• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

সিরিয়ালে চরম  শত্র্রু বাস্তবে পরম বন্ধু! লালনের সাথে বিয়ের আনন্দে উদ্দাম নাচ চুড়ুই-ফুলঝুরির

ইদানিং বাংলার সিরিয়ালপ্রেমীদের সমস্ত আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে লেখিকা লীনা গাঙ্গুলীর লেখা  জনপ্রিয় সিরিয়াল ‘ধূলোকণা’। বিশেষ করে পরপর দুসপ্তাহ টি আর পি লিস্টে শীর্ষ স্থান দখল করার পর থেকে আনন্দ আর ধরছে না ধূলোকণা সিরিয়াল প্রেমীদের। প্রসঙ্গত গত সপ্তাহেই এই সিরিয়ালের টি আর পি স্কোর ছিল ৮.০।  যা চলতি সপ্তাহে বেড়ে দাঁড়িয়েছে ৯.৩। শুরু থেকেই এই সিরিয়ালের নায়ক নায়িকা লালন-ফুলঝুরি দুজনেই হলেন দর্শকদর একেবারে নয়নের মণি।

প্রথমে ঝগড়া দিয়ে শুরু হলেও পরে তারা একে অপরকে ভালবাসতে শুরু করে। কিন্তু বারবার তাদের মধ্যে নানা রকম বাধা বিপত্তির সৃষ্টি করে চলে চড়ুই। ইতিপূর্বে দেখা গিয়েছে সিরিয়ালে একাধিকবার বিয়ের মন্ডপ অবধি পৌঁছেও ভেস্তে গিয়েছে লালন ফুলঝুরির বিয়ে। তাই বারবার চুড়ুইয়ের (Chorui) চক্রান্তে লালন (Lalon) ফুলঝুরির (Fuljhuri) বিয়ে ভেস্তে যাওয়ায় তা দেখতে দেখতে অতিষ্ঠ হয়ে পড়েছিলেন দর্শকরা।

   

চড়ুই,Chorui,ফুলঝুরি,Fuljhuri,শ্বেতা,Shweta,মানালি,Manali,ধুলোকণা,Dhulokona,ভাইরাল ভিডিও,Viral Video,নাচের ভিডিও,Dance Video

তাই সিরিয়ালে সদ্য এসেছে নতুন মোচড়। সমস্ত বাধা বিপত্তি পেরিয়ে একেবারে নাটকীয় ভাবে বিয়ে হয়েছে লালন ফুলঝুরির। আর এখন যদিও চড়ুই মুখে বলছে নিজেকে সে পাল্টে ফেলেছে। যদিও তা নিয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে দর্শকদের। এত গেল সিরিয়ালের কথা কিন্তু ক্যামেরা অফ হতে হঠাৎ অর্থাৎ অফ স্ক্রিন সিরিয়ালের এই তারকাদের সম্পর্কটা কিন্তু একেবারে আলাদা। তাই সিরিয়ালে চড়ুই ফুলঝুরির সাথে যতই  শয়তানি করুক না কেন বাস্তবে কিন্তু প্রত্যেকের সাথে প্রত্যেকের সম্পর্কটা একেবারে আলাদা।

চড়ুই,Chorui,ফুলঝুরি,Fuljhuri,শ্বেতা,Shweta,মানালি,Manali,ধুলোকণা,Dhulokona,ভাইরাল ভিডিও,Viral Video,নাচের ভিডিও,Dance Video

বাস্তবে চড়ুই অর্থাৎ অভিনেত্রী শ্বেতা ফুলঝুরি অর্থাৎ মানালি একে অপরের খুব ভালো বন্ধু। তাদের মধ্যে সিরিয়ালে চড়ুই ফুলঝুরিকে দু চোখে দেখতে না পেলেও তাদের মধ্যে কিন্তু বেশ ভালই বন্ডিং রয়েছে। মেকআপ রুমের আড্ডা,গল্প,হইহুল্লোড় থেকে শুরু করে জীবনের নানান সুখ দুঃখের কথা তারা ভাগ করে থাকেন একে অপরের সাথে।

সোশ্যাল মিডিয়ায় উঁকি দিলেই মাঝে মধ্যেই দেখা যায় এই দুই অভিনেত্রীর নানান মজার ভিডিও। এরই মধ্যে সম্প্প্রতি  সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে পর্দার দুই চরম শত্রু অভিনেত্রীর একটি নাচের ভিডিও (Dance Video)। এই ভিডিওতে দেখা যাচ্ছে বন্ধ ঘরে খাদের খাটের ওপরে উঠে একটি সাউথের সিনেমার গানে তুমুল নাচ করছে চড়ুই ফুলঝুরি। নাচতে নাচতে একে অপরের গায়ের ওপর  হেসে গড়িয়ে পড়তেও দেখা গিয়েছে তাদের। ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে।