• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

জল্পনাই সত্যি হল!  সিডকে বাঁচাতে ওমি আগারওয়ালের গুলি খেল মিঠাই, মন খারাপ ভক্তদের

সাপ্তাহিক টিআরপি স্কোর যাই হোক না কেন বাংলা সিরিয়াল প্রেমীদের কাছে ‘মিঠাই’ (Mithai) সিরিয়ালের জনপ্রিয়তা ফিকে হয়নি এক ফোঁটাও। সোশ্যাল মিডিয়ায় এই সিরিয়ালের ফ্যান পেজ গুলিতে উঁকি মারলেই একথা বোঝা যায় খুব সহজেই। আজই প্রকাশ্যে এসেছে সাপ্তাহিক টিআরপি রেটিং স্কোর। সেখানে দেখা যাচ্ছে ধুলোকণার লালন ফুলঝুড়ির বিয়ের ধাক্কায় টি আর পি চার্ট থেকে একেবারে ছিটকে গিয়েছে মিঠাই।

বেঙ্গল টপারের মুকুট ফিরে পাওয়া তো দূরে থাক চলতি সপ্তাহে মিঠাই এসে পৌঁছেছে তিন নম্বরে। তবে মিঠাই ভক্ত দর্শকরা বলছেন বেঙ্গল টপার হওয়ার লড়াইয়ে এগিয়ে থাকতে হলে সিরিয়ালে আনতে হবে সিরিয়াস ট্রাক। আর এখনকার দিনে সব সিরিয়ালেই বিয়ে মানে অত্যন্ত গুরুত্বপূর্ণ একটা বিষয়। ব্যতিক্রম নয় মিঠাইও। বিগত কয়েক দিন ধরেই এই সিরিয়ালে লেগেই রয়েছে একের পর এক বিয়ে।

   

মিঠাই,Mithai,Nipa,নিপা,Rudra,রুদ্র,ওমি আগারওয়াল,Omi Agarwal,নিউ প্রমো,New Promo,ভাইরাল,Viral

শুরুটা হয়েছিল ওমি আগারওয়াল এর বোন পিঙ্কির সাথে মোদক পরিবারের ছোট ছেলে স্যান্ডির বিয়ে দিয়ে।  এরই মধ্যে সিরিয়ালে তড়িঘড়ি বিয়ে হয়েছে অনুরাধা ম্যামের সাথে সিডের বাবা সমরেশের। বাড়িতে জ্যাঠাইয়ের বিয়ে হতে দেখে নাছোড়বান্দা নিপা শুরু করে দেয় রুদ্রদের সাথে নিজের বিয়ের বায়না। কিন্তু একেবারে বন্দুক উঁচিয়ে সেই বিয়ের পথে বাধা সৃষ্টি করে দাঁড়িয়েছে নিপার মা। কিন্তু এত সহজে হাল ছাড়ার পার্টি নয় হল্লাপার্টি।

মিঠাই,Mithai,Nipa,নিপা,Rudra,রুদ্র,ওমি আগারওয়াল,Omi Agarwal,নিউ প্রমো,New Promo,ভাইরাল,Viral

তাই তারা লেগেই রয়েছে নিপার(Nipa) সাথে যাতে রুদ্র(Rudra)-দার বিয়ে হয় তার নিত্যনতুন প্ল্যানিং করার জন্য। এরই মধ্যে এসে গিয়েছে সিরিয়ালের নতুন প্রোমো (New promo)। সেখানে দেখা যাচ্ছে মিঠাইরানি আর হল্লাপার্টির চেষ্টায় শেষ পর্যন্ত বিয়েটা হয়েছে নিপা আর রুদ্রাদার।তাই আবার খুশির হাওয়া মনোহরে। সেই সময় সিড রুদ্র আর নিপাকে হানিমুনে যাওয়ার জন্য টিকিট উপহার দিচ্ছে।

মিঠাই,Mithai,Nipa,নিপা,Rudra,রুদ্র,ওমি আগারওয়াল,Omi Agarwal,নিউ প্রমো,New Promo,ভাইরাল,Viral

এরই মধ্যে জল্পনাকে সত্যি করে জেল থেকে বেরিয়ে এসেছে ওমি আগারওয়াল (Omi Agarwal)। আর সেই সময় মোদক পরিবারের খুশি দেখে সিডকে প্রাণে মেরে ফেলার জন্য জানলা দিয়ে বন্দুক তাক করে সে। কিন্তু মিঠাইয়ের নজর চলে যায় ওমির দিকে। তখন উচ্ছেবাবুকে বাঁচাতে মিঠাই ছুটে চলে যায় সিডের সামনে। এরপর সেই গুলি এস লাগে মিঠাইয়ের শরীরে।


এরপর দেখা যায় গুলি বুকে এসে লাগতেই মাটিতে লুটিয়ে পড়ে মিঠাই। অনেকদিন পর মিঠায়ের নতুন প্রোমো আসায় একদিকে যেমন দর্শকরা খুশি হয়েছেন।তেমনই মিঠাইয়ের গুলি লাগায় মন খারাপ হয়ে গিয়েছে  দর্শকদের।  সিরিয়ালের এই  নতুন প্রমোর নাম দেওয়া হয়েছে ‘জীবন মৃত্যুর টান পোড়েনে মিঠাই’। সোশ্যাল মিডিয়ায় নিমেষে ভাইরাল হয়েছে এই ভিডিও।