• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

দেখতে, দেখতেই ৩০০ পার করে ফেলল ঋষি-পিহুর মনফাগুন, ইয়াব্বড়ো কেক চলল সেলিব্রেশন

বাংলা সিরিয়াল মানেই দর্শকদের অত্যন্ত পছন্দের একটি বিষয়। সিরিয়াল প্রেমীদের কাছে দারুন জনপ্রিয় স্টার জলসার প্রথম সারির এমনই একটি সিরিয়াল হল মনফাগুন (Monphagun)। সিরিয়ালের নায়ক নায়িকা ঋষি পিতার পাগল করা ভালোবাসায় আপ্লুত দর্শক। এই কারণে অল্প দিনেই দর্শকদের একেবারে নয়নের মণি হয়ে উঠেছেন ঋষি(Rishi)-পিহু (Pihu)।

এরইমধ্যে দেখতে দেখতে দর্শকদের ভালোবাসায় ৩০০ পর্ব পারর করে ফেলেছে সিরিয়াল। অর্থাৎ খুব শিগগিরই এই সিরিয়ালের বয়স হতে চলেছে ১ বছর। সম্প্রতি মনফাগুনের ৩০০ পর্ব পূর্ণ হওয়ায় চ্যানেলের তরফে করা হয়েছিল বিরাট আয়োজন। ইয়াব্বড়ো কেক কাটার পাশাপাশি ছিল বিশেষ আয়োজন।

   

মনফাগুন,Monphagun,ঋষি,Rishi,পিহু,Pihu,300 Episode,৩০০ এপিসোড,Video Viral,ভিডিও ভাইরাল,Celebration,সেলিব্রেশন

এদিন সিরিয়ালের শুটিং ফ্লোরেই সমস্ত কলাকুশলী, পরিচালক সকলের উপস্থিতিতে কাটা হয় কেক। কেকের ওপর লেখা ছিল ৩০০ পর্ব। তাছাড়া মনফাগুনের সেলিব্রেশন বলে কথা। তাই বিশাল বড় কেকের উপর জ্বলজ্বল করছিল ঋষি-পিহুর ছবি। কে কাটার সময় সবার মধ্যমণি হয়ে দাঁড়িয়ে ছিলেন অভিনছত্রী সৃজলা গুহ। তার হাত ধরেই কেক কাটেন সবাই

মনফাগুন,Monphagun,ঋষি,Rishi,পিহু,Pihu,300 Episode,৩০০ এপিসোড,Video Viral,ভিডিও ভাইরাল,Celebration,সেলিব্রেশন

এদিন ফ্লোরে সবাই সিরিয়ালের পোশাকেই ছিলেন। এদিন কেক কাটার সাথে সাথে সমস্ত কলাকুশলীরা দর্শকদের কাছে ইচ্ছা প্রকাশ করে জানান শুধুমাত্র ৩০০ পর্ব নয়, ‘মন ফাগুন’ যেন হাজার পর্ব অবধি এগোতে পারে। সম্প্রতি মন ফাগুন এর তরফে একটি ফেসবুকে লাইভে এসে এই ৩০০ পর্ব সেলিব্রেশনের কথা জানানো হয়।

প্রসঙ্গত সম্প্রতি বড় সিদ্ধান্ত নিয়েছে স্টার জলসার চ্যানেল কর্তৃপক্ষ। নতুন সিরিয়াল জায়গা নিচ্ছে মনফাগুনের। জানা যাচ্ছ ধারাবাহিকের স্লট বদলে দেওয়ায় এখন থেকে ঋষি-পিহুর রসায়ন দেখা যাবে রাত ১০ টা স্লটে। কারণ ওই সময় অর্থাৎ পয়লা জুন থেকে শুরু হবে প্রতীক সেন এবং দেবচন্দ্রিমার নতুন ধারাবাহিক ‘সাহেবের চিঠি’।