• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

অবশেষে এসে গেল সোনামনি -সপ্তর্ষির নতুন সিরিয়ালের প্রমো, মোহরকে শুভেচ্ছা জানালেন পর্দার শঙ্খ

সিরিয়ালপ্রেমীদের জন্য সুখবর। অবশেষে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে গতকাল রাতেই প্রকাশ্যে এসেছে স্টার জলসার নতুন সিরিয়াল ‘এক্কা দোক্কা’ (Ekka Dokka)-র প্রমো। মজার বিষয় হল গতকাল থেকেই স্টার জলসার পর্দায় ‘মোহর’ সিরিয়ালের শঙ্খ অভিনেতা প্রতীক সেনের নতুন সিরিয়াল ‘সাহেবের চিঠি’-র সম্প্রচার শুরু হয়েছে। আর ওই একই দিনেই প্রকাশ্যে আসল ‘মোহর’ (Mohor) সিরিয়ালের নায়িকা তথা মোহর অভিনেত্রী সোনামণি সাহা (Sonamoni Saha)-র বহু প্রতিক্ষীত নতুন সিরিয়ালের প্রথম প্রোমো (First Promo)।

সব্বাই কে চমকে দিয়ে গতকাল রাতেই চ্যানেল কর্তৃপক্ষের তরফে প্রকাশ্যে আনা হয়েছে সোনামণির নতুন সিরিয়ালের প্রথম প্রমো। যা প্রকাশ্যে আসার পর নিমেষের মধ্যে ভাইরাল হয়ে সোশ্যাল মিডিয়ায়। জল্পনা কে সত্যি করেই এই সিরিয়ালে সোনামণির সাথেই জুটি বাঁধছেন স্টার জলসার ‘শ্রীময়ী’ সিরিয়ালের শ্রীময়ীর ছেলে ডিঙ্কা চরিত্রের অভিনেতা সপ্তর্ষি মৌলিক (Saptarshi Moulik)।

   

এক্কা দোক্কা,Ekka Dokka,মোহর,Mohor,সোনামণি সাহ,Sonamoni Saha,সপ্তর্ষি মৌলিক,Saptarshi Moulik,প্রতীক সেন,Pratik Sen

একেবারে পারিবারিক এবং হসপিটাল ড্রামা কেন্দ্রিক এই সিরিয়ালের গল্প আধারিত হবে সেন এবং মজুমদার নামের দুই বাঙালি পরিবারকে কেন্দ্র করে। প্রকাশ্যে আসা প্রমো দেখে জানা যাচ্ছে সেন বাড়ির বর্তমান প্রজন্ম পোখরাজ সেন এবং মজুমদার বাড়ির বর্তমান প্রজন্ম রাধিকা মজুমদার হলেন এই সিরিয়ালের নায়ক নায়িকা। তার দুজনেই এম বি বি এস ফাইনাল ইয়ারের ছাত্র-ছাত্রী।

এক্কা দোক্কা,Ekka Dokka,মোহর,Mohor,সোনামণি সাহ,Sonamoni Saha,সপ্তর্ষি মৌলিক,Saptarshi Moulik,প্রতীক সেন,Pratik Sen

দুজনেরই লক্ষ বাড়ির লোকের নাম উজ্জ্বল করতে একে অপরকে পরীক্ষার রেজাল্টে টক্কর দেওয়া। কিন্তু দেখা যায় শেষ পর্যন্ত পরীক্ষার শেষে কলেজ টপার হয়েছেন সেন বাড়ির ছেলে পোখরাজ। আর প্রথম না হতে পেরে মন খারাপ রাধিকার। তখন তাকে তার বাবা বুঝিয়ে বলেন ‘নম্বরটা বড় কথা নয়, আসল কথা হল ভালো ডাক্তার হওয়া।’ তবে সিরিয়ালের শুরুটা নায়ক নায়িকার ঝগড়া দিয়ে হলেও পরে তারাই কীভাবে একে অপরের কাছাকাছি আসে তাই দেখা যাবে এই সিরিয়ালে।

সিরিয়ালের প্রথম প্রোমো প্রকাশ্যে আসতেই দেখা গেল সিরিয়ালের দুর্দান্ত স্টার কাস্ট। সোনামণি, সপ্তর্ষি ছাড়াও এই সিরিয়ালে থাকছেন একঝাঁক তারকা। তাদের মধ্যে অন্যতম হলেন ময়না মুখার্জী,সুদীপ মুখার্জি, অনুসূয়া মজুমদার, চন্দন সেন সহ আরও অনেকে। প্রসঙ্গত এই সিরিয়ালের হাত ধরে বহুদিন পর ছোট পর্দায়কামব্যাক করছেন জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা ঘোষ দাস। সিরিয়ালে তিনি রাধিকার বোন হয়েছেন।

এক্কা দোক্কা,Ekka Dokka,মোহর,Mohor,সোনামণি সাহ,Sonamoni Saha,সপ্তর্ষি মৌলিক,Saptarshi Moulik,প্রতীক সেন,Pratik Sen

তবে সিরিয়ালের প্রথম প্রকাশ্যে আসতেই এদিন দর্শকদের অনেকের মধ্যেই দেখা গেল মিশ্র প্রতিক্রিয়া। সোনামণি কে আবার দেখার আশায় কেউ দারুণ খুশি তো কেউ বলছেন সোনামণি-সপ্তর্ষি জুটি একেবারেই ভালো লাগছে না। তবে মনে করা হচ্ছে প্রথম বার দেখে এমন মনে হলেও ধীরে এই রাধিকা আর পোখরাজ- ই হয়ে উঠবেন দর্শকদের অত্যন্ত পছন্দের জুটি। প্রসঙ্গত এদিন স্টার জলসার শেয়ার করা প্রথম প্রোমোর কমেন্ট সেকশনে নতুন সিরিয়ালের জন্য পর্দার মোহর কে শুভেচ্ছা জানিয়েছেন পর্দার শঙ্খ স্যার অর্থাৎ প্রতীক সেন (Pratik Sen)।