• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

ছিঃ বাবা হতে চললেও তাও হুশ নেই! নেশাগ্রস্ত হয়েই আলিয়াকে আনতে হাজির রণবীর, কটাক্ষ নেটিজেনদের

নিজের হলিউড ছবি ‘হার্ট অফ স্টোন’এর শ্যুটিং শেষে সম্প্রতি মুম্বই ফিরেছেন আলিয়া ভাট(Alia Bhatt)। গর্ভবতী স্ত্রীকে বিমানবন্দরে আনতে গিয়েছিলেন রণবীর কাপুর (Ranbir Kapoor)। ভালোবাসার মানুষকে সেখানে আচমকা দেখে স্বভাবতই বেশ খুশি হয়েছিলেন অভিনেত্রী। তারকা দম্পতির রোম্যান্টিক মুহূর্তের ছবি সামাজিক মাধ্যমেও বেশ ভাইরাল হয়েছে। নেটিজেনদের একাংশ ‘রণলিয়া’র এই আদুরে মুহূর্ত দেখে তাঁদের ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন।

তবে একদিকে যেমন, নেটিজেনদের একাংশ রণবীর যেভাবে আলিয়াকে ‘সারপ্রাইজ’ দিয়েছেন, তার প্রশংসা করেছেন, তেমনই আবার অনেকে তাঁকে ‘নেশাখোর’ বলে তুলোধনাও করেছেন। নেশা করে গর্ভবতী স্ত্রী’কে কীভাবে ঋষি-পুত্র আনতে গিয়েছেন, তা নিয়েও প্রশ্ন তুলতে শুরু করে দিয়েছেন!

   

Ranbir Kapoor drunk look

আলিয়া যখন শনিবার রাতে বিমানবন্দর থেকে বেরোচ্ছেন, তখন পাপারাৎজিরা তাঁকে শুভেচ্ছা জানান। বুকে হাত রেখে তাঁদের ধন্যবাদ জানান অভিনেত্রী। এরপর তিনি হেঁটে হেঁটে গাড়ির দিকে যেতে থাকেন। সেখানে গিয়েই দেখেন তাঁর জন্য অপেক্ষা করছেন রণবীর। স্বামীকে দেখে প্রথমে চমকে ওঠেন আলিয়া। এরপর গাড়িতে উঠেই তাঁকে জড়িয়ে ধরেন। এই মিষ্টি মুহূর্তের মধ্যেও নেটিজেনদের একাংশ খুঁত বের করেছেন। রণবীরকে ‘নেশাখোর’ লাগছে বলে তাঁকে একহাত নিয়েছেন।

Ranbir Kapoor and Alia Bhatt

আসলে আলিয়া আসার আগে রণবীর গাড়িতে বসে ফোন ঘাঁটছিলেন। চুল উসকোখুসকো, পায়ে জুতো ছিল না। গাড়ির সিটেই পা তুলে বসেছিলেন তিনি। চোখমুখ দেখেই মনে হচ্ছিল তিনি প্রচণ্ড ক্লান্ত। আর তাঁর সেই ‘লুক’ দেখেই রণবীরকে একহাত নেন নেটিজেনদের একাংশ। একজন যেমন লিখেছেন, ‘নেশাখোর’। আর একজন আবার লিখেছেন, রণবীরের চেয়ে তাঁর গাড়ির চালককে বেশি ভালো দেখতে লাগছে।

Ranbir Kapoor drunk look

রণবীর এই মুহূর্তে তাঁর আসন্ন ছবি ‘ব্রহ্মাস্ত্র’র প্রচারের কাজে প্রচণ্ড ব্যস্ত রয়েছেন। সারাদিন ধরে প্রচারের কাজ করছেন তিনি। তাই তাঁর মুখে সেই ক্লান্তির ছাপ থাকতেই পারে। আবার, সপ্তাহান্তে যদি অভিনেতা পার্টিও করে থাকেন তাহলেও সেটি দোষের নয়। তবে যে কারণেই তাঁকে ক্লান্ত দেখাক না কেন, স্ত্রী আলিয়াকে যেভাবে রণবীর মিষ্টি সারপ্রাইজ দিয়েছেন, তা কিন্তু কোনোভাবেই ভুলে যাওয়া যায় না।