• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

মোবাইলের নেশায় মগ্ন সন্তানেরা! চিন্তিত প্রতিটা বাবা মা, সমাধান নিয়ে হাজির হলেন শুভশ্রী

যতদিন যাচ্ছে ততই বাড়ছে মোবাইল স্মার্টফোন থেকে শুরু করে ইন্টারনেটের ব্যবহার। বর্তমান সময়ে দাঁড়িয়ে প্রতিটা বাচ্চাই মোবাইল ফোনে আসক্ত হয়ে পড়েছে। একসময় যেখানে ছোট বেলায় খেলাধূলা দৌড়ঝাঁপ করে দিন কাটত সেখানে এখন মোবাইল নিয়ে বসে থেকেই সময় কেটে যাচ্ছে। বলতে গেলে মোবাইলের বাইরে যে কি চলছে সেটা জানতেই পারছে না অনেকেই। সন্তানদের নিয়ে এই সমস্যা আজ প্রতিটা ঘরে ঘরে দেখা দিচ্ছে। এবার এই সমস্যার সমাধান নিয়ে হাজির হলেন টলিউডের অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি (Subhashree Ganguly)।

না না অভিনয় ছাড়েননি অভিনেত্রী! আসলে আগামী ৩রা জুন রিলিজ হতে চলেছে শুভশ্রীর পরবর্তী ছবি ‘হাবজি গাবজি'(Habji Gabji) । ছবিতে সন্তানদের নিয়ে বর্তমান সময়ের মা বাবাদের সমস্যাকেই তুলে ধরা হয়েছে। আর সম্প্রতি ছবির প্রসঙ্গে এক নেটিজেনদের প্রশ্নের উত্তর দিয়েছেন অভিনেত্রী।

   

Subhashree Ganguly HabjiGabji

ফেসবুকে অমৃতা মুখোপাধ্যায় নামের এক মা লিখেছেন, ‘আমার ছেলের মারাত্ম গেমের নেশা। কিছু বললেই রেগে যাচ্ছে, বুঝতে পারছি না কিভাবে গেমের এই নেশা ছাড়াবো।’ নেটিজেনদের এই প্রশ্নের উত্তরেই শুভশ্রী জানিয়েছেন, ‘আগামী ৩রা জুন মুক্তি পেতে চলেছে হাবজি গাবজি, বাচ্চাকে নিয়ে ছবিটা দেখতে চলে আসুন। কথা দিচ্ছি, আপনার সন্তান মোবাইল থেকে দূরে থাকবে’।

একইভাবে ইন্সস্টাগ্রাম ও ইউটিউবের অডিয়েন্স রিভিউ থেকে জানা গিয়েছে বর্তমান সমাজে এই সময় প্রতিটা ঘরের সমস্যা হয়ে দাঁড়িয়েছে। কারোর নিজের সন্তান তো কারোর পরিচিতের সন্তানেরা দিনের পর দিন মোবাইলের নেশায় বুঁদ হয়ে যাচ্ছে। মা-বাবারা কেন এমনটা করতে দিচ্ছেন? আর এর থেকে বেরোনোর রাস্তাই বা কি? এর উত্তরেও শুভশ্রী একই কথা জানিয়েছেন, ‘হাবজি গাবজি’ দেখলেই হবে মুশকিল আসন।

অর্থাৎ বোঝাই যাচ্ছে যে সমাজের একটি বড় সমস্যা ও শিশুদের কাহিনী নিয়েই আসছে ছবিটি। ছবির পরিচালক শুভশ্রীর স্বামী রাজ চক্রবর্তী। বলা হচ্ছে, জীবনের ইঁদুর দৌড়ে হারিয়ে যাওয়া শৈশবের কাহিনীই ফুটে উঠবে রুপোলি পর্দায় ‘হাবজি গাবজি’ ছবির মধ্যে দিয়ে। আর ছবিতে শুধু শুভশ্রী নয়, সাথে পরমব্রত চট্টোপাধ্যায় ও স্যমন্তকদ্যুতি মৈত্রদের মত তারকাদের দেখা যাবে।