাবে তাকে চিনত না কেউই।

Arijit Singh Sister Amrita Singh Sategamapa

‘বিসমিল্লা’ পরিচালক ইন্দ্রদীপ দাসগুপ্ত নিজেই টিমের সকলের সাথে পরিচয় করিয়ে দেন। সেই সময়েই জানান যে অমৃতা হলেন অরিজিৎ সিংয়ের বোন। এমন সুন্দর গানের গলা আর অরিজিৎ সিংয়ের বোন, জানতে পেরে সকলেই বলতে বাধ্য হন ভাই-বোন দুজনেই ঈশ্বরের আশীর্বাদে ধন্য। সেই জন্যই দাদার মত বোনের গলাতেও মন মুগ্ধকর সুর রয়েছে।

তবে অনেকেই জানেন না গায়িকা হিসাবে এই প্রথম গান গাইলেন না অমৃতা। আজ থেকে চার বছর আগেই প্লেব্যাক শুরু করেন তিনি। টলিউডের ছবি ‘জেনারেশন আমি’ এর জন্য গান গেয়েছিলেন তিনি। এমনকি বলিউডেও গানের সুযোগ হয়েছে, দাদা অরিজিৎ সিংয়ের সাথে গলা মিলিয়েছেন তিনি। তবে শুধুই গানের গলা নয়, দেখতেও ভারী মিষ্টি অমৃতা।

Arijit Singh Sister Amrita Singh marriage

২০১৭ সালে অমৃতা বিয়ে করেন, সেই সময় দাদা অরিজিৎ সিং একটি ছবিও শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়াতে। তবে বোন অমৃতা সোশ্যাল মিডিয়াতে সেভাবে সক্রিয় নন। মূলত গান নিয়েই থাকতে ভালোবাসেন। সম্প্রতি বোনের গানের ভিডিও লিংক শেয়ার করে অরিজিৎ সিং লিখেছেন, ‘আমার ছোট বোনের জন্য আশীর্বাদ চাই’। বলাবাহুল্য নিজের দুর্দান্ত গানের গলা দিয়ে আগামী দিনে গোটা ভারতের মন জিতে নেবেন অমৃতা সিং মজুমদার।