• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

মিঠাইতে শয়তানি শেষ! এবার সুন্দরী নায়িকার সাথে জুটি বাঁধছে পর্দার ওমি, রইল প্রথম ঝলক 

বিনোদন জগতের সিরিয়াল মানেই নিত্য আসা-যাওয়া। এক সিরিয়াল শেষ হতে না হতেই শুরু হয়ে যায় আরো একটি নতুন সিরিয়াল। তাছাড়া গত এক বছরে গোটা বিনোদন জগতে বিভিন্ন চ্যানেলে একের পর এক এসেছে নিত্য নতুন সিরিয়াল। তেমনই খুবই তাড়াতাড়ি জনপ্রিয় বিনোদনমূলক চ্যানেল সান বাংলায় আসতে চলেছে একটি নতুন সিরিয়াল।

এমন জল্পনা বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে। এবার সেই জল্পনাকে সত্যি করেই জুটি বাঁধতে চলেছেন বাংলা  টেলিভিশন জগতের অত্যন্ত পরিচিত ২ অভিনেতা অভিনেত্রী। হ্যাঁ ঠিকই ধরেছেন, কথা হচ্ছে এখনকার বাংলা সিরিয়ালে সবচেয়ে হ্যান্ডসাম খলনায়ক ওমি আগারওয়াল অভিনেতা জন ভট্টাচার্য (John Bhattacharya) আর আলোছায়া এবং জয়ীর মতো সিরিয়ালের জনপ্রিয় নায়িকা দেবাদৃতা বসু (Debadrita Basu) প্রসঙ্গে।

   

জন ভট্টাচার্য,John Bhattacharya,দেবাদৃতা বসু,Debadrita Basu,আলোর ঠিকানা,Alor Thikana,প্রথম ঝলক,First Look

জল্পনাকে সত্যি করেই তারা জুটি বাঁধতে চলেছেন এই সিরিয়ালে। এখনও পর্যন্ত জানা যাচ্ছে নতুন এই ধারাবাহিকের নাম হতে চলেছে ‘আলোর ঠিকানা’ (Alor Thikana)। তাই এবার আপাতত কিছুদিনের জন্য হলেও মিঠাইতে শয়তানির পাট চুকে যাবে ওমি আগারওয়ালের। তাই মিঠাইতে শয়তানি শেষ হতে একেবারে নতুন রূপে ফিরছেন ছোট পর্দার এই জনপ্রিয় খলনায়ক। তবে এবার তিনি ফিরছেন নায়ক হয়ে।

জন ভট্টাচার্য,John Bhattacharya,দেবাদৃতা বসু,Debadrita Basu,আলোর ঠিকানা,Alor Thikana,প্রথম ঝলক,First Look

আজই সোশ্যাল মিডিয়া চ্যানেল কর্তৃপক্ষের তরফ এই আসন্ন সিরিয়ালের প্রথম ঝলক শেয়ার করা হয়েছে।সেখানে জানানো হয়েছে নতুন ধারাবাহিক আলোর ঠিকানা খুব শীঘ্রই আসছে শুধুমাত্র সান বাংলায়। এই পোস্ট নিজের প্রোফাইল থেকে শেয়ার করে নিয়েছেন আসন্ন সিরিয়ালের নায়িকা দেবাদৃতা বসুও। ক্যাপশনে তিনি লিখেছেন ‘আসছি তাড়াতাড়ি যুক্ত থাকুন সান বাংলাতে’।

 

View this post on Instagram

 

A post shared by Sun Bangla (@sunbanglaofficial)


ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ঝড়ের বেগে ভাইরাল হয়েছে এই ভিডিও। এই ভিডিওতে দেখা যাচ্ছে শুরুতেই নানা রকম মিউজিক হচ্ছে। এরপর রহস্যের মতো সেই ভিডিওতে ধীরে উন্মোচিত হচ্ছে নায়ক নায়িকার মুখ।  এরপর ধীরে ধীরে সামনে আসে ধারাবাহিকটির নাম। আসন্ন সিরিয়ালের মিষ্টি এই ঝলক দেখার পর থেকেই অধীর আগ্রহে বসে রয়েছেন জন এবং দেবাদৃতার ভক্তরা।