• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

হাইওয়ের ধরে মৎস বৃষ্টি! বালতি-বস্তা নিয়ে ফ্রীতে মাছ ধরতে তুমুল ভিড়, রইল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার দৌলতে পৃথিবীর অদ্ভুতুড়ে জিনিসপত্র দেখতে কম বেশি সকলেই অভ্যস্ত হয়ে পড়েছি আমারা। কখনো প্রতিভার বহিঃপ্রকাশ তো কখনো মানুষ বা পশুপাখির আজব কান্ড কারখানা। হামেশাই কিছু না কিছু চোখে পড়ছে। অবশ্য সোশ্যাল মিডিয়া না থাকলে এগুলো দেখাও হত না। পৃথিবীর বিভিন্ন প্রান্তে প্রতিদিনের কতশত ঘটনা ঘটে সেগুলো এই ভাইরাল ভিডিওর (Viral Video) জেরেই আমাদের নজরে আসে।

এই যেমন সম্প্রতি এক জায়গা মাছের বৃষ্টি (Fish Raining) হতে দেখা গিয়েছে। হ্যাঁ মশাই! মাছের বৃষ্টিই বটে। শুনতে আজব লাগলেও আসলে এইরকমেরই এক কান্ড হয়েছে। আর সেই ভিডিওই ধরা পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ভাবছেন বিদেশের কোনো গল্প কাহিনী? না, একেবারেই না আমাদেরভারতবর্ষের বিহারেই এমন আজব কান্ড ঘটেছে।

   

Raining fish viral video from bihar 1

যে ভিডিওটি ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে সেখানে দেখা যাচ্ছে রাস্তার মধ্যে পরে রয়েছে শয়ে শয়ে মাছ। আর সেই মাছ ধরতে হাজির হয়েছে আমি জনতা। এমন অদ্ভুত ঘটনা ঘটেছে বিহারে। অদ্ভুত এই ঘটনা রীতিমত শোরগোল ফেলে দিয়েছে নেটপাড়ায়।

যেমনটা জানা যাচ্ছে বিহারের গলায় জেলার আমাস থানার ঘটনা এটি। তবে অলৌকিক মাছ বৃষ্টি নয়, এর পিছনে রয়েছে অন্য একটি কারণ। সেটি হল শনিবার ওই এলাকায় মাছ বোঝাই একটি ট্র্যাক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। আর সাথে সাথেই ট্রাকে থাকা মাছ রাস্তায় ছড়িয়ে পড়তে থাকে।

ফ্রিতে এমন জ্যান্ত মাছ পেলে কি আর কেউ ছেড়ে দেবে? রাস্তায় এমন মাছের ছড়াছড়ি দেখেই স্থানীয় লোকেরা হাজির হয়ে গিয়েছে। কেউ কাপড়ে, কেউ বালতিতে তো কেউ আবার বস্তা নিয়ে হাজির হয়েছে মাছ ধরার জন্য। এমনকি পথচলতি লোকেরা তো যাওয়ার সময় গাড়ি বা বাইক থেকে নেমে মাছ ধরতে শুরু করেছে।

এমন অদ্ভুত কাণ্ডের ভিডিও মোবাইলের ক্যামেরায় রেকর্ড করে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন এক নেটিজেন। যা ঝরে বেগে ভাইরাল হয়ে পড়েছে। এমন একটা কান্ড দেখতে পেয়ে নেটিজেনরাও বেশ মজা পাচ্ছেন। তারাও ভিডিও দকেহে প্রতিক্রিয়া দিয়ে শেয়ার করছেন ভিডিওটি।