• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

পড়াশোনার নাম নেই, খালি কোমর দুলিয়ে নাচ! রিল ভিডিও শেয়ার করে ট্রোলড ‘পটল কুমার’ অভিনেত্রী হিয়া

টেলিভিশনের পর্দার অভিনেত্রীদের নিয়ে সর্বদাই চর্চা লেগে রয়েছে সোশ্যাল মিডিয়াতে। আর জনপ্রিয় সিরিয়ালের চরিত্রগুলোকে সিরিয়াল শেষ হয়ে গেলেও মনে রেখে দেন সকলে। ঠিক যেমন ‘পটল কুমার গানওয়ালা’ (Potolkumar Ganwala) সিরিয়ালের ছোট্ট পটলকে মনে রেখেছেন দর্শকেরা। পটলের চরিত্রে অভিনয় করেছিলেন হিয়া দে (Hiya Dey)। সিরিয়ালের সেই ছোট্ট অভিনেত্রীকে দুর্দান্ত অভিনয়ের জন্য আজও মনে রেখেছেন সকলে।

বর্তমান সময়ে দাঁড়িয়ে সবাই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতে চায়। কেউ নিজের গানের প্রতিভা তো কেউ নিজের নাচের প্রতিভা তুলে ধরে নেটপাড়ায়। আর অভিনেতা অভিনেত্রীরা রিল ভিডিও বানিয়ে ভক্তদের সাথে যোগাযোগ থেকে শুরু করে নেটপাড়ায় ভাইরাল হতে থাকেন। তেমনি হিয়াও নিজের নাচের ভিডিও থেকে রিল ভিডিও বানিয়ে সকলের সাথে শেয়ার করে নেন।

   

Hiya Dey dancing

কিন্তু মুশকিল হল প্রশংসা মিললেও অনেক সময়েই জোটে কটাক্ষ। মাঝে মধ্যেই অভিনেত্রীর দেখা মেলে ট্রেন্ডিং গান থেকে শুরু করে নানান ইংলিশ গানে নাচের ভিডিওতে। সম্প্রতি আবারও বেশ কিছু গানে রিল ভিডিও বানিয়ে শেয়ার করেছেন হিয়া। যেখানে একটি ব্ল্যাক হট প্যান্ট আর সাদা কালো টপ পরে দেখা যাচ্ছে তাকে। খোলাচুলে এই পোশাক পরে নাচের একাধিক ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Hiya Dey ?♏ (@hiia__dey__official)

ভিডিওগুলি ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়ে পড়েছে, সাথে দেখতে ভিড়ও জমেছে বেশ। তবে  ভিডিও দেখেই শুরু হয়েছে কটাক্ষ। কেউ বলেছেন, ‘পড়াশোনা করেন না হিয়া? সারাক্ষণই তো  নেচে বেড়াচ্ছেন!’ তো কারোর মতে, পটল কুমার এখন পেকে গেছে। এমন নানা ধরণের কুরুচিপূর্ণ মন্তব্য দেখা গিয়েছে ভিডিওর কমেন্ট বক্সে।

 

View this post on Instagram

 

A post shared by Hiya Dey ?♏ (@hiia__dey__official)

প্রসঙ্গত, পটল কুমার গানওয়ালা সিরিয়াল ছাড়াও ফেলনা সিরিয়ালে কাজ করেছেন হিয়া। এছাড়াও নির্ভয়া কাণ্ডের ওপর তৈরী ছবিতেও কাজ করে যথেষ্ট প্রশংসা পেয়েছেন তিনি। কিন্তু বর্তমানে সোশ্যাল মিডিয়াতে সেলিব্রিটিদের পান থেকে চুন খসলেই কটাক্ষের শিকার হতে হয়। এর হাত থেকে ছাড় পাননি পটল কুমার অভিনেত্রী হিয়াও। তবে, কটাক্ষে সেভাবে কান পাততে নারাজ অভিনেত্রী, অতীতে এক সাক্ষাৎকারে সেটা স্পষ্টই জানিয়ে দিয়েছিলেন তিনি।