• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

বলিউডের নামী নায়িকারা কীভাবে ‘অডিশন’ দেন সব আমার জানা, সবার ভিডিও দেখেছি! বিস্ফোরক মল্লিকা

বলিউডের নামী অভিনেত্রী (Bollywood actress) মল্লিকা শেরাওয়াত (Mallika Sherawat) এই মুহূর্তে নিজের আসন্ন ছবি ‘আরকে/আরকে’র প্রচার চালাচ্ছেন। আর এই ছবির প্রচারেই ফের বলিউড নিয়ে এক বিস্ফোরক মন্তব্য করেছেন অভিনেত্রী। সম্প্রতি মল্লিকা নিজের বলিউড কেরিয়ার থেকে শুরু করে আন্তর্জাতিক ছবিতে কাজ করা- সব কিছু নিয়ে মুখ খুলেছেন। যা শুনে চোখ কপালে উঠেছে অনুরাগীদের।

২০০৪ সালে মহেশ ভাটের রোম্যান্টিক থ্রিলার ‘মার্ডার’এর হাত ধরে জনপ্রিয়তা লাভ করেছিলেন মল্লিকা। এর পরের বছরই জ্যাকি চ্যানের চাইনিজ ছবি ‘মিথ’এর মাধ্যমে আন্তর্জাতিক সিনেমায় পা রাখেন। সেই ছবি প্রসঙ্গে কথা বলার সময়ই অভিনেত্রী বলেন, বলিউডের অনেক নামী অভিনেত্রীর অডিশনের ভিডিও (Audition video) দেখেছেন তিনি। তাঁরা কেমন অডিশন দেন, তাও দেখা আছে তাঁর। পাশাপাশি এও জানিয়েছেন, বলিউডের কিছু অভিনেত্রী নিজেদের অডিশন নিয়েও মিথ্যা বলেন।

   

Mallika Sherawat speaking

মল্লিকা বলেন, ‘আমি ওই চরিত্র (মিথ ছবিতে) অডিশন দিয়ে পেয়েছিলাম। আর আমি খুব গর্বের সঙ্গে জানাচ্ছি, উনি (জ্যাকি চ্যান) বলিউডের প্রত্যেক অভিনেত্রীর অডিশন নিয়েছেন। তাই যে সকল অভিনেত্রীরা ঢং করে বলেন, ‘আমরা তো কখনও অডিশন দিই না’ তাঁরা সবাই মিথ্যা বলেন। আমি ওঁদের অডিশন দেখেছি। জ্যাকি আমায় ওঁদের অডিশনের ভিডিও দেখিয়েছে’।

Mallika Sherawat and Jackie Chan

‘মার্ডার’ খ্যাত অভিনেত্রী এরপর ফাঁস করেন, তিনি কেন সেই সিনেমায় সুযোগ পেয়েছিলেন। মল্লিকা বলেন, ‘ওঁদের আমায় ভালোলেগেছিল। ওঁদের আমার ফিটনেস ভালো লেগেছিল, কারণ আমি অনেক যোগা করি। আমার শরীর খুব ফ্লেক্সিবল’। অভিনেত্রী এরপর চাইনিজ অভিনেতা জ্যাকি চ্যানের ভূয়সী প্রশংসা করেন।

Mallika Sherawat and Jackie Chan

মল্লিকার আসন্ন ছবি ‘আরকে/আরকে’র কথা বলা হলে, এই ছবিতে তিনি ছাড়াও রজত কাপুর, কুবরা সইত, রণবীর শোরে, মনু ঋষি চাড্ডার মতো শিল্পীরা অভিনয় করেছেন। ইতিমধ্যেই বিশ্বের বহু ফিল্ম ফেস্টিভ্যালে সিনেমাটি দেখানো হয়েছে এবং সেখানে প্রশংসিত হয়েছে ছবিটি। আগামী ২২ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি।