খবরবিনোদনসিরিয়াল

মিঠাইরানীর জয়! ধূলোকণা, গাঁটছড়াকে টেক্কা দিয়ে আবারো বাংলার সেরা মিঠাই, রইল সম্পূর্ণ TRP তালিকা

বাংলা সিরিয়ালের দর্শকদের মধ্যে ‘মিঠাই’ (Mithai) এর জনপ্রিয়তা নিয়ে কোনো প্রশ্নই চলে না। সিরিয়াল ভালোবাসে অথচ মিঠাই দেখে না এমন দর্শক হয়তো হাতে গোনা। তবে বিগত কয়েকমাস TRP লিস্টে মিঠাই সিরিয়ালকে টেক্কা দিয়েছিল ‘গাঁটছড়া’ (Gatchora)। এমনকি লালন ফুলঝুরির জুটি ‘ধূলোকণা’ও (Dhulokona) টেক্কা দিয়েছিল মিঠাইকে। তবে এবার আর নয় নিজের পুরোনো সিংহাসন আবারও দখল করে নিল মিঠাই রানী।

সপ্তাহের বৃহস্পতিবার দিনটা দর্শকদের কাছে বেশ চাপের। প্রিয় সিরিয়াল সেরা হল কি না এই চিন্তাতেই বুক দুরু দুরু শুরু হয়ে যায়। আর সম্প্রতি এবারের নতুন টিআরপি তালিকা (TRP List) রিলিজ হয়ে গিয়েছে। এবারের তালিকায় নিজের হারানো গৌরব আবারও পুনুরুদ্ধার করেছে মিঠাই। আবারও বাংলার সেরা সিরিয়াল হয়ে প্রথমস্থানে জ্বলজ্বল করছে মিঠাই এর নাম।

2nd June bengali serial TRP List Gatchora again comes first See Complete list

এবারের টার্গেট রেটিং পয়েন্টের (Target Rating Point) তালিকায় ৮.৩ পয়েন্ট পেয়ে সেরার সেরা হয়ে গিয়েছে মিঠাই। অন্যদিকে অনেকটাই পিছিয়ে পড়েছে খড়ি ও ঋদ্ধির জুটি অর্থাৎ গাঁটছড়া। এবারের তালিকায় ৭.৭ পয়েন্ট পেয়েছে গাঁটছড়া, আর দ্বিতীয় স্থানে রয়েছে সে। এরপরে অর্থাৎ তৃতীয় স্থানে উঠে এসেছে ঋষি-পিহুর জুটি মন ফাগুন। এসপ্তাহে মন ফাগুন সিরিয়াল ৭.৬ পয়েন্ট পেয়ে তৃতীয় স্থান পেয়েছে।

এদিকে ফুলঝুরির বিয়ে নিয়ে টানটান পর্ব চলছে ধূলোকণা সিরিয়ালে। তবে জনপ্রিয়তা কিছুটা কমে ৭.৪ পয়েন্ট পেয়ে চতুর্থ স্থানে রয়েছে ধূলোকণা। আর তাঁর সাথেই রয়েছে ফড়িং ও ব্যাংঙ্ক বাবুর কাহিনী আলতা ফড়িং। চলুন এবার বাকি সিরিয়ালের মধ্যে থেকে দেখে নেওয়া যাক এসপ্তাহের সেরা দশ সিরিয়ালের তালিকা।

টিআরপি এর নিরিখে সপ্তাহের সেরা দশ সিরিয়ালের তালিকা (Top 10 Serial TRP List)

মিঠাই – ৮.৩ প্রথম 

গাঁটছড়া – ৭.৭ দ্বিতীয় 

মন ফাগুন – ৭.৬ তৃতীয় 

আলতা ফড়িং, ধূলোকণা – ৭.৪

গৌরী এল – ৭.২

লক্ষ্মী কাকিমা সুপারস্টার – ৬.৯

উমা, অনুরাগের ছোঁয়া – ৫.৯

আয় তবে সহচরী – ৫.৭

খেলনা বাড়ি – ৫.৫

লালকুঠি – ৫.৩

উড়ন তুবড়ি – ৫.০

এতো গেল সিরিয়ালের টিআরপি তালিকার লিস্ট। এছাড়াও রিয়্যালিটি শোয়ের টিআরপি তালিকায় প্রকাশ্যে এসেছে। গত রবিবারেই ছিল দাদাগিরি এর সিজেন ৯ এর গ্র্যান্ড ফিনালে পর্ব। তাই এবারের তালিকায় দাদাগিরির নাম রয়েছে। এবারে দাদাগিরি এর প্রাপ্ত পয়েন্ট ৪.৩। অন্যদিকে দিদি নং ১ এর টিআরপি পয়েন্ট ৪.৯। এছাড়াও ষ্টার জলসার ইসমার্ট জোড়ি এবারে ৩.৩ পয়েন্ট পেয়েছে।

Related Articles

Back to top button