• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

দেশের নাম উজ্জ্বল করে বেদান্তের মুকুটে নতুন পালক! ছেলের জন্য গর্বে আবেগঘন বার্তা আর মাধবনের 

বলিউডের জনপ্রিয় অভিনেতা হলেন আর মাধবন (R.Madhavan)। এতদিন এটাই ছিল অভিনেতার একমাত্র পরিচয়। যদিও এখন তিনি শুধু একজন অভিনেতা নন। সেইসাথে একজন গর্বিত বাবাও। সাঁতারু বেদান্ত মাধবন (Vedanth Madhavan)তাঁর ছেলে। ছেলের পরিচয়েই আরও একবার গর্বিত হলেন বলিউড অভিনেতা আর মাধবন।

এদিন ফের একবার রেকর্ড তৈরি করেছেন তাঁর ছেলে তথা সাঁতারু বেদান্ত মাধবন। সুইমিং(Swiming)-এ নতুন করে রেকর্ড তৈরি করেছেন ম্যাডি পুত্র। জানা যাচ্ছে ১৫০০ মিটারের ফ্রি স্টাইলে দুর্দান্ত সাঁতার কেটে সোনা দিতেছেন অভিনেতা পুত্র। এদিন তিনি তম ৪৮ তম জুনিয়র ন্যাশনাল অ্যাকুইটিক চ্যাম্পিয়নশিপে নতুন করে রেকর্ড ভেঙেছেন।

   

R Madhavan Son Vedant Madhavan wins Gold after Silver in Denmark Open

গতকাল অর্থাৎ রবিবার ছেলের সোনা জেতার রেকর্ড ব্রেকের সেই স্মরণীয় মুহূর্তের ভিডিও শেয়ার করেছেন অভিনেতা নিজেই। টুইটারে সেই ভিডিও শেয়ার করে ক্যাপশনে অভিনেতা লিখেছেন ‘কখনো না বলো না’। সেই সাথে পাশে ইমোজিতে দিয়েছেন একটি হাত জোড় করার একটি জড়িয়ে ধরার ইমোজি। সেই সাথে অভিনেতা জানিয়েছেন দেড় হাজার মিটার ন্যাশনাল জুনিয়র রেকর্ড ভেঙেছে বেদান্ত।

আর মাধবন,R.Madhavan,সুইমিং,Swiming,বেদান্ত মাধবন,Vedanth Madhavan

এদিন অভিনেতার শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে বেদান্ত মাধবন সাঁতার কেটে চলেছেন আর সঞ্চালক সেই সাথে বলে চলেছেন ১৬ মিনিটের মাথায় বেদান্ত অদ্ভেত পেজের ৭৮ মিটার মার্কের রেকর্ড ভেঙেছেন বেদান্ত।  সঞ্চালক মাধবন পুত্রের প্রশংসায় জানিয়েছেন তিনি ভাবতেও পারেননি বেদান্ত এমন একটি রেকর্ড ভাঙবেন।

সেই সাথে বেদান্তের প্রশংসা করে সঞ্চালক জানিয়েছেন বেদান্ত দারুণভাবে তার গতিকে কাজে লাগিয়েছেন। সেইসাথে বেদান্তের ‘আর্ম অ্যাকশন’ আর ‘কিক’-এরও প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন ওই সঞ্চালক। মাধবনের  শেয়ার করা ভিডিওটি ভাইরাল হয়েছে নিমেষের মধ্যে।  এই ভিডিওর কমেন্ট সেকশনে প্রশংসার মুড়ে দিয়েছেন নেটিজেনরা।

কেউ লিখেছেন ‘সেই বাবা মায়েরা খুবই সৌভাগ্যবান হয়, যারা নিজের সন্তানের সন্তানের নামে পরিচিতি পায়’। আবার একজন শুভেচ্ছা জানিয়ে লিখেছেন ‘আপনাদের অনেক শুভেচ্ছা একজন বাবা হিসেবে হয়তো ছেলের এই সাফল্য আপনাকে গর্বিত করছে। আমার বিশ্বাস বেদান্ত কে নিয়ে একদিন গোটা দেশ গর্ব করবে’।

site