• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

সোনায় বাঁধানো নাকি! প্রিয়াঙ্কার ‘সোনা’র ৩০ হাজারী টেবিলক্লথ দেখে চরম খিল্লি নেটিজেনদের

প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) এমন একজন অভিনেত্রী, যিনি নিজেকে শুধুমাত্র অভিনয়ের দুনিয়াতেই সীমাবদ্ধ রাখেননি। রেস্তোরাঁর ব্যবসা থেকে শুরু করে বাসনের ব্যবসা। পিসি শুধু একজন সুন্দরী অভিনেত্রী নন, তিনি একজন সফল ব্যবসায়ীও। পাশাপাশি আন্তর্জাতিক সমাজসেবামূলক কাজ থেকে শুরু করে প্রযোজনার কাজ তো রয়েছেই। তবে এবার সেই ব্যবসার কারণেই সামাজিক মাধ্যমে চরম ট্রোলের মুখোমুখি হয়েছেন প্রিয়াঙ্কা।

সম্প্রতি প্রিয়াঙ্কা নিজের হোমওয়্যার ব্র্যান্ড লঞ্চ করেছেন। নাম রেখেছেন ‘সোনা হোম’ (SONA Home)। সেই জিনিস দিয়ে ঘোর সাজাতে পারবেন যে কেউ। কিন্তু প্রিয়াঙ্কার ব্র্যান্ডের জিনিসের দাম দেখেই চোখ কপালে উঠেছে নেটাগরিকদের। সামান্য টেবিল ক্লথের (Tablecloth) দাম যে এত হতে পারে তা কিছুতেই বিশ্বাস করতে পারছেন না তাঁরা।

   

Priyanka Chopra launched her own homeware products named sona home

নেটাগরিকদের কেউ কেউ বলছেন, মার্কিন যুক্তরাষ্ট্রে এই ব্র্যান্ড লঞ্চ করার মাধ্যমে নাকি প্রিয়াঙ্কা ব্রিটিশদের পাল্টা লুটছেন। আবার কেউ বলছেন, ভুল ফর্সা মানুষদের লুটছেন প্রিয়াঙ্কা। তাঁর ‘সোনা হোম’ লন্ডনে খোলা উচিত। ব্রিটিশরা যেভাবে বছরের পর বছর ধরে ভারতকে লুটেছে, প্রিয়াঙ্কা তাঁর ব্র্যান্ডের দামী জিনিস সেখানে বিক্রি করে একেবারে পাল্টা লুন্ঠনের কাজ করছেন। আর ‘লুন্ঠনের’ এই কাজের জন্য পিসি বেছেও নিয়েছে ভারতীয় সংস্কৃতির থিমে তৈরি করা ‘সোনা হোম’এর জিনিস।

SONA Home table cloth price

সম্প্রতি প্রিয়াঙ্কার ব্র্যান্ডের জিনিসের দাম প্রকাশ্যে এসেছে। সেখানে দেখা গিয়েছে, ‘সোনা হোম’এ দু’ধরণের জিনিস পাওয়া যায়। একটি হল, সুলতান্স গার্ডেন এবং আর একটি হল পান্না কালেকশন। এর মধ্যে একটি টেবিল ক্লথের দাম ১৪ হাজার ৪৩ টাকা। কিন্তু পান্না কালেকশনের টেবিল ক্লথের দাম  ৩০ হাজার ৬১২ টাকা। এছাড়া চারটি পান্না কোস্টারের দাম ৪ হাজার ৫৭৬ টাকা। একটি ডিনার প্লেটের মূল্য ৪৭৩৩ টাকা এবং একটি কফি মগ নাকি ৩৪৭১ টাকা। যা দেখার পর থেকেই প্রিয়াঙ্কার ভক্তদের পর্যন্ত চোখ কপালে উঠেছে।

Priyanka Chopra

প্রিয়াঙ্কার হাতে থাকা প্রোজেক্টের কথা বলা হলে, তাঁকে ফারহান আখতারের পরিচালনায় আগামী ছবিতে দেখা যাবে। সেখানে ‘দেশি গার্ল’এর সঙ্গেই ক্যাটরিনা কাইফ এবং আলিয়া ভাটকেও অভিনয় করতে দেখা যাবে। ছবির নাম রাখা হয়েছে ‘জি লে জারা’।