• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

আমি সবার থেকে আলাদা, ‘মিস ইন্ডিয়া’ হয়েই নিজেকে ধরা ছোঁয়ার বাইরে ভাবছেন সিনি শেট্টি!

সম্প্রতি ফেমিনা মিস ইন্ডিয়া ২০২২’এর (Femina Miss India 2022) খেতাব উঠেছে কর্ণাটকের সিনি শেট্টির (Sini Shetty) মাথায়। এরপর থেকে রাতারাতি তারকা হয়ে গিয়েছেন এই জনপ্রিয় মডেল। তবে খেতাব জেতার পর কি সিনির অহংকার তৈরি হয়েছে? সম্প্রতি দেশের সবচেয়ে সুন্দরী কন্যার এক সাক্ষাৎকারের পর এই প্রশ্নই ঘোরাফেরা করছে অনুরাগীদের মনে।

সম্প্রতি দেশের এক নামী সংবাদমাধ্যমের সঙ্গে আলাপচারিতার সময় সিনি তাঁর ‘মিস ইন্ডিয়া’ সফর নিয়ে কথা বলেছেন। সেখানে তিনি বলেন, ‘প্রতিযোগিতা খুব কড়া ছিল। কিন্তু আমার মনে প্রত্যেক প্রতিযোগী নিজের মতো করে আলাদা ছিলেন। একজন সুন্দরী হলে, অপরজন আকর্ষক ছিলেন। আবার অনেকের ব্যক্তিত্ব ছিল দেখার মতো। প্রত্যেকে নিজের মতো করে প্রভাবশালী ছিলেন। আমি জানি আমি বাকিদের থেকে আলাদা। তবে বাকি মেয়েরাও প্রচণ্ড আলাদা ছিলেন’।

   

Sini Shetty

সিনির এই কথার পর থেকেই কেউ কেউ মনে করছেন তাঁর হয়তো একটু অহংকার তৈরি হয়েছে। তবে সাম্প্রতিক ‘মিস ইন্ডিয়া’ কিন্তু একেবারেই অহংকারী মনোভাবে নয়, বরং বাকি প্রতিযোগীদের সম্মান করেই এই কথাটি বলেছেন।

‘মিস ইন্ডিয়া’ ২০২২ এরপর সাক্ষাৎকারে বলেন, ‘প্রতিযোগিতায় প্রত্যেক মেয়ের কাছে খেতাব জেতার সুযোগ ছিল। আমি খুশি আমার চেষ্টা সফল হয়েছে। আজ আমার মাথায় মিস ইন্ডিয়ার তাজ রয়েছে এবং এর জন্য আমি কৃতজ্ঞ। এই সফর আমায় পুরো বদলে দিয়েছে। প্রতিযোগিতার সময় দেওয়া প্রশিক্ষণ আমায় ভালো মানুষ হয়ে উঠতে সাহায্য করেছে। এই সফরে প্রত্যেকের থেকে আমি কিছু না কিছু শিখেছি। ৩১জন প্রতিযোগীর থেকেও আমি অনেক কিছু শিখেছি এবং ওনাদের থেকে পাওয়া গুণ নিজের মধ্যে ভরে নিয়েছি। আমি তাই এখন নিজেকে একজন ভালো মানুষ মনে করি’।

Sini Shetty in Femina Miss India

২১ বছরের সিনির জন্ম মুম্বইয়ে হলেও তিনি কর্ণাটকে থাকেন। এই মুহূর্তে ফাইন্যান্স নিয়ে পড়াশোনা করছেন তিনি। তবে শুধুমাত্র মডেলিং নয়, ‘মিস ইন্ডিয়া’ সিনি একজন ভালো নৃত্যশিল্পীও। তাঁর সামাজিক মাধ্যমে করা পোস্টই জানান দেয় সেই কথা।