বয়সকে তুড়ি মেরে উড়িয়ে হিন্দি গানে দুর্দান্ত নাচ ঠাকুমার, ভাইরাল ভিডিও দেখতে ভিড় নেটপাড়ায়


বয়স তো শুধুই সংখ্যা মাত্র! মনের বয়সই হল আসল বয়স। তাই মনের বয়স যদি আটকে থাকে অষ্টাদশ তাহলে শতবর্ষেও ইয়ং থাকাটা কোনো ব্যাপারই না। সোশ্যাল মিডিয়াতে সম্প্রতি ভাইরাল হওয়া এক ভিডিও সেই কথাই আবারো প্রমাণ করে দিল। আসলে বর্তমান যুগে ছোট থেকে বড় সকলেই সোশ্যাল মিডিয়াতে আসক্ত। সোশ্যাল মিডিয়াতে প্রতিদিনই হাজারো ভাইরাল ভিডিও (Viral Video) দেখতে পাওয়া যায় যা দেখে বেশ খানিকটা টাইম পাসও হয়ে যায়।

ভাইরাল কখনো হাসি মজার ভিডিও তো কখনো প্রতিভাধারীদের ভিডিও ভাইরাল হয়। আর  প্রতিভা দেখানোর দিক থেকে কিন্তু সকলেই বেশ এক্সপার্ট হয়ে পড়েছেন। কারণ কচি কাঁচারা তো বটেই আজকাল বুড়ো দাদু থেকে শুরু করে ঠাকুমা সকলেরই নানান প্রতিভার ঝলক দেখতে  পাওয়া যায় সোশ্যাল মিডিয়াতে। এই যেমন কিছু দিন আগে ‘টুম্পা সোনা’ ভাইরাল গানে দুর্দান্ত নাচ দেখিয়েছিলেন এক দাদু। তাঁর নাচ দেখতে রীতিমত ভিড় জমে গিয়েছিলো রাস্তায়।

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে এক বৃদ্ধা মহিলাকে নাচতে দেখা যাচ্ছে। যেমনটা জানা যাচ্ছে বৃদ্ধার বয়স ৯৩ বছর। তবে বয়স হলেও ঠাকুমা কিন্তু মনে প্রাণে ইয়াং রয়েছেন। বিখ্যাত হিন্দি গান ‘আঁখ মারে’ গানের তালে নেচে উঠেছেন ঠাকুমার। আর ঠাকুমার এই নাচ দেখে রীতিমত অবাক হয়ে গিয়েছে সেখানে উপস্থিত সকলেই। তাদের খুশিতে অবাক হয়ে চিৎকারের আওয়াজও ক্যামেরাবন্দি হয়েছে।

Viral Video 93 year old woman dancing

ঠাকুমার নাচের এই ভিডিও শেয়ার হবার পর থেকে ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিওটি ইতিমধ্যেই বহু মানুষের দেখেছেন ও ভিডিওটি নিজেদের প্রতিক্রিয়া দিয়ে মন্তব্যও করেছেন। তবে ৯৩ বছরেও এমন নাচ দেখিয়ে ঠাকুমা কিন্তু আবারো প্রমাণ করে দিলেন বয়স শুধুই সংখ্যা মাত্র।


Like it? Share with your friends!

671
671 points